জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

বন্ধু-বান্ধবী জন্মদিনে কিভাবে উইশ করবেন এটা নিয়ে দুশ্চিন্তায় করছেন। তাহলে আজকে পোস্টটি আপনার জন্য। কারণ আমরা আজকের এই পোষ্টের মধ্যে আপনাকে জানাতে যাচ্ছি আপনার বন্ধু অথবা বান্ধবীকে কিভাবে তার জন্মদিনে উইশ করবেন বা শুভেচ্ছা জানাবেন।

Happy Birthday

তাই আমরা আজকের এই পোষ্টের মধ্যে প্রায় ৫০০ প্লাস জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। আপনি আমাদের পোস্টটির সম্পূর্ণ পড়ুন এবং কপি করে আপনার বন্ধুর কাছে পেস্ট করুন। আর আমাদের এই জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো আপনার বন্ধুর কাছে পৌঁছানোর সাথে সাথেই আপনার বন্ধু অনেক খুশি হবে। কারণ কেবলমাত্র আমরাই জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এর মধ্যে কবিতা বা ছন্দ সম্পর্কিত স্ট্যাটাস তৈরি করেছি। যে স্ট্যাটাস গুলোর মাধ্যমে খুব সহজেই বন্ধু অথবা বান্ধবী আবার নিজের জীবনসঙ্গীকে খুশি করার একমাত্র বা গুরুত্বপূর্ণ একটি মাধ্যম। তাহলে কথা না বাড়িয়ে চলুন জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু সম্পর্কে বিস্তারিত পড়ে তাদের কাছে প্রেরণ করা যাক।

পোস্ট সূচিপত্রঃ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এবং জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

ইসলামীক ভাবে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

  1. আল্লাহ তোমাকে দীর্ঘায়ু দান করুন, সুস্থতা দান করুন। আজ এই পৃথিবীতে মহান আল্লাহ পাক রাব্বুল আলামীনের ইচ্ছাই তুমি এসেছিলে, তার ইচ্ছাতেই এতো দিন বেঁচে আছো। আল্লাহ তোমার জীবন সাফল্যে ভরিয়ে দিক।
  2. আল্লাহর শুকরিয়া আদায় করে শেষ করা যাবে না। আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া তিনি তোমাকে আমাদের প্রিয়জন হিসেবে পাঠিয়েছেন,তিনি তোমাকে একজন ভালো মানুষ হওয়ার তৌফিক দান করেছেন। সবশেষে আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে দোয়া চাই তিনি যেনো তোমাকে দীর্ঘায়ু দান করেন।
  3. পৃথিবীতে কেউ আজীবন বেঁচে থাকতে আসেনা। আজ এই দিনে তুমি আল্লাহর ইচ্ছায় আমাদের মাঝে এসেছিলে আবার তার ইচ্ছাতেই একদিন মৃত্যুর স্বাদ আস্বাদন করবে। যতদিন বেঁচে আছো মহান আল্লাহর দাসত্ব করে যাও। তাহলে চিরস্থায়ী সুখের সন্ধান পাবে।
  4. আরো পড়ুনঃ বাস্তবতা নিয়ে কিছু কথা
  5. দুনিয়াকে আখিরাতের শস্যক্ষেত্র মনে করে ততদিন আল্লাহর দয়ায় বেঁচে থাকবে তিনি তোমাকে সৎ পথে চলার তৌফিক দান করুন।একজন ভালো মানুষ হিসেবে গড়ে উঠো।
  6. আল্লাহ তোমাকে কুরআনের আলোকে জীবন গড়ার তৌফিক দান করুন, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করার তৌফিক দান করুন। শুভ জন্মদিন।
  7. মহান আল্লাহপাক তোমাকে দুনিয়া ও আখিরাতে প্রশান্তি দান করুন…..আমিন……….শুভ জন্মদিন।
  8. আল্লাহ সমস্ত সৌন্দর্য দিয়ে যেন তোমাকে গড়েছে, তোমার বাহ্যিক সৌন্দর্যের থেকেও যেনো আত্মিক সৌন্দর্য বেশি হয়। সবসময় সঠিক পথে থেকো, শুভ কামনা রইলো।
  9. আল্লাহ তোমাকে দীর্ঘায়ু দান করুন, আজকের এই দিনে পৃথিবীর মুখ আলো করে তুমি জন্ম নিয়েছিলে। আরো হাজার বছর বেঁচে থাকো মহান আল্লাহর দরবারে এই প্রার্থনাই করি।
  10.  দুনিয়ার রং তোমাকে বারবার মোহিত করবে। দুই দিনের এই ধোকার দুনিয়ার ফাঁদে পা না দিয়ে সারাজীবন সেই আল্লাহর দাসত্ব করো যিনি তোমাকে আজ এই পৃথিবী দেখার তৌফিক দান করেছিলেন। ভালো মানুষ এবং একজন ঈমানদার ব্যক্তি হিসেবে নিজেকে গড়ে তুলো।
  11. জন্ম, মৃত্যু সব কিছু আল্লাহ পাকের হাতে। তোমার মতো ভালো একটি মানুষকে আল্লাহ পাক এই দিনে আমাদের মাঝে পাঠিয়েছেন এর জন্য আল্লাহর কাছে হাজার হাজার শুকরিয়া আদায় করি। যতদিন বেঁচে আছো মহান সৃষ্টিকর্তা যেন তোমাকে তার ইবাদত করার তৌফিক দান করেন, আমীন।
  12. আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠো,সর্বদা সত্যের পথে থেকে মিথ্যার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর মনোবল অর্জন করো। মহান সৃষ্টিকর্তা আজকের এই দিনটি যেন আরো শতবার তোমার জীবনে নিয়ে আসে, আমীন।
  13. তেমার পরিবার পরিজন নিয়ে আনন্দে কাটুট সামনের দিনগুলো। এই কামনাই করি… শুভ জন্মদিন।
  14. মহান আল্লাহপাক তোমার সব ভয়ের স্থানে নিরাপত্তা দান করুন…. শুভ হোক জন্মদিন।
  15. অনাবিল আনন্দে ভরে উঠুক আপনার জীবন….. শুভ জন্মদিন।
  16. মহান আল্লাহপাক তোমার সব ভয়ের স্থানে নিরাপত্তা দান করুন…. শুভ হোক জন্মদিন।
  17. আজকের দিনে যেমন তুমি পৃথিবীতে এসেছিলে মৃত্যু ও অপেক্ষা করছে এমন ই কোনো এক দিনে এটা মনে রেখে পৃথিবীর প্রতিটি সমস্যার সমাধান করতে হবে। আল্লাহ তোমাকে নেক আমল করার তৌফিক দান করুন, আমীন।
  18. আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে হাজার হাজার শুকরিয়া আরো একটি বছর তোমায় পৃথিবীর আলো দেখার তৌফিক দান করেছেন, যতদিন বেঁচে থাকবে আল্লাহ তোমাকে তার ইবাদত করার তৌফিক দান করুন, আমীন।
  19. আল্লাহ তায়ালা তোমাকে এই দিনে পৃথিবীর আলো দেখার তৌফিক দান করেছিলেন একজন আশরাফুল মাখলুকাত হিসেবে। এখন পর্যন্ত তুমি একজন খাঁটি মুমিন। দুনিয়ার মায়া ত্যাগ করে একজন ঈমানদার ব্যক্তি হিসেবেই যেনো আজীবন থাকতে পারো এ কামনাই করি।
  20. সৃষ্টিকর্তার অপার সৃষ্টি তুমি, আল্লাহ তোমাকে অপার সৌন্দর্য দিয়ে গড়েছে যেনো। তোমার জীবন আল্লাহ পাক সাফল্য ও সম্ভাবনাময় করে তুলুন। আজকের দিনটা আরো শতবার আসে যেনো তোমার জীবনে আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে এই কামনাই করি।
  21. শুভ হোক জন্মদিন। মহান আল্লাহ পাক তোমাকে নেক হায়াত দান করুন (আমীন)।
  22. শুভ হোক জন্মদিন। আল্লাহ পাক তোমাকে পাঁচ ওয়াক্ত নামাজি বানিয়ে দিন। ( আমীন)
  23. আল্লাহ তোমার আত্মাকে পবিত্র হওয়ার তাওফিক দান করুন।(আমীন) *শুভ জন্মদিন*
  24. হে আল্লাহ ! আপনার বড়ত্ব ও মহত্বের উছিলায় আপনি আমার প্রিয়জনকে আপনার আশ্রয় দান করুন এবং সকল প্রকার বিপদআপদ থেকে রক্ষা করুন….আমিন….. শুভ হোক জন্মদিন।
  25. আল্লাহ রাব্বুল আলামিন আরশের ছায়ায় আপনাকে যেন আশ্রয় দান করেন….. আমিন……. শুভো হোক জন্মদিন।
  26. আল্লাহ পাক তোমাকে রহমতের চাদরে ঢেকে রাখুন……….এই সুন্দর দিনে এই কামনাই করি…… শুভো হোক সামনের দিনগুলো…. শুভ জন্মদিন।
  27. হে আল্লাহ! আপনার বড়ত্ব ও মহত্বের উছিলায় আপনি আমার প্রিয় বন্ধুকে আপনার আশ্রয় দান করুন এবং সকল বিপদ থেকে রক্ষা করুন…. . শুভ হোক আগামীর পথ চলা…… শুভ হোক জন্মদিন।
  28. হে আল্লাহ! আপনি আমার প্রিয়বন্ধুর দিকে কুদরতি নজরে তাকান এবং রহমতের দরজা খুলে দিন।( আমিন) *শুভ হোক জন্মদিন*
  29. আজকের দিনে দোয়া করি আল্লাহ রাব্বুল আলামীন তোমাকে নবীর আদর্শে চলার তওফিক দান করুন (আমীন)। **শুভ হোক জন্মদিন**
  30. আপনার উপর আল্লাহর দয়া ও শান্তি বর্ষিত হোক( আমীন)। শুভ হোক জন্মদিন।

