OrdinaryITPostAd

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা - শুভ জন্মদিনের শুভেচ্ছা

প্রিয় পাঠক, আপনি কি আপনার বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজছেন তাহলে আজকের এই সম্পূর্ণ পোস্টটি আপনার জন্যই। কারণ আজকের এই ব্লক পোষ্টের মধ্যে বড় ভাইকে শুভ জন্মদিনে শুভেচ্ছা প্রদান করার জন্য কিছু স্ট্যাটাস সম্পর্কে উল্লেখ করা হয়েছে।

happy birthday
এমনকি এই জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো খুবই আন্তরিক ও মনোমুগ্ধকর ভাবে লেখা হয়েছে। আশা করছি এই শুভেচ্ছা স্ট্যাটাসগুলো আপনার বড় ভাইয়ের খুবই পছন্দ হবে। তাই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার বড় ভাইকে তার শুভ জন্মদিন এই স্ট্যাটাসগুলো তাকে প্রেরণ করুন

বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

১. শুভ জন্মদিন ভাইয়া আজ হচ্ছে তোমার জীবনের বিশেষ একটি দিন। আমি মনেপ্রাণে দোয়া করি এই দিনটি যেন তোমার জীবনে শুভ বার্তা বয়ে আনে, এই দিনটাতে হয়তো সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে না পাঠালে এরকম একজন গুরুজন বা বড় ভাই পেতাম না।আমি তোমার জন্য অনেক দোয়া করি তুমি যেন সকল সময় ভালো থাকো ভাইয়া। শুভ জন্মদিন। 

২. আমার প্রাণের প্রিয় ভাইয়া আজ তোমার জন্মদিন। এই দিনটাতেই আমার বড় ভাই এই পৃথিবীতে এসেছিল।আমাদেরকে সকল সময় বড় ভাই তীব্র রোদে বট বৃক্ষের মতো ছায়া দিয়েছে।আমি মন থেকে কামনা করি আমার বড় ভাই যেন সকল সময় সুস্থ থাকে এবং সকল ধরনের বিপদ আপদ থেকে মুক্ত থাকে। শুভ জন্মদিন বড় ভাইয়া। 

আরো পড়ুনঃ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

৩. আমার অসীম শ্রদ্ধা ও ভালোবাসা রইলো আপনার জন্য বড় ভাইয়া। এই শুভ দিনে আপনার জীবনের সকল অপূর্ণ চাওয়া পূরণ হয়ে যাক আমি এই কামনাই করি। আপনি আমার কাছে সৃষ্টিকর্তার দেওয়া সবথেকে বড় উপহার কেননা জীবনের প্রতিটি ক্ষেত্রে আমি আপনার সাপোর্ট পেয়েছি। হয়তো আপনার মত এরকম একজন পাশে না থাকলে আমি কবেই হারিয়ে যেতাম। তাই আপনার এই বিশেষ দিনটিকে আমি কি করে ভুলে থাকি ভাইয়া। শুভ জন্মদিন বড় ভাই।

. শ্রদ্ধেয় বড় ভাইয়া আজ তোমার জন্মদিন। এই দিনটি আমি কোনোদিনও ভুলবো না আর ভবিষ্যতেও ভুলবো না তোমার এই বিশেষ দিনে তোমার সব চাওয়া পাওয়া গুলো যেন তাড়াতাড়ি পূর্ণ হয় এই শুভকামনা রইলো। আমার পক্ষ থেকে তোমার এই বিশেষ দিনে অনেক অনেক অনেক শুভেচ্ছা প্রাণঢালা ভালোবাসা দিলাম। সৃষ্টিকর্তার কাছে দোয়া করি এই বিশেষ দিনে তোমাকে যেন সুস্থ সুন্দর রাখে দীর্ঘজীবী হও। সুষ্ঠু সুন্দর হোক তোমার আগামীর পথ চলা সকলের ভালোবাসা নিয়ে ভালো থেকো।শুভ জন্মদিন

. “শুভ জন্মদিনভাইয়া আজ তোমার একটি বিশেষ দিন, দোয়া করি এই দিনটি তোমার জীবনে শুভ বার্তা বয়ে আনুক এই দিনে তোমাকে পৃথিবীতে সৃষ্টিকর্তা না পাঠালে হয়তোবা তোমার মত একজন গুরুজন বড় ভাই পেতাম না, সেজন্য সৃষ্টিকর্তার কাছে আমি অনেক কৃতজ্ঞ। অনেক দোয়া করি তোমার সব সময় সুস্থ সুন্দর জীবন কামনা করি শুভকামনাশুভ জন্মদিনভাইয়া ভালো থেকো সুস্থ থেকো চিরদিন।

