OrdinaryITPostAd

লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করুন

আপনি কি ঘরে বসে আপনার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে লেখালেখি করে ইনকাম করতে চান তাহলে আজকের এই সব পোস্টটি সম্পূর্ণ আপনার জন্যই। কারন আমরা আজকের এই পোষ্টের মধ্যে আপনাকে জানাবো আপনার হাতে থাকা মোবাইল ফোন কিংবা ল্যাপটপ অথবা ডেস্কটপ দিয়ে কিভাবে লেখালেখি করে মাসে ১৫০০০ টাকারও বেশি ইনকাম করতে পারবেন।

Writing income

এছাড়াও আপনাকে আমরা এই পোষ্টের মধ্যে জানিয়ে দিব কিভাবে আপনি এই লেখালেখি সংক্রান্ত কাজ করে টাকা ইনকাম করতে পারবেন এবং কোথায় কিংবা কোন মার্কেট প্লেসে এই লেখালেখি কাজ করে ইনকাম করতে পারবেন। এমনকি অনেক ডিজিটাল মার্কেটিং সেন্টার আছে যেই সেন্টারগুলোতে আপনি লেখালেখির জব করে মাসে ২০ হাজারও বেশি টাকা আয় করতে পারবেন। তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং জানুন কিভাবে হাতে থাকা মোবাইল ফোন দিয়ে লেখালেখি করে টাকা ইনকাম করা যায় এই সম্পর্কে।

বাংলাদেশে এমনও অনেক ডিজিটাল মার্কেটিং বা আইটি সেন্টার আছে যেই আইটি সেন্টার গুলোতে আপনি লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি লেখালেখি তে দক্ষ হয়ে থাকেন তাহলে অবশ্যই এই জবগুলো আপনার জন্যই কারণ বিভিন্ন আইটি সেন্টারগুলোতে অভিজ্ঞতা সম্পূর্ণ ব্যক্তিদের এ ধরনের জব প্রদান করে থাকে এমনকি আপনি যদি অভিজ্ঞতা সম্পন্ন নাও হয়ে থাকেন তারা আপনাকে কিছুদিন ট্রেনিং দেয়ার মাধ্যমেও এ ধরনের জব দিতে পারে। তাই ঘরে অযথা সময় ব্যয় না করে এখনই আপনার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করুন।

আরো পড়ুনঃ ইউটিউব থেকে টাকা আয় করার সহজ উপায়

ঘরে বসে লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করার জন্য আপনাকে এক মাসের একটি কোর্স করতে হবে যে কোর্সটি করার মাধ্যমে আপনি আর্টিকেল লেখালেখির জব পেয়ে যেতে পারেন। আপনি যদি আর্টিকেল লেখায় এক্সপার্ট হন তাহলে অবশ্যই যেকোনো আইটি সেন্টারে আর্টিকেল লিখে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। এমন কি আপনি চাইলে আর্টিকেল লেখা লিখি শিখে বিভিন্ন মার্কেটপ্লেসে গিগ তৈরি করে টাকা ইনকাম করতে পারবেন। এমন অনেক মার্কেট প্লেস আছে যে মার্কেটপ্লেসগুলোতে আর্টিকেল কিনে নেয়া হয়।

আজকে আপনাকে দুই ধরনের লেখালেখির কাজ করে ইনকাম করার প্রসেসগুলো জানানো হবে। প্রথমত আপনি যেকোনো আইটি সেন্টারে আর্টিকেল লিখে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন এবং দ্বিতীয়তঃ বিভিন্ন মার্কেটপ্লেশে আর্টিকেল লিখে মাসে হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন। তাহলে চলুন বিস্তারিতভাবে জেনে নেয়া যাক কিভাবে আইটি সেন্টারে আর্টিকেল লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করা যাবে সেই সম্পর্কে। 

আপনাকে সর্বপ্রথম যে কাজটি করতে হবে সেটি হচ্ছে জানতে হবে কোন আইটি সেন্টার গুলোতে আর্টিকেল লেখালেখির জব প্রদান করা হয় সেই সমস্ত আইটি সেন্টার গুলোতে আপনার কে যোগাযোগ করতে হবে এবং তাদের সমস্ত প্রক্রিয়াপ্রসেসগুলো বিস্তারিত জেনে নিয়ে আপনাকে আর্টিকেল লেখালেখির কাজ শুরু করতে হবে এমনকি তাদের দেয়া শর্তাবলী অনুযায়ী আপনাকে সম্পূর্ণ কাজগুলো সাবমিট করতে হবে। তাহলে আপনাকে আপনার প্রাপ্য স্যালারি বা বেতন প্রদান করবে। এমনই এক আইটি সেন্টার আছে যে আইটি সেন্টারে আপনি আর্টিকেল লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