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 

  1. আজকের দিনটি আমার কাছে সবসময় ব্রাইট এবং সুন্দর কারণ আমার জীবনের ভালোবাসা এই দিনে জন্মগ্রহণ করেছে। হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার।
  2. আমার জীবনে তুমি সৃষ্টিকর্তার দেওয়া শ্রেষ্ঠ উপহার। আজকে তোমার জন্মদিন এবং আমি চাই এই দিনটি আরও স্পেশাল করে তুলতে। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা।
  3. তোমার হাসি আমার জীবনে সবচেয়ে বড় আনন্দ। আজকে এই দিনটা তোমার। তাই আজকের দিনটা আনন্দের সঙ্গে উপভোগ কর। শুভ জন্মদিন।
  4. তোমার হাসি আমার জীবনে সবচেয়ে বড় আনন্দ। আজকে এই দিনটা তোমার। তাই আজকের দিনটা আনন্দের সঙ্গে উপভোগ কর। শুভ জন্মদিন।
  5. আমি তোমাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় জয়। সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন।
  6. তোমার বিশেষ দিনে, আমি তোমার শুভ কামনা করি। আমি আশা করি এই দুর্দান্ত দিনটি তোমার হৃদয়কে আনন্দ এবং আশীর্বাদে পূর্ণ করবে।
  7. আজকের তোমার জন্মদিন। আর এই বিশেষ দিনে আমার তরফ থেকে তোমাকে অনেক ভালোবাসা এবং প্রচুর শুভেচ্ছা জানাচ্ছি। সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন ।
  8. আমার জীবনে তুমি একজন যে আমায় সবসময় স্পেশাল অনুভব করায়। আমার সুখে দুঃখে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে প্রেমিক হিসাবে পেয়ে আমি ভাগ্যবান। শুভ জন্মদিন মাই ডিয়ার।
  9. শুভ জন্মদিন বন্ধু। আজকের এই দিনটা শুধুমাত্র তোমার দিন। আজকের দিনে সব কেক, ভালোবাসা, হাগ এবং পৃথিবীর সব খুশির যোগ্য একমাত্র তুমি। তাই আজকের এই বিশেষ দিনটা উপভোগ করে কাটাও।
  10. তোমার মতো ভালোবাসার মানুষ প্রতিটি মেয়ের স্বপ্ন। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাতে চাই ভালোবাসার অসাধারণ উপহার আমাকে দেওয়ার জন্য। আজকের এই দিনে আমি তোমাকে প্রতিশ্রুতি দিচ্ছি, যতদিন আমি এই পৃথিবীতে জীবিত থাকব ততদিন তোমাকেই ভালোবেসে যাব। শুভ জন্মদিন।
  11. আমি খুব ভাগ্যবান তোমার মতো একটা ভালোবাসার মানুষ পেয়ে। তুমি আমার কাছে যেমন স্পেশাল ঠিক তেমনি আজকের দিনটি স্পেশালভাবে উপভোগ কর। তোমার সব স্বপ্ন পূরণ হোক। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার এবং আমার পরিবারের তরফ থেকে।
  12. আজকের এই বিশেষ দিনে তোমার জন্য রইল অনেক ভালোবাসা, খুশি এবং আনন্দ। আমার পাশে থাকার জন্য তোমায় জানাই অনেক ধন্যবাদ। আমার প্রিয় বন্ধু হওয়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে মাই লাভলি ফ্রেন্ড।
  13. তুমি আমার জীবনে প্রবেশ না করলে ভালোবাসা আসল অর্থ হয়তো আমি জানতে পারতাম না। সবকিছুর জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আজকের এই বিশেষ দিনে অনেক ভালোবাসা রইল। শুভ জন্মদিন।
  14. আজকের আমার সবচেয়ে প্রিয়তমার জন্মদিন এবং আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করব যাতে তুমি পুরো জীবন হাসিখুশিতে কাটাতে পারো। আজ এই বিশেষ দিনে আমি তোমাকে কথা দিচ্ছি সারাজীবন তোমার পাশে থাকব। শুভ জন্মদিন।
  15. আমার ভালবাসার অনুভূতি প্রকাশ করার জন্য আলাদা করে কোন শব্দ নেই। আজকের এই বিশেষ দিনে আমার জীবনের ভালোবাসাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং প্রচুর ভালোবাসা। পৃথিবীর সমস্ত খুশির শুভেচ্ছা জানালাম।
  16. তোমার হাসি পৃথিবীর সমস্ত কেকের থেকেও মিষ্টি। আমার জীবনে থাকার জন্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে টু মাই সুইট গার্লফ্রেন্ড।
  17. আজকের এই বিশেষ দিনে তোমার মনের সমস্ত ইচ্ছা আমাকে জানাতে পারো। আমি তোমায় কথা দিচ্ছি তোমার সব ইচ্ছা আমি একের পর এক পূরণ করব ইংশাআল্লাহ্ । হ্যাপি বার্থ ডে মাই লাভ।
  18. তোমার জন্য আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা রয়েছে। তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি পাগলের মতো ভালোবাসি। তোমায় ছাড়া আমার জীবন শূন্য এবং অর্থহীন। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।