.”শুভ জন্মদিনশুভেচ্ছা গ্রহণ করো বড় ভাইয়া। তুমি তোমার এই বিশেষ দিনে আমার পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন গ্রহণ করো। তোমার মত একটা বড় ভাই জীবনে পেয়েছি বলে বটো বৃক্ষের ছায়ার মত আগলে রেখেছো আমাকে সব ভালবাসার উপদেশ দিয়ে আগলে রেখো এভাবেই। আমাকে আমার জীবনের দিকদর্শন হয়ে থাকো আমার পাশে এই ভাবে। শুভদিনে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যে, তোমার জীবনের সকল চাওয়া পাওয়া পূর্ণ হোক এই শুভ কামনা করি শুভ জন্মদিন ভাইয়া এভাবে তোমার ছায়ায় আগলে রেখো আমাকে শুভকামনা রইলশুভ জন্মদিন

. শ্রদ্ধা ভালোবাসা রইলো তোমার জন্য বড় ভাইয়া। তোমার এই শুভ দিনে তোমার জীবনের সকল চাওয়া পাওয়া পূরণ হোক এই কামনা করি আনন্দঘন হয়ে উঠুক তোমার জীবনের প্রতিটি অংশ। তুমি আমার কাছে সৃষ্টিকর্তার দেওয়া শ্রেষ্ঠ উপহার তোমার সাপোর্টে আমার জীবনের এই পর্যন্ত পথচলা। তোমার প্রতিটি কথা আমার পথ চলার শক্তি সাহস যুগিয়েছে তোমার মত বড় ভাই সবার ভাগ্যে জোটে না তাইতো আমি অনেক ভাগ্যবতী, যে তোমার মত একটা বড় ভাইকে পেয়েছি জীবনে। তোমার এই বিশেষ দিনে অনেক শুভকামনা রইল জীবনের প্রতিটি দিন হোক তোমার মঙ্গলময় শুভ জন্মদিন ভাইয়া।

. বড় ভাইয়া তোমার জীবনে আজ সর্বশ্রেষ্ঠ একটি দিন এই দিনটিতে তুমি পৃথিবীতে এসেছিলে আমাদের পরিবারকে আগলে রাখার জন্য হয়তোবা সৃষ্টিকর্তার ইচ্ছে ছিল বলেই তোমার মত একটা বড় ভাইকে আমি পেয়েছি আমাদের পরিবার পেয়েছে তোমার মত একটা বড় সন্তান এই আনন্দঘন দিনে আমাদের সবার পরিবারের পক্ষ থেকে তোমার অনেক শুভকামনা। তোমার জীবনে সব আশা পূর্ণ হোক এই কামনা করি সারা জীবন তুমি সুখী হয়ে থেকো শুভ কামনা রইলশুভ জন্মদিনভাইয়া ভালো থেকো।

. বড় ভাইয়া তোমার জীবনের আজ একটি বিশেষ দিন এই দিনটিতে তুমি পৃথিবীতে এসেছিলেন আমাদের মাঝে আমাদের আগলে রাখতে আমাদের কাছে তুমি সৃষ্টিকর্তার দেওয়া একটি সেরা উপহার আমার পাশে তুমি এভাবে ছিলে বলে আমি জীবনে এগিয়ে যেতে পেরেছি তোমার দেওয়া উপদেশগুলো যাতে আগামী দিনে পালন করতে পারি সৃষ্টিকর্তার কাছে এটাই দোয়া করি ভালো থেকো এই কামনা করিশুভ জন্মদিনসৃষ্টিকর্তা যাতে তোমাকে অনেক ভালো রাখে ভাইয়া।

১০. “শুভ জন্মদিনভাইয়া অনেক শুভকামনা রইল তোমার জীবনে এই দিনটি বার বার ফিরে আসুক শুভ বার্তা নিয়ে এই শুভ দিনে এই কামনা করি এই দিনটি পুরোপুরি উপভোগ করো তুমি জীবনের প্রতিদিনের মতো আগামী দিনের পথচলা সব বাধা বিপত্তিকে জয় করে সামনের দিকে এগিয়ে যাও এই কামনা করি শুভকামনা রইলশুভ জন্মদিন