আরো পড়নঃ ফেসবুক থেকে টাকা আয় করার সহজ উপায়

কোন সেই আইটি সেন্টার যে আইটি সেন্টারে আর্টিকেল লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করা যাবে। বাংলাদেশের রাজশাহী জেলায় অবস্থিত অর্ডিনারি আইটি যে আইটি সেন্টারটি তে আপনি কিছুদিনের অভিজ্ঞতা ক্রিয়েট করে আর্টিকেল লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। বাংলাদেশের এটাই প্রথম অর্ডিনারি আইটি দিচ্ছে ডিজিটাল মার্কেটিং কোর্স প্রক্রিয়া এবং কোর্স চলাকালীন আর্টিকেল লিখে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করার সুযোগ সুবিধা। তাই এখনই যোগাযোগ করুন অর্ডিনারি আইটিতে।

যোগাযোগ করে বিস্তারিত জেনে নিন কিভাবে আপনি লেখালেখি করে মাসে 15 থেকে 20 হাজার টাকা ইনকাম করতে পারবেন। এমনকি তাদের সমস্ত সার্ভিসগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নিয়ে তাদের কোর্সে ভর্তি হয়ে আপনিও একজন ফ্রিল্যান্সার হয়ে আপনার জীবনমান গঠন করতে পারবেন। নিম্নে দেয়া লিংকে ক্লিক করে আপনি জানতে পারবেন কিভাবে অর্ডিনারি আইটিতে আপনি আর্টিকেল লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

এবার চলুন জেনে নেয়া যাক, কিভাবে মার্কেটপ্লেশে আর্টিকেল লিখে মাসে হাজার হাজার ডলার ইনকাম করা যায় এই সম্পর্কে। মার্কেট প্লেসে আর্টিকেল লেখালেখি করে ইনকাম করার জন্য সর্বপ্রথম আপনাকে Fiverr অথবা Freelancer কিংবা upwork এই ধরনের মার্কেটপ্লেসগুলোতে আপনাকে অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং একাউন্ট তৈরি করার পর সেই একাউন্টে আপনার আর্টিকেল লেখালেখির গিগ পাবলিশ করতে হবে যেগুলো আপনার বায়ার দেখার মাধ্যমে আপনাকে তাদের ওয়েবসাইট কিংবা যেকোনো তথ্য লেখালেখি করার কাজগুলো আপনাকে প্রদান করবে এবং আপনি সেই কাজগুলো সঠিকভাবে এবং তার শর্তবলি অনুযায়ী সম্পূর্ণ করার পর তাকে সাবমিট করলে আপনার একাউন্টে ডলার পাঠিয়ে দেয়া হবে।

এই সম্পূর্ণ প্রসেস গুলো আপনি যদি না বুঝতে পারেন তাহলে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও টিউটোরিয়াল দিয়ে থাকি যে ভিডিও টিউটোরিয়াল গুলো দেখার মাধ্যমে আপনি যে কোন মার্কেটপ্লেশে একাউন্ট তৈরি করতে পারবেন এবং সেই একাউন্টে আর্টিকেল লিখার গিগ পাবলিস্ট করে মাসে হাজার হাজার ডলার ইনকাম করতে পারবেন। 

এতক্ষণ যে পোস্টটি মনোযোগ সহকারে পড়ছিলেন, সেই পোস্টটি ছিল লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করার উপায়  সম্পর্কে। পোষ্টির মধ্যে লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করার উপায় সম্পর্কে এমনকি লেখালেখি করে আয় করার সুবিধা সম্পর্কে বিস্তারিত ধারণা দেয়া হয়েছে। আশা করছি সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করার উপায় সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে গেছেন।

আরো পড়ুনঃ মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং শিখে আয় করুন

আপনার কাছে যদি মনে হয়ে থাকে আমাদের এই ব্লক পোস্টটির মধ্যে লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করার উপায় সম্পর্কে বিস্তারিত ধারণা প্রদান করা হয়েছে তাহলে অবশ্যই পোস্টের নিচে একটি মন্তব্য করে যাবেন, কারণ আপনার একটি মন্তব্য আমাদের পোস্ট লেখার আগ্রহ কয়েক গুণ বৃদ্ধি করে দেয়। এছাড়াও আপনি চাইলে আমাদের এই পোস্টটি আপনার বন্ধুদের সাথে এমনকি আপনার facebook আইডিতে শেয়ার করতে পারেন কারণ তারাও এই পোস্টটি পড়ার মাধ্যমে লেখালেখি করে মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করার উপায় সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে যাবে। এছাড়াও এই সম্পর্কিত আরো পোস্ট করতে চাইলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