  19. আজকের এই দিনটি আমার জন্য খুব লাকি কারণ আজকের এই দিনে তুমি জন্মগ্রহণ করেছ। তুমি আমার জীবন আনন্দে ভরিয়ে দিয়েছ। আমি আমার থেকে তোমাকে বেশি ভালোবাসি। শুভ জন্মদিন আমার ভালোবাসা।
  20. এই দিনটি আমার জন্য সবচেয়ে বিশেষ দিন কারণ এই দিনে আমার ভালোবাসা এই পৃথিবীতে এসেছিল। আমি আমার পুরো জীবন তোমার প্রেমে আবদ্ধ থাকতে চাই। শুভ জন্মদিন মাই লাভ। আজকের দিনটা তোমার জীবনে সবচেয়ে স্পেশাল দিন হবে।
  21. আমার জীবনে তুমি আসার পর জীবনের সত্যিকারের ভালবাসার অর্থ বুঝতে পেরেছি। আজকের এই বিশেষ মুহূর্তে বিশেষ দিনে তোমার জন্য অনেক ভালোবাসা রইল। জীবনে আরও সাফল্য অর্জন কর। শুভ জন্মদিন আমার জীবনের ভালোবাসাকে।
  22. আজকের এই দিনটার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি। কারণ আজকের এই দিনটা আমার জন্য কতটা স্পেশাল সেটা প্রকাশ করার দিন। আমি তোমাকে খুব ভালোবাসি। হ্যাপি বার্থ ডে ডিয়ার। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।
  23. হ্যাপি বার্থ ডে মাই গার্ল। আজকের এই দিনটা প্রচুর মজা এবং আনন্দের সঙ্গে উপভোগ কর। জীবনে সব খুশি যেন ভগবান তোমাকে দেয়। আমার জীবন ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। সারাজীবন এইভাবেই আমার পাশে থেকো। আই লাভ ইউ।
  24. কোন রাজার সিংহাসন থেকে নয়, নয় হিমালয়ের পাদদেশ থেকে । ৭ সমুদ্র ১৩ নদীর ওপাড় থেকে নয়, আমার হৃদয়ের ছোট্ট কুটির থেকে জানাই **** শুভ জন্মদিন ডিয়ার ***
  25. আজ বাতাসে সুভাষিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান । প্রকৃতি হেলে-দুলে হয়েছে রঙিন । ফুলেরা সব ফুটেছে বাগানে । আজ আমার প্রিয়ার জন্মদিন । শুভ জন্মদিন ।
  26. আজকের এই বিশেষ দিনে হয়ে উঠো আরো নবীন ,ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন ।
  27. জন্মদিনে কি বা দিবো তোমায় উপহার ? বাংলায় নাও ভালোবাসা হিন্দিতে নাও পেয়ার । শুভ জন্মদিন ।
  28. রূপ কোথার রানী তুমি , ২ নয়নের আলো সারা জীবন এমন করে বেশে যাবো ভালো ।তুমি আমার জীবন মরন,আমার চলার সাথি।তমাক ছারা ১ লা আমি কি করে থাকি ?---"Happy Birth day janu"
  29. সৃষ্টিকর্তার সুখের নিরে হোক তোমার বসবাস ।স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক ১২ মাস ।ইসছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো।মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত। ----***হ্যাপি বার্থডে**----
  30. শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা সেই বিশেষ ব্যক্তিকে যে আমার জীবনে প্রচুর ভালোবাসা এবং খুশি বয়ে এনেছে। আমি খুব অহংকার বোধ করি প্রত্যেকটা মুহূর্ত যখন আমরা একসঙ্গে সময় কাটাই। আমি ভগবানের কাছে প্রার্থনা করব আমাদের জীবনে এই খুশি যেন অটুট থাকে এবং আমাদের এই মিষ্টি সম্পর্ক।
  31. তুমি আমার জীবনের উপহার। আর আজকের এই স্পেশাল দিনে আমি আমার সব খুশি এবং ভালোবাসা তোমাকে উপহার দিতে চাই। তুমি একমাত্র আমার ভালোবাসার যোগ্য। আজকের দিনটা অনেক খুশি এবং ভালোবাসায় ভরে উঠুক। শুভ জন্মদিন লাভ।
  32. আমি পৃথিবি সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের মানুষ রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই লাভ।
  33. পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।
  34. আজকের এই দিনটি আমার কাছে খুব স্পেশাল। কারণ আজ তোমার জন্মদিন। আজ আমাদের এই বিশেষ দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। এইভাবেই আমি সারাজীবন তোমার পাশে থাকব এবং তোমাকে সব বিপদের হাত থেকে রক্ষা করে যাব। শুভ জন্মদিন সুইটহার্ট।
  35. আজকে একটি উপযুক্ত দিন তোমায় বলার জন্য যে তুমি আমার জীবনে একজন অসাধারণ নারী। যে আমার জীবনকে ভালোবাসা দিয়ে পরিপূর্ণ করেছে। আমি তোমাকে কথা দিচ্ছি তোমার খুশির জন্য আমি সবকিছু করব। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