১১. “হ্যাপি বার্থডে ভাইয়াতোমার জীবনে আজ একটি বিশেষ দিন। এই দিনটি তোমার জীবনে বার বার ফিরে আসুক। আজকের এই দিনটিতে তোমার মঙ্গলময় জীবন কামনা করি এবং আব্বু আম্মুর মুখ উজ্জ্বল করো। আমাদের সবাইকে তুমি তোমার ছায়া তলে আগলে রাখ এভাবেই। তোমার জীবনের সকল চাওয়া পাওয়া পূরণ হোক আগামীর পথ চলার মধ্যে সব বাধা-বিপত্তিকে অতিক্রম করে সামনের দিকে এগিয়ে যাও। তুমি আমার জীবনের আশীর্বাদস্বরূপ। তুমি হয়তো বা পাশে না থাকলে জীবনে কিছুই করতে পারতাম না। তুমি আমার পাশে ছিলে বলে অনেক বাধা অতিক্রম করে আজকে আমার অবস্থান। তুমি সামনের দিকে এগিয়ে যাও, সৃষ্টিকর্তার কাছে দোয়া করি এখনকার থেকে আরো ভালো জায়গায় তোমার অবস্থান হোক। আর আমাদের এভাবেই আগলে রেখো সারা জীবন, এটাই তোমার কাছে চাওয়া ভাইয়া, ভালো থেকো সুস্থ থেকো সুন্দর জীবন হয়ে উঠুক তোমারশুভ জন্মদিনভাইয়া।

১২. “শুভ জন্মদিনভাইয়া তোমার জীবনের অন্যান্য দিনের থেকে আজকের দিনটি অনেক শ্রেষ্ঠ। শুভকামনা রইল, তোমার জন্মদিনে। তোমার মত এমন ভাই পাওয়া আমার জন্য এক আশীর্বাদস্বরূপ, মহান সৃষ্টিকর্তার কাছে লাখো কোটি শুকরিয়া যে তোমার মত একটি ভাই আমাকে দিয়েছে। তোমার ভালোবাসা স্নেহ দিয়ে আমি আজ এত সাফল্য অর্জন করেছি তোমার সুন্দর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছিশুভ জন্মদিনভালো থেকো।

১৩. বড় ভাইয়া, তোমার জীবনের মুহূর্তগুলো হাসিখুশি আনন্দে ভরে উঠুক তুমি আমার কাছে রাতে আকাশের একটি উজ্জ্বল নক্ষত্রের মতো। তুমি আমার জীবনে চাঁদের মত যেকিনা পৃথিবীতে একটি ঠিক তেমনি ভাইয়া তুমি আমার পাশে না থাকলে আমি জীবনে এতদুর পথ পাড়ি দিতে পারতাম না এই শুভদিনে একটাই চাওয়া আমাদের সবাইকে নিয়ে অনেক ভালো থেকো।

১৪. বড় ভাইয়া তোমার জীবনের মুহূর্তগুলো হাসিখুশি আনন্দে ভরে উঠুক। এই দিনটি তোমার জীবনে শুভ বার্তা বয়ে আনুক।শুভ জন্মদিনভাইয়া আগামী দিনগুলো তোমার শুভ হয়ে উঠুক, এই কামনা করি তোমার এই বিশেষ দিনে।আমাদের সবাইকে আগলে রেখো তোমার ছায়া তলেশুভ জন্মদিন

১৪শুভ জন্মদিনভাইয়া তোমার আজ একটি বিশেষ দিন, শুভকামনা রইল দিনটির জন্য। ভাইয়া তুমি আমার হৃদয়ে থাকো, তোমার সাহসিকতা নিয়ে তুমি সামনের দিকে এগিয়ে যাও এই কামনা করি শুভ জন্মদিন শুভকামনা, তোমার জন্মদিনে ভালো থেকো ভাইয়া খুব ভালো থেকো।

১৫. “শুভ জন্মদিনভাইয়া তুমি আমার জীবনে শুধু সৃষ্টিকর্তার দেওয়া বড় ভাই নয়, তুমি আমার জীবনে একজন ভালো বন্ধু স্বরূপ। তুমি ছাড়া আমি জীবনে এগোতে পারতাম না তোমার এই দিনের জন্য অনেক শুভকামনা রইলশুভ জন্মদিনভাইয়া।

আরো পড়ুনঃ জীবনের বাস্তবতা নিয়ে কিছু কথা

১৬. “শুভ জন্মদিন” ভাইয়া আজ তোমার জীবনে একটি বিশেষ দিন। হয়তোবা আজ এই দিনটিতে সৃষ্টিকর্তা তোমাকে না পাঠালে বড় ভাইয়ের নামক জীবনের শ্রেষ্ঠ সম্পদটি আমার ভাগ্যে জুটতো না। তোমার মত বড় ভাই আছে বলে জীবনে এতটা ভরসা পেয়েছি, এত বড় সফলতার পেয়েছি তোমার মত বড় ভাই নামক ছায়াটি মাথার উপরে থাকলে আমার চিন্তা নেই। এমন বড় ভাইয়ের এই বিশেষ দিনটির কথা কিভাবে বলব বলো! প্রতি বছর এই দিনটিতে আমি সবথেকে আগে উইশ করি তোমাকে। জীবনে অনেক দূর এগিয়ে যাও এটাই কামনা করি “শুভ জন্মদিন “ভাইয়া।

১৭. “শুভ জন্মদিন” ভাইয়া আজ তোমার জন্মদিন সৃষ্টিকর্তার কাছে একটাই প্রার্থনা করি তোমার জীবনের সব বাধা অতিক্রম করে জীবনের উচ্চশিখরে সম্মানীয় জায়গায় তুমি পৌঁছাও তোমার জন্য শুভকামনা রইল বড় ভাইয়া।

১৮. আজ তোমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। এই দিনে খোদার দরবারে একটি চাওয়া আল্লাহ যাতে তোমার স্বপ্ন গুলোকে পূরণ করে সম্মানে রাখে শ্রেষ্ঠ জায়গাটিতে তোমায় পৌঁছায়। তুমি যে স্বপ্ন গুলো প্রতিনিয়ত দেখো তা যেন খুব তাড়াতাড়ি পূর্ণ হয়ে যায়। তোমার জন্য রইল হাজারো শুভকামনা “শুভ জন্মদিন” ভাইয়া মঙ্গলময় হয়ে উঠুক তোমার জীবন।

১৯. শুভ জন্মদিন ভাইয়া। আজ তোমার জন্মদিনে সৃষ্টিকর্তার কাছে একটি প্রার্থনা করি তোমার জীবনের সব বাধা অতিক্রম করে জীবনের উচ্চ শিকড়ের সব থেকে সম্মানীয় জায়গায় তুমি পৌঁছাও। তোমার জন্য অনেক দোয়া ও শুভকামনা রইল বড় ভাইয়া।

২০. শুভ জন্মদিন ভাইয়া দোয়া করি তোমার জীবনে এই দিনটা বারবার ফিরে আসুক। এই শুভ দিনটাকে তুমি যেন সবথেকে ভালোভাবে উপভোগ করতে পারো এই দোয়াই করি। জীবনে চলার পথে সকল ধরনের বাধা বিপত্তিকে জয় করে যেন সামনের পথে এগিয়ে যেতে পারো আপনার জন্য এই দোয়া করি।

২১. তুমি হয়তো এখন আমার দৃষ্টি থেকে অনেক দূরে চলে গিয়েছো কিন্তু আমার মন থেকে অনেক দূরে যেতে পারোনি। তুমি যেখানেই থাকো ভাইয়া আমার এখনো মনে আছে আজকের এই বিশেষ দিনটি হচ্ছে তোমার জন্মদিন। তাই দূর থেকে আমি জানাই তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।

২২. আমি কখনো তোমার থেকে দয়ালু কাউকে দেখিনি। তুমি সব সময় আমার পাশে থেকেছো এবং আমাকে অনুপ্রেরণা দিয়েছো। তাই আজকের এই বিশেষ দিনটি তোমার আনন্দময় হয়ে উঠুক। শুভ জন্মদিন বড় ভাই।

২৩. আমার ভাগ্যটা অনেক ভালো ছিল কেননা আমি তোমার মত একজন দায়িত্বশীল বড় ভাই জীবনে পেয়েছিলাম। জীবনের প্রতিটি ক্ষেত্রে আমি তোমার কাছ থেকে সাপোর্ট পেয়েছি। আজকে তোমার শুভ জন্মদিন। তাই আমার পক্ষ থেকে তোমার জন্য রইল জন্মদিনের অফুরন্ত শুভেচ্ছা ও অভিনন্দন।

২৪. তোমাকে জন্মদিনের শুভেচ্ছা আমার বড় ভাই। সর্বদা আমার যত্ন নেওয়ার জন্য এবং একজন ভালো মানুষ হতে আমাকে গাইড করার জন্য অনেক ধন্যবাদ বড় ভাই। 

২৫. ভাইয়া তুমি কি জানো আমি একজন তোমার মত ভাই পেয়ে গর্ববোধ করি। তাই এই বিশেষ দিনে আমি তোমাকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা।