ভাইয়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

  1. শুভ জন্মদিন দাদা। আলোকিত হোক ভবিষ্যৎ। প্রতিটা দিন কাটুক সুন্দর ভাবে। সুখ দিয়ে পরিপূর্ণ হোক জীবন।
  2. হ্যাপি বার্থডে দাদা। আমি কিন্তু ভুলে যাইনি। দেখ, ঠিক মনে রেখেছি তোর জন্মদিন। সক্কাল সক্কাল উইশ করলাম। এবার খাওয়া।
  3. দাদা, জন্মদিনের পার্টিটা কবে দিচ্ছিস বল? না দিলে কিন্তু তোর গার্লফ্রেন্ডের কথা বাড়ির সবাইকে বলে দেব।
  4. জন্মদিনে খাওয়া দাদা। না হলে বউদিকে বলে দেব, কালকে অফিস ফেরত তোকে অন্য একটা মেয়ের সঙ্গে হাঁটতে দেখেছি।
  5. তুই বড়। দাদাগিরি তো করবিই। এনিওয়ে শুভ জন্মদিন। তবে না খাওয়ালে আমি দাদাগিরি শুরু করব কিন্তু।
  6. বাবার অভাবটা তুই কখনও বুঝতে দিসনি দাদা, খুব ভাল থাকিস। শুভ জন্মদিন। ভাল হোক তোর আগামী দিন (Birthday Wishes For Brother In Bengali)।
  7. পায়েস তো তোর কোনওদিনই পছন্দ নয়। তাই ঝাল ঝাল মাংস করেছি দাদা। আজ তোর স্পেশ্যাল ডে। শুভ জন্মদিন।
  8. হতে পারে তুই এখন আর এক বাড়িতে থাকিস না, তা বলে তো তোর জন্মদিনটা ভুলে যাব না। খুব ভাল থাকিস। শুভ জন্মদিন।
  9. রাত ১২টাতে এখনও প্রথম ফোনটা আমিই করি দাদা। হতে পারে বিদেশে তখন তোর অফিসের মিটিং। শুভ জন্মদিন।
  10. আরো পড়ুনঃ ৫০+ বল্টুর জোকস পড়ুন
  11. শুভ জন্মদিন। এতদিন ধরে যা যা স্বপ্ন দেখেছিস, তার যেটুকু বাকি রয়েছে, তা এই বছরই যেন পূর্ণ হয় দাদা।
  12. ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বলব, তুই আমার গর্ব। আমার সাপোর্ট সিস্টেম। শুভ জন্মদিন ভাই
  13. ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বলতেই হবে, আমার সব প্রস্তাবে যে রেগে যায়, আর সবথেকে বেশি যে ভালবাসে, আজ তার জন্মদিন।
  14. তুই আমার অনুপ্রেরণা, প্রেরণা, আদর্শ এবং সবচেয়ে ভাল বন্ধু। এটাই আমার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা।
  15. আমাকে দারুন একটা শৈশব গিফট করার জন্য ধন্যবাদ। এটাই আমার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা (Happy Birthday Wishes For Brother In Bengali)।
  16. যার সঙ্গে লড়াই বা ঝগড়া ছাড়া ছোটবেলাটা অসম্পূর্ণ থেকে যেত, আজ তার জন্মদিন। আমার তরফে এটাই ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা।
  17. এই যে, মায়ের চোখের মণি, শুভ জন্মদিন। এমনিতেই তো মা বেশি ভালবাসে তোকে। আর আজ তো তোরই দিন। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা তো এমনই হবে।
  18. মা তোকে বেশি ভালবাসে। তাতে কী? তুুই তো আমাকেই বেশি ভালবাসিস। শুভ জন্মদিন ভাই।
  19. শোন, আজ কী কী নিয়ে ঝগড়া করবি, তার একটা লিস্ট করে ফেল। মাকে দিয়ে অ্যাপ্রুভ করিয়ে নিস। কারণ আজ তো তোর জন্মদিন। তোর উপর চিৎকার করলে মা আবার আমাকেই বকবে। শুভ জন্মদিন।
  20. গার্লফ্রেন্ড জন্মদিনে কী দিয়েছে বলে ফেল... না হলে মাকে বলে দেব কিন্তু গার্লফ্রেন্ডের কথা। আচ্ছা, আজ বলব না। আফটার অল বার্থডে বয়। শুভ জন্মদিন। ভাই। কিন্তু কাল থেকে আর কোনও ছাড় পাবি না।
  21. তোর কিন্তু আরও একটা বছর বয়স বেড়ে গেল। সুতরাং হ্যাংলামোটা এবার একটু কমিয়ে ফেল। রাগ করিস না আজ। জন্মদিনের মজার শুভেচ্ছা তো এমনই হবে, তাই না? শুভ জন্মদিন ভাই।
  22. বয়স যতই বাড়ুক, তোর পাগলামোগুলো যেন চলতেই থাকে। শুভ জন্মদিন ভাই। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বা জন্মদিনের মজার শুভেচ্ছা যাই বলিস, ভাল লেগেছে তোর? 
  23. যে কাজটাই ঠিক করে করতে পারবি না, আমার ঘাড়ে দোষ চাপাবি। এই অভ্যেসটা বজায় থাক তোর সবকটা জন্মদিনে। জন্মদিনের মজার শুভেচ্ছা পাঠালাম। আনন্দ কর।