২৬. শুভ জন্মদিন আমার পক্ষ থেকে শুভেচ্ছা গ্রহন করো বড় ভাইয়া। তোমার এই বিশেষ দিনটিতে আমার পক্ষ থেকে রইল প্রাণঢালা অভিনন্দন। তোমার মত একজন বড় ভাইকে পেয়েছি বলে জীবনের সকল সময় বট বৃক্ষের ছায়ার মতো আগলে রেখেছো। সকল সময় আমাকে সঠিক দিকনির্দেশনা দিয়ে গিয়েছো।তাই তোমার জন্মদিনে আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তোমার জীবনের সকল চাওয়া পাওয়া পূরণ হোক এবং তুমি যেন সকল সময় সুস্থ থাকো। 

২৭. আমি বিশেষ এই দিনে সৃষ্টিকর্তার কাছে বিশেষ কামনা করছি আমার বড় ভাই যেন সকল সময় হাসিখুশি থাকে। সকল ধরনের বিপদ-আপদ বাধা-বিপত্তি থেকে আমার বড় ভাই যেন দূরে থাকে। আজকের দিন সহ সামনের প্রতিটি দিন আমার বড় ভাইয়ের জন্য আনন্দময় হয়ে ওঠে।শুভ জন্মদিন বড় ভাইয়া।

২৮. তুমি শুধু আমার বড় ভাই না তুমি ছিলে আমার জীবনের সেরা একজন বন্ধু। আমাকে সকল সময় তুমি সাপোর্ট দিয়েছো এবং জীবনে কিভাবে ঘুরে দাঁড়াতে হয় সেটা শিখিয়েছো। আজকে আমার অভিভাবক ও সবথেকে প্রিয় লোকটির জন্মদিন। শুভ জন্মদিন বড় ভাইয়া।

২৯. তোমার মত একজন গার্জিয়ান বা বড় ভাইকে আমি কখনো ভুলতে পারবো না। কেননা তুমি আমার জীবনে কিভাবে ঘুরে দাঁড়াতে হয় সেটা শিখিয়েছো। বিপদে-আপদে আমি তোমার কাছ থেকে সাপোর্ট পেয়েছি। আর তুমি যে বিশেষ দিনটিতে এই পৃথিবীতে এসেছিলে আমি সেই দিনটাকে কিভাবে ভুলে থাকবো বড় ভাইয়া। শুভ জন্মদিন।

৩০. তোমার প্রতি আমার ভালোবাসার কথা এক কথায় প্রকাশ করা যায় না। তাই আমার প্রতি সবচেয়ে যত্নশীল ভাইদের জন্মদিনে আমার পক্ষ থেকে রইল প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

৩১. তোমার মত প্রেমময় ও যত্নশীল ভাইকে পাওয়া আমার জন্য বড় এক আশীর্বাদ। আমি সকল সময়েই ভাইয়া তোমাকে ভালবেসেছি মন থেকে তাই তোমার এই জন্মদিনে তোমাকে আমার পক্ষ থেকে জানাই অফুরন্ত ভালোবাসা ও শুভেচ্ছা। 

৩২. আমাদের দুজনের মধ্যে মাঝেমধ্যে কথা কাটাকাটি হতে পারে, মনোমালিন্য হতে পারে কিন্তু আমি কখনো তোমাকে আমার মনের ভালবাসার জায়গা থেকে সরাতে পারিনি। আর বিশেষ দিনটিতে আমি তোমার উপর কোন রাগ করে থাকতে পারলাম না। শুভ জন্মদিন বড় ভাইয়া। 

৩৩. প্রিয় ভাই তুমি সকল সময়েই আমার একজন সত্যিকারের বন্ধু ছিলে। তোমার এই শর্ত হীন ভালোবাসার জন্য আমার পক্ষ থেকে অনেক ধন্যবাদ।শুভ জন্মদিন। 

৩৪. তুমি হলে আমার জীবনের আদর্শ। সকল সময় আমার পাশে থাকার জন্য তোমাকে অসীম ধন্যবাদ। তোমাকে জানাই জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। 

৩৫. এই দিনটি তোমার জীবনের নতুন সূচনা দেয়। আমি তোমাকে অনেক ভালোবাসি এবং সকল সময় চাই জীবনের প্রতিটি মুহূর্ত তোমার আনন্দময় হয়ে উঠুক। শুভ জন্মদিন বড় ভাইয়া।

আরো পড়ুনঃ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ও দোয়া

৩৬. তোমাকে জন্মদিনের শুভেচ্ছা আমার বড় ভাই। সর্বদা আমার যত্ন নেওয়ার জন্য এবং একজন ভালো মানুষ হতে আমাকে গাইড করার জন্য অনেক ধন্যবাদ বড় ভাই। 

৩৭. ভাইয়া তুমি কি জানো আমি একজন তোমার মত ভাই পেয়ে গর্ববোধ করি। তাই এই বিশেষ দিনে আমি তোমাকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা।

৩৮. তুমি আমাকে সকল সময় সঠিক পথে পরিচালিত করেছো এবং ভুল পথ থেকে ফিরে আসার জন্য পরামর্শ দিয়েছো।আমার সফলতার পেছনে সম্পূর্ণ অবদান তাই ভাইয়া তোমার ছিল। আমার জীবনের বিশেষ এই ব্যক্তির জন্মদিন আমি কি কখনো ভুলতে পারি। শুভ জন্মদিনের শুভেচ্ছা  বড় ভাই।

৩৯. যখনই মনে হচ্ছিল আমার জীবন ভুল দিকে বাক নিচ্ছে ঠিক তখনই তুমি আমাকে সঠিক পথ প্রদর্শন করতে সকল সময় উপস্থিত ছিলে। তোমাকে সর্বদা আমার পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ বড় ভাইয়া। আজ তোমার জন্মদিনে আমার পক্ষ থেকে রইল শুভেচ্ছা।

৪০. তুমি এমন একজন ভাই বা অভিভাবক যে সকল সময় পরিবারের সকলকে ভাল রাখার চেষ্টা করেছো।সবাইকে ভালো রাখার জন্য যেটা প্রয়োজন তুমি সেটা অবলীলায় করে ফেলো। তাই তোমাকে পরিবারের সবার পক্ষ থেকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

৪১. আমাদের ভাই বোনের হাজারো খুনসুটি আর যুক্তিহীন যুক্তি সত্ত্বেও তুমি এখনো আমার কাছে সব থেকে প্রিয় একজন ব্যক্তি। সর্বদা আমার সাথে থাকার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। আমার পক্ষ থেকে তোমার জন্মদিনে রইলো ছোট্ট একটি উপহার ও শুভেচ্ছা।

৪২. আমি যখন কাঁদতে থাকি তখন তুমি আমাকে হাসিয়ে দাও। যখন দুঃখে থাকি তখন আমার মুখে তুমি হাসি ফুটিয়ে দাও। আমার কখনো কখনো মনে হয় তোমার মত ভাই পেয়েছি আমি হচ্ছে এই পৃথিবীর সবথেকে ভাগ্যবান। বিশেষ এই দিনে তোমাকে জানাই জন্মদিনের বিশেষ শুভেচ্ছা। 

৪৩. আমার সমর্থক আমার নায়ক এবং আমার প্রিয় ভাই কে রইল জন্মদিনের অসীম শুভেচ্ছা। তোমাকে আমি অনেক ভালবাসি শুভ জন্মদিন বড় ভাই। 

৪৪. এই দিনটি অবশ্যই আমার কাছে বিশেষ একটি দিন কেননা এই দিনে আমার বড় ভাই জন্মদিন উদযাপন করছেন। এই পৃথিবীতে আমি তোমার মত একজন সৎ এবং দয়াবান বড় ভাই পেয়ে খুবই খুশি এবং উৎফুল্ল। আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করি। শুভ জন্মদিন প্রিয় বড় ভাই। 

৪৫. প্রিয় ভাইয়া যদিও সূর্যেরও একদিন জ্বালানি ফুরিয়ে যাবে। তবুও তোমার প্রতি আমার এই ভালোবাসাটা চিরদিন থাকবে।শুভ জন্মদিন প্রিয় বড় ভাই। 

৪৬. ভাইয়ের মতো বন্ধু তুমি এবং আমার কাছে অমূল্য রত্ন তুমি ।তুমি পাশে না থাকলে আমি হয়তো কোথায় থাকতাম জানিনা। তাই আপনি সকল সময়েই আমার হৃদয়ের শ্রদ্ধার ও সম্মানের পাত্র হয়ে থাকবেন। আপনাকে জন্মদিনে রইল অনেক অনেক শুভেচ্ছা।

৪৩. একজন বিশেষ ব্যক্তির জন্মদিন হিসেবে আমি ঘোষণা করতে চাই যে সেই ব্যক্তি ছিল আমার জীবনের সবচেয়ে বড় সহচর এবং বন্ধু। সেই ব্যক্তি হচ্ছে আমার বড় ভাই ছাড়া আর কেউ নন। আমার প্রিয় ভাইকে জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

৪৪. পৃথিবীটা মনে হচ্ছে আজ খুব সুখী, প্রকৃতি গাইছে ভালোবাসার গান কেননা আজ আমার প্রিয় বড় ভাইয়ের জন্মদিন। তাকে জানাই আমার পক্ষ থেকে এই জন্মদিনে অপরিসীম ভালোবাসা ও শুভেচ্ছা।