বোনের জন্য জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

  1. আপনার মতো বোন পাওয়া ভাগ্যের সাথে বিশ্বের সমস্ত সম্পদ কিছুই তুলনা হয় না। শুভ জন্মদিন বোন!
  2. আপনি আমার আরাধ্য, প্রেমময় বোন। আপনাকে ধন্যবাদ আমি সবসময় আমার জীবনের সুখী থাকার সাহস পাই। শুভ জন্মদিন বোন!
  3. শুভ জন্মদিন বোন: আপনি আমার এবং আমাদের পরিবারের সকলের জন্য আসল উপহার।
  4. আমার আনন্দ, আমার শক্তি, আমার সবকিছু হয়ে থাকার জন্য আপনাকে ধন্যবাদ বোন। জন্মদিনের শুভেচ্ছা!
  5. আমি আপনার জন্য একটি অনন্য বোন এবং একটি বিশেষ বন্ধু হতে আশা করি। শুভ জন্মদিন!
  6. আপনার মতো পাগল মহিলার সাথে বেড়ে ওঠা এটি একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা ছিল। আমি আমাদের সমস্ত মিষ্টি এবং উত্তেজনাপূর্ণ শৈশব স্মৃতি যত্নশীল। আপনি আরাধ্য: শুভ জন্মদিন বোন!
  7. আমার বোনকে জন্মদিনের শুভকামনা, সবচেয়ে সুন্দর! আপনি কীভাবে আমাকে উত্সাহিত করবেন এবং আমার দিনকে আরও উজ্জ্বল করবেন তা আপনি সর্বদা জানেন! জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন!
  8. আপনার মতো একজন বোন যেমন মজাদার, বুদ্ধিমান এবং যত্নবান হন তা সত্যই আশীর্বাদ। আপনি সবচেয়ে বেশি পছন্দ করেন এমন সমস্ত কিছুতে পূর্ণ, একটি সুখী এবং অবিস্মরণীয় দিন ব্যয় করুন! শুভ জন্মদিন বোন!
  9. আমি আপনাকে এই বিশ্বের সবচেয়ে প্রেমময় এবং যত্নবান বোন হওয়ার জন্য ধন্যবাদ জানাতে চাই। আমাকে আপনার চেয়ে ভাল আর কেউ বোঝে না। আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়।
  10. তুমি আমার কাছে সব কিছুর চাইতেও বেশি দামি। আমি নিজেকে ভাগ্যবান মনে করি তোমার মত বোন পেয়ে। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।
  11. আমার প্রিয় আপু ,তোমার এই বিশেষ দিনে তোমার সুন্দর জীবন কামনা করছি। সেই সাথে দোয়া করি তুমি যেন বাকি জীবনটা সুখে কাটাতে পারো। শুভ জন্মদিন প্রিয় আপু।
  12. যদিও আমি আমার জিনিস গুলো তোমার সাথে ভাগ করতে খুবই অপছন্দ করি, কিন্তু তোমার সাথে কাটানো সময় গুলো আমি খুব উপভোগ করি। তুমি আমার কাছে অনেক মুল্যবান। শুভ জন্মদিন আপু।
  13. প্রথমেই আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছি তোমাকে আমার বোন হিসেবে দুনিয়াতে পাঠানোর জন্য। তোমার মতো করে কেউ আমাকে আদর যত্ন করে না। তুমি দুনিয়ার সবচেয়ে ভালো বোন। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।
  14. বোনেরা সব সময় পাশে থাকতে চাইলেও পারে না। জীবনের একটা সময় তাদের অন্যের সংসারে চলে জেতে হয়। সেই দিন গুলোর অভাব বোধ করি, যেই দিনগুলোতে পাশে ছিলে তুমি। শুভ জন্মদিন আপু।
  15. পরিবারের সবার খেয়াল রাখা আমার আপুর আজকে জন্মদিন। আজকের দিনটা অন্তত আমরা তোমার খেয়াল রাখতে চাই। শুভ জন্মদিন আপু, বিস্ময়কর কিছুর জন্য অপেক্ষা করতে থাকো।
  16. তোমার মতো স্মার্ট ও যত্নশীল বোন পাওয়া সৌভাগ্যের ব্যাপার। তোমার আজকের দিনটা হোক আনন্দময়। তোমার প্রতিটা দিন সেভাবেই কাটুক, যে ভাবে কাটাতে তুমি পছন্দ করো। জন্মদিনের শুভেচ্ছা রইলো তোমার জন্য।
  17. আপু তুমি আমার কাছে আমার সব কিছু এবং তার থেকেও অনেক কিছু..// তোমার মত একটা বোন পেয়ে আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি.. // শুভ জন্মদিন আপু
  18. জানি তোর সাথে আমার প্রিয় জিনিস গুলো ভাগ করা নিয়ে আনেক ঝগড়া করেছি। তবুও আমি আমার শৈশব এবং দুজনের ভালেবাসা ভাগ করে অনেক মজা পেয়েছি..// তুমি আমার জীবনের সবচেয়ে মূল্যবান আপু. // @@ Happy Birthday @@
  19. তোর মত পাগলি একটা বোন পেয়ে আমি নিজেকে গর্ভিত মনে করি। তোর সাথে বেড়ে উঠা আমার জীবনের সবচেয়ে দুর্দান্ত অভিজ্ঞতা। আমি এখনো তোর সাথে চলা সেই শৈশবের কথা মনে লালন করি। তুই এখনো আমার কাছে আমার সেই ছোট্ট বোনটি.. // শুভ জন্মদিন
  20. আমি তোমাকে অনেক ধন্যবাদ জানাই কারণ তুমি এই দুনিয়ার সবচেয়ে ভালো বোন। তোমার চেয়ে এতো ভালো আমায় কেউ বোঝে না তোর মত এত ভালো কেউ আমায় বাসে না। আজ এই দিনে তুমায় জানাই আমি শুভ জন্মদিন
  21. জানি তোকে অনেক জালিয়েছি.. / তোর অনেক কিছু নষ্ও করেছি.. // জানি তোর সাথে আনেক ঝগড়া করেছি.. // কিন্তু আমি তোকে সবচেয়ে বেশি ভালোবাসি আপু../// @Happy Birthday @@
  22. তুমি হয়তো পৃথিবীর সবচেয়ে ভালো মেয়েটি ছিলে.. / তবে আমি ভাগ্যবান যে আমি তুমার মতো মিষ্টি দুষ্ট একটা মেয়েকে বোন হিসাবে পেয়েছি.. // শুভ জন্মদিন আপু।
  23. আমাদের মা বাবার জন্য আজ আমরা ভাই বোন.. // আমরা একসাথে হয়েছি প্রিয়জন... / তুই যে আমার সেই আদরের ছোট বোন.. // তোকে জানাই শুভ জন্মদিন
  24. তোমার এমন একটা বোন পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার যা সবার জীবনে হয়না.. // তোমাকে বোন হিসাবে পেয়ে সত্যি নিজেকে ভাগ্যবান মনে করি. / Happy Birthday
  25. শুভ জন্মদিন আপু..// তোমাকে দেওয়ার মতো আমার কিশু নেই.. / তুমি আমাদের কতো ভালোবাসা দিয়েছো তার শোধ কোন দিন আমরা করতে পারবো না..// শুধু বলতে পারো সারা জীবন আমি তুমাকে ভালো বেসে যাবো..//
  26. ফুলেরা ফুটেছে হাসি মুখে বাড়ছে ভ্রমরের গুঞ্জন, পাখিরাও গাইছে নতুন সুরে জানাতে তোমায় অভিনন্দন ! নদীতে বইছে খুশির জোয়ার বাতাসে সুবাসিত কলরব, তোমাকে নিয়েই মাতামাতি আজ তোমার জন্যই সব ! জীবনে হও অনেক বড় পৃথিবীকে করো ঋণী, গাইবে সবাই তোমার জয়গান রাখবে মনে চিরদিনি। জীবন হোক ছন্দময় স্বপ্নগুলো রঙিন, ভালোবাসায় ভরে উঠুক তোমার জন্মদিন ! জন্মদিন শুভ জন্মদিন আপু!!"
  27. ভাইয়ের চোখের মণি, মায়ের অপর রূপ সে কোমল তার মন, সে হলো আমার প্রিয় বড় বোন। এসেছিল এক শুভ দিনে, গ্রীষ্ম কেটে বর্ষার পানে বর্ষার বারিধারা মত সজীব করে দিয়ে সবার মন। সেই তো আমার বোন! শুভ জন্মদিন প্রিয় বোন! আশা করি এ কথাটি আরো শত বছর তোমাকে বলতে পারি। দীর্ঘজীবী হয়ে ওঠ তুমি। আর শুভ করতে থাক আমাদের প্রতিটি দিন।
  28. আপনার মতো পাগল মহিলার সাথে বেড়ে ওঠা এটি একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা ছিল। আমি আমাদের সমস্ত মিষ্টি এবং উত্তেজনাপূর্ণ শৈশব স্মৃতি যত্নশীল। আপনি আরাধ্য: শুভ জন্মদিন বোন!
  29. আমার বোনকে জন্মদিনের শুভকামনা, সবচেয়ে সুন্দর! আপনি কীভাবে আমাকে উত্সাহিত করবেন এবং আমার দিনকে আরও উজ্জ্বল করবেন তা আপনি সর্বদা জানেন! জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন!