৪৫. আমার বড় ভাই আমাকে শাসনে ও আদরে যত্নে লালন-পালন করেছেন। আমাকে জীবনের চূড়ান্ত ধাপে সফলতা অর্জন করতে সবথেকে বেশি অনুপ্রাণিত করেছেন এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে আমার পাশে থেকেছেন। তাই তাকে আমি কখনো ভুলবো না এবং তার বিশেষ দিনগুলো কেউ আমি কখনো ভুলবো না। জন্মদিনে আমি বড় ভাইকে জানাই শুভেচ্ছা।

৪৬. শ্রদ্ধেও ও প্রিয় বড় ভাই আজকে আপনার জন্মদিন। আমার পক্ষ থেকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা ভালবাসা গ্রহণ করুন। আজকের এই বিশেষ দিনে আপনার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে অনেক দোয়া করি আপনি যেন সমসময় সুস্থ ও সুন্দর থাকেন। দীর্ঘজীবী হন ও সকলের ভালবাসায় থাকুন।

৪৭. শুভজন্মদিন শ্রদ্ধেয় বড় ভাই। জন্মদিন অনেক আনন্দ ও খুশি নিয়ে আসুক আপনার জীবনে। আজকে আপনার জন্ম না হলে আপনার মত একজন গুরুজন পেতাম না সেই জন্য সৃষ্টিকর্তার কাছে অশেষ শুকরিয়া জনাই সেই সাথে যেন আপনি সবসময় সুস্থ ও সুখী থাকতে পারেন সেই দোয়া করি। দীর্ঘজীবী হন এবং আমার মাথার ওপর ছায়া হয়ে থাকুন সবসময়।

৪৮. জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা গ্রহণ করুন বড় ভাইয়া। আমার জীবনে আপনার মত একজন বড় ভাই পেয়ে আমি খুব খুশি। সবসময় চাই আপনি এভাবেই আমার পাশে থেকে আমাকে আপনার সুন্দর উপদেশ দিবেন যেগুলো আমার চলার পথের পাথেয় হয়ে থাকবে এবং সফল হতে পারব। আপনি সবসময় এভাবেই বটবৃক্ষের ছায়া হয়ে আমার মাথার ওপরে থাকুন সেই প্রত্যাশা করি।

৪৯. হ্যাপি বার্থডে প্রিয় বড় ভাই। আমার সালাম ও শুভেচ্ছা গ্রহণ করুন। জন্মদিন অনেক অনেক সুন্দর ভাবে কাটান এবং এই আনন্দঘন দিন যেন বারে বারে আমাদের মাঝে ফিরে আসে সেই দোয়া করি সৃষ্টিকর্তার কাছে। আমার একজন প্রিয় মানুষ আপনি, আপনার প্রতিটি কথা আমাকে চলার পথে শক্তি ও সাহস যোগায়। আপনার মত বড় ভাই পেয়ে সত্যি আমি গর্বিত।

৫০. শ্রদ্ধেয় ও ভালবাসার বড় ভাই। জন্মদির শুভেচ্ছা নিন। শতবার এই শুভক্ষণ যেন উপস্থিত হয় আমাদের মাঝে সেই কামনা করি। আপনার জীবন সুখী ও সুন্দর হোক আর এভাবেই আমাদের পাশে থাকুন সবসময়। আপনি হলেন আপনার একজন উত্তম পরামর্শদাতা ও গুরুজন। তাই জন্মদিনে আপনার সুন্দর ভবিষ্যৎ ও সুসাস্থ কামনা করছি। জন্মদিনের অনেক অনেক শুভকামনা।

আরো পড়ুনঃ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

৫১. হ্যাপি বার্থডে টু ইউ প্রিয় ভাই। আজকের এই শুভজন্মদিনে আমরা সবাই খনেক খুশি। আপনার তরফ থেকে সবসময় যে ভালবাসা ও শুভকামনা পেয়েছি সত্যি তা ভোলার মত নয়। আপনি শুধু ভাই নয় একজন উত্তম অভিভাবক ও চলার পথের পাথেয়। আপনার সুস্থতা ও নেক হায়াতের জন্য প্রার্থনা করি সৃষ্টিকর্তার কাছে যিনি আপনার মত একজন ভাই দিয়েছেন আমাকে।

৫২. তোমার মত প্রেমময় ও যত্নশীল ভাইকে পাওয়া আমার জন্য বড় এক আশীর্বাদ। আমি সকল সময়েই ভাইয়া তোমাকে ভালবেসেছি মন থেকে তাই তোমার এই জন্মদিনে তোমাকে আমার পক্ষ থেকে জানাই অফুরন্ত ভালোবাসা ও শুভেচ্ছা। 