মায়ের জন্য জন্মদিনের শুভেচ্ছা

  1. মা, আমার জীবনের প্রথম ভালোবাসা। আজ আমি মানুষ হতে পরেছি একমাত্র তোমার জন্য। আমি তোমাকে খুব ভালোবাসি। ধন্যবাদ মা। তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানালাম। পৃথিবীর সমস্ত সুখ সৃষ্টিকর্তা যেন তোমায় দেয়।
  2. পৃথিবীর সবচেয়ে প্রিয় মাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আল্লাহ্ কাছে প্রার্থনা করব তোমার পুরো জীবন আনন্দে ভরিয়ে তোলার জন্য। আমি তোমাকে অনেক ভালোবাসি মা।
  3. এই দিনে একজন পৃথিবীর সেরা পরী জন্মগ্রহণ করেছিল এবং পরে তিনি আমার মা হয়ে ওঠেন। আমি তোমার সন্তান হতে পেরে খুব ভাগ্যবান। তোমায় অনেক ধন্যবাদ আমকে মানুষ করে তোলার জন্য। হ্যাপি বার্থ ডে মা।
  4. মা, আমার হৃদয়ে তোমার জায়গা কোনোদিন কেউ নিতে পারবে না। আমি তোমাকে খুব ভালোবাসি এবং সারাজীবন তোমাকে এইভাবে ভালোবেসে যাব আমি যেখানেই থাকি না কেন। তুমি সবসময় আমার কাছে এক নাম্বার। আই লাভ ইউ মা। হ্যাপি বার্থ ডে মা।
  5. শুভ জন্মদিন মা। আমি আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাতে চাই তোমাকে ছাড়া আমার কোন অস্তিত্ব নেই। তোমাকে সারাজীবন খুশি রাখার জন্য অপ্রাণ চেষ্টা করে যাব। খুব ভালোবাসি তোমায়।
  6. শুভ জন্মদিন মা। তুমি তোমার জীবনে অনেক মূল্যবান মুহূর্ত ত্যাগ করেছো আমাদের জন্য। তোমাকে অসংখ্য ধন্যবাদ আমাদের এতটা ভালোবাসার জন্য। আমার কাছে তুমি পৃথিবীর সবচেয়ে সেরা মা।
  7. তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এই পৃথিবীতে আনার জন্য। তুমি আমার কাছে ঈশ্বরের দেওয়া সবচেয়ে মূল্যবান উপহার। যাকে ছাড়া আমার বেঁচে থাকা অসম্ভব। আশা করব ঈশ্বর তোমাকে স্বাস্থ্যবান এবং খুশি রাখবে। শুভ জন্মদিন মা।
  8. মা আমি খুব ভাগ্যবান যে তোমার মতো মা পেয়েছি আমার জীবনে। তুমি আমার প্রিয় বন্ধু। শুভ জন্মদিন আমার মিষ্টি মা।
  9. তুমি আমার জীবনে সবথেকে স্পেশাল মানুষ। যে আমায় ছোট থেকে এত বড় করে তুলেছে এবং আমার বিপদে- আপদে সর্বদা আমার পাশে থেকেছে। হ্যাপি বার্থ ডে মা
  10. শুভ জন্মদিন আমার প্রিয় মা। তুমি আমার মা, আমার সবচেয়ে সেরা বন্ধু, আমার শিক্ষক, আমার পরামর্শদাতা, আমার উপদেশদাতা এবং আমার জীবনে সবকিছু শুধু তুমি। এই জীবনে তোমার জায়গা কেউ নিতে পারবে না। আমি তোমাকে অনেক ভালোবাসি মা।
  11. প্রতি বছর তুমি আমার কাছ থেকে সেরা মায়ের পুরস্কার অর্জন করে নাও। আমার জীবনে তুমি সবচেয়ে গুরুত্বপূর্ণ মহিলা। হ্যাপি বার্থ ডে মা।
  12. মা তুমি আছো বলেই আজো আমি জীবনের পদক্ষেপে হোচট খায় না. তুমি আছো বলেই আজ আমি সাফল্যের চুড়ায় অবরোহণ করছি. আর তুমি যতদিন থাকবে আমি জানি ততদিন কোনো বিপদ আমাকে স্পর্শ করতে পারবেনা।আর আজ তোমার জন্মদিনে আমি চায় তুমি সারাটা জীবন ধরে আমার পাশে থাকো। শুভ জন্মদিন মা
  1. মাগো মা তুমি পাশে থাকলে যে লাগে না আর কিছু. তুমি পাশে থাকলে মনে হয় আমার আছে অনেক কিছু. তুমি পাশে থাকলে এই হৃদয় হয় যে শান্ত. তোমার নির্দেশে এই জীবন রথ হয়না কখনো বিভ্রান্ত।আর আজকে তোমার জন্মদিনে তোমাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা।
  2. পৃথিবীতে সবচেয়ে বড় আশীর্বাদ হচ্ছে মায়ের আশীর্বাদ। আর আমি সেটা পেয়েছি বলেই আজ আমি সুখী। আর সেই সুখের কৃতজ্ঞতা থেকে তোমাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা মা। শুভ জন্মদিন।
  3. পৃথিবীতে যত বিপদই আসুক না কেন তুমি জীবন বাজি রেখে আমাকে রক্ষা করেছো।পৃথিবীতে যত সুখ আছে সবই আমাকে দিয়েছো।নিজে সইয়েছো হাজারো দুঃখ, হাজারো কষ্ট যা কখনো শোধ হবার নয়।কিন্তু তোমার সকল দুঃখ দূর করার প্রচেষ্টা তো করতেই পারি।শুভ জন্মদিন মা


01.
মা তুমি ছিলে বলেই আজ আমি আছি
তুমি ছিলে বলেই দেখেছি এই সুন্দর পৃথিবী।
তুমি ছিলে বলেই সাক্ষি হয়েছি অপরূপ সৌন্দর্যের
আর এত কিছু দিয়েছ তুমি কিন্তু তোমায় আমি কি দিয়েছি?
কিন্তু আজকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি এইটুকু গ্রহণ কর।
শুভ জন্মদিন মা

02.
আমরা একটি পরিবার হিসাবে একত্রিত
আপনার জন্মদিন উদযাপন করুন।
আমরা আপনার স্বাস্থ্য কামনা করি
এবং আমাদের হৃদয়ের নীচ থেকে আমরা আপনাকে অভিনন্দন জানাই!

03.
শুভ জন্মদিন, মা, প্রিয়তম,
আমি আপনাকে শুভ কামনা করতে চাই:
সূর্য উজ্জ্বল লাল, লাল,
এটি আপনাকে পোড়াবে না
সাদা মেঘের সাথে নীল আকাশ
এটি সহজে পাখির মতো ভাসে
এবং সবুজ লন উজ্জ্বল,
দেখতে অনেক দূরে ছিল।
এবং স্বাস্থ্য, যাতে সবচেয়ে শক্তিশালী,
এবং সাফল্য যে হাতে যায়,
এবং অন্তহীন স্নেহময় ভালবাসা,
আকাশে পাখি যে সর্বদা গান করে।
সুখী হও, প্রিয় মা,
সুন্দরী হও, আমার ভালো বন্ধু,
আমি তোমাকে ভালবাসি প্রিয়তমা
এবং আমি এই আমার অভিনন্দন!

04.
আজ মা তোমার জন্মদিন।
আমি আপনাকে আনন্দ এবং শক্তি কামনা করি
জীবন আনন্দ এবং শান্তি দেয় -
যা আপনি এত উদারভাবে আমাদের সকলকে দিয়েছিলেন।
আমি আমার মায়ের সুস্বাস্থ্য কামনা করছি,
অদম্য আলো সবার উপরে জ্বলতে দিন।
আপনি আমাদের যত্ন এবং ভালবাসা হতে পারে
আপনি বহু বছর ধরে উষ্ণ থাকবেন।

05.
অতীত সম্পর্কে দু: খিত হবেন না - এটি কেবল ছায়া হিসাবে থাকতে দিন,
যদি কিছু ভুল হয় - যেতে দিন এবং চিরকালের জন্য ভুলে যান!
আমি আপনার জন্মদিনে আনন্দের একটি সাগর দিতে চাই,
যাতে প্রতিকূলতা এবং দুঃখ কখনও আপনাকে স্পর্শ করতে পারে না!

06.
আপনি আমার সাথে একমাত্র, এবং আমাকে প্রায়শই বলার অপেক্ষা রাখে না
বিশ্বে আপনার কাছে প্রিয়তম আমার কোনও নেই
শুধু জানি যে আমি আপনার স্বাস্থ্য এবং সুখ কামনা করি
তবুও, যাই বলুক না কেন, তবে এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ...

07.
আমি আপনাকে অনেক বছর কামনা করি
আমাদের সবসময়!
মা, অভিনন্দন!
আমি তোমাকে ভালবাসি!