৫৩. আমাদের দুজনের মধ্যে মাঝেমধ্যে কথা কাটাকাটি হতে পারে, মনোমালিন্য হতে পারে কিন্তু আমি কখনো তোমাকে আমার মনের ভালবাসার জায়গা থেকে সরাতে পারিনি। আর বিশেষ দিনটিতে আমি তোমার উপর কোন রাগ করে থাকতে পারলাম না। শুভ জন্মদিন বড় ভাইয়া। 

৫৪. প্রিয় ভাই তুমি সকল সময়েই আমার একজন সত্যিকারের বন্ধু ছিলে। তোমার এই শর্ত হীন ভালোবাসার জন্য আমার পক্ষ থেকে অনেক ধন্যবাদ।শুভ জন্মদিন। 

৫৫. তুমি হলে আমার জীবনের আদর্শ। সকল সময় আমার পাশে থাকার জন্য তোমাকে অসীম ধন্যবাদ। তোমাকে জানাই জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। 

৫৬. এই দিনটি তোমার জীবনের নতুন সূচনা দেয়। আমি তোমাকে অনেক ভালোবাসি এবং সকল সময় চাই জীবনের প্রতিটি মুহূর্ত তোমার আনন্দময় হয়ে উঠুক। শুভ জন্মদিন বড় ভাইয়া।

৫৭. তুমি হয়তো এখন আমার দৃষ্টি থেকে অনেক দূরে চলে গিয়েছো কিন্তু আমার মন থেকে অনেক দূরে যেতে পারোনি। তুমি যেখানেই থাকো ভাইয়া আমার এখনো মনে আছে আজকের এই বিশেষ দিনটি হচ্ছে তোমার জন্মদিন। তাই দূর থেকে আমি জানাই তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।

৫৮. আমি কখনো তোমার থেকে দয়ালু কাউকে দেখিনি। তুমি সব সময় আমার পাশে থেকেছো এবং আমাকে অনুপ্রেরণা দিয়েছো। তাই আজকের এই বিশেষ দিনটি তোমার আনন্দময় হয়ে উঠুক। শুভ জন্মদিন বড় ভাই।

৫৯. আমার ভাগ্যটা অনেক ভালো ছিল কেননা আমি তোমার মত একজন দায়িত্বশীল বড় ভাই জীবনে পেয়েছিলাম। জীবনের প্রতিটি ক্ষেত্রে আমি তোমার কাছ থেকে সাপোর্ট পেয়েছি। আজকে তোমার শুভ জন্মদিন। তাই আমার পক্ষ থেকে তোমার জন্য রইল জন্মদিনের অফুরন্ত শুভেচ্ছা ও অভিনন্দন।

৬০. তুমি এমন একজন ভাই বা অভিভাবক যে সকল সময় পরিবারের সকলকে ভাল রাখার চেষ্টা করেছো।সবাইকে ভালো রাখার জন্য যেটা প্রয়োজন তুমি সেটা অবলীলায় করে ফেলো। তাই তোমাকে পরিবারের সবার পক্ষ থেকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

সর্বশেষকথা-বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

এতক্ষণ যে পোস্টটি আপনি ধৈর্য সহকারে এমনকি মনোযোগ সহকারে পড়ছিলেন সেই পোস্টটি ছিল বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা এই সম্পর্কে। আশা করি আমাদের এই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা এই সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে গেছেন। 

যদি আপনার কাছে মনে হয়ে থাকে আমাদের আজকের এই পোষ্টের মধ্যে আপনার প্রশ্নের সমস্ত উত্তর গুলো আমরা দিতে সক্ষম হয়েছি তাহলে অবশ্যই পোস্টের নিচে একটি মন্তব্য করে যাবেন কারণ আপনার একটি মন্তব্য আমাদের পোস্ট লেখার আগ্রহ কয়েক গুণ বৃদ্ধি করে দেয়। এছাড়াও আপনি চাইলে আমাদের এই পোস্টটি আপনার ফেসবুক আইডিতে এমন কি আপনার বন্ধুদের সাথেও শেয়ার করতে পারেন কারণ তারাও এই পোস্টটি পড়ার মাধ্যমে বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা এই সম্পর্কে বিস্তারিত তথ্য এবং ধারণাগুলো পেয়ে যাবে। এছাড়াও এই সম্পর্কিত আরো পোস্ট পড়তে চাইলে আমাদের ওয়েবসাইটটি আপনি নিয়মিত ভিজিট করতে পারেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