    বাবার জন্য জন্মদিনের শুভেচ্ছা

    1. আপনি আমাকে একজন কৃতজ্ঞ বাবা হিসাবেই নয়, আপনি একজন নিখুঁত মানুষ বলেই আমাকে কৃতজ্ঞ বোধ করছেন। এটি আপনার অংশ হতে একটি আশীর্বাদ। শুভ জন্মদিন বাবা!
    2. আপনার জীবনের আগত বছরগুলি সীমাহীন সুখ এবং আনন্দে পূর্ণ হোক। আমি আপনাকে অন্ধের মতো অনেক ভালবাসি। সবচেয়ে আশ্চর্যজনক বাবা কে জন্মদিনের শুভেচ্ছা
    3. আপনি আপনার শর্তহীন ভালবাসায় আমাকে সর্বদা নিরাপদ এবং সুরক্ষিত মনে করেন। আমি আপনার সাথে আরও বছর কাটাতে চাই শুভ জন্মদিন বাবা!
    4. আপনি সর্বদা বিশ্বের সবচেয়ে সহায়ক এবং বন্ধুত্বপূর্ণ বাবা হয়েছেন। শুভ জন্মদিন. আপনি সত্যই একজন দয়ালু এবং সদয় মনের!
    5.  আপনি আমাকে একজন কৃতজ্ঞ বাবা হিসাবেই নয়, আপনি একজন নিখুঁত মানুষ বলেই আমাকে কৃতজ্ঞ বোধ করছেন। এটি আপনার অংশ হতে একটি আশীর্বাদ। শুভ জন্মদিন বাবা!
    6. আমার জীবনে সুপারম্যান হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি সর্বদা আমাকে আপনার ভালবাসা এবং যত্নের সাথে আগ্লে রেখেছিলেন। বাবা আপনাকে জন্মদিনের শুভেচ্ছা!
    7. প্রিয় বাবা, আপনার জন্মদিনে, আমি আপনাকে জানাতে চাই যে আপনি সত্যই অনুপ্রেরণা, বন্ধু এবং আমাদের সকলের জন্য শিক্ষক, আপনাকে জন্মদিনের শুভেচ্ছা!
    8. আমি এইরকম একটি প্রেমময়, যত্নশীল এবং উত্সাহী বাবা পেয়ে সত্যিই নিজেকে ভাগ্যবান বোধ করি। মনোরম এবং আনন্দময় মুহুর্তগুলিতে আপনাকে পুরোপুরি শান্তিপূর্ণ দিনটির শুভেচ্ছা জানাই!
    9. আমার জন্মের দিন থেকেই আপনি আমার জন্য সেখানে আছেন; আমি চাই আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনি আমার জন্য থাকুন! আমি আপনাকে খুব ভালবাসি বাবা, সবসময় আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ, আপনার জন্মদিনের শুভেচ্ছা।
    10. সমস্ত কিছু ত্যাগ করার জন্য এবং সারা দিন ও রাত কঠোর পরিশ্রম করে আমাদের আরও উন্নত জীবন দেওয়ার জন্য ধন্যবাদ, আপনি আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি! আমি আপনাকে ভালবাসি, শুভ জন্মদিন বাবা!
    11. আমি জানি আমি কখনই আপনার পক্ষে নিখুঁত বাচ্চা হই নি, তবে আপনার জানা উচিত যে আপনি সর্বদা আমার জন্য নিখুঁত বাবা ছিলেন! আমার বাবা হিসাবে আমি আর কারও কাছে কিছু চাইতে পারি না, শুভ জন্মদিন আপনাকে বাবা!
    12. জীবনে আমার ইচ্ছেগুলি পূরণ করতে আমার আলাদিনের জিনির দরকার নেই, কারণ আমার বাবা আছেন। শুভ জন্মদিন, বাবা। আমি আপনার ছেলে হতে পেরে গর্বিত।
    13. সবচেয়ে সুদর্শন ও আন্তরিক মানুষটির কাছে আমি সবচেয়ে সুখী এবং হৃদয়বান মানুষের জন্মদিন যা আমার জানা! আমি সর্বদা বড় হতে চেয়েছিলাম আপনার মতো কেউ হতে। আপনি আমাকে বিশ্বাস করিয়েছেন যে এই পৃথিবীটি সুন্দর!
    14. শুভ জন্মদিন বাবা! আমি আশা করি এবং আশা করি প্রতিদিন আপনি আরও আশ্চর্যজনক বাবা হয়ে উঠবেন! আমার প্রতি বিশ্বাস স্থাপন এবং আমার জন্য সেখানে থাকার জন্য ধন্যবাদ! আশাকরি আপনার দিনটা চমৎকার যাবে।
    15. আমার কাছে, আপনি এমন এক সুপারহিরো যিনি অসম্ভবটি করতে পারেন তবে কে তার মানিব্যাগ থেকে অর্থ চুরি করেছে তা ঠিক বুঝতে পারছেন না। আপনি ঠিক খুব সুন্দর! শুভ জন্মদিন বাবা!
    16. আপনাকে হাসানোর জন্য আমি আপনাকে একটি মজার জন্মদিনের বার্তা পাঠাতে চেয়েছিলাম তবে আমি বুঝতে পেরেছিলাম আমার মতো ছেলে পেয়ে আপনি ইতিমধ্যে খুব খুশি। শুভ জন্মদিন আপনাকে!
    17. আপনিই একমাত্র আমাকে গাইড করেছিলেন এবং আমাকে বলেছিলেন যে আমি কেবল কঠোর পরিশ্রম করেই কিছু অর্জন করতে পারি। আপনি আমাকে সকল কাজ করতে সাহায্য করেছেন .. একটি দুর্দান্ত জন্মদিনের শুভেচ্ছা আপনাকে বাবা।
    18. সর্বাধিক যত্নশীল এবং সহায়ক বাবার জন্মদিনের শুভেচ্ছা, আমি জানি আপনি আমার জন্য এখানে যেমন আছেন ঠিক তেমনই আমি এখানে আছি!

    শেষ কথাঃ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু 

    জন্মদিনের শুভেচ্ছা সবাইকে। আজ আমরা আমাদের এই ব্লকপোষ্টের মধ্যে “জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নামক স্ট্যাটাস সম্পর্কে কিছু আলোচনা করেছি। Happy Birthday SMS to everyone. জন্মদিনের এসএমএস পাঠানোর জন্য সুন্দর একটি আর্টিকেল লেখা হলো। এখানে আপনি পাবেন খাটি বাংলায় লিখিত চমৎকার সব মেসেজ। এখান থেকে sms কপি করুন আর পাঠিয়ে দিন যে কাউকে অথবা ফেসবুক এ স্ট্যাটাস দিন।

    এখানে আপনি পাবেন প্রেম ভালোবাসার SMS থেকে শুরু করে রুমান্টিক ভালোবাসার জন্য বন্ধুবন্ধবের জন্য এসএমএস। বিভিন্ন ক্যাটাগরিতে যে এসএমএস sms গুলি পাবেন তা হলো- স্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা, সন্তানের জন্মদিনের শুভেচ্ছা, বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা, বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা, পুত্রকে জন্মদিনের শুভেচ্ছা। এখানে পাবেন সকল প্রকার জন্মদিনের শুভেচ্ছা এসএমএস সম্পূর্ণ বাংলায় । সবগুলো জন্মদিনের শুভেচ্ছা এসএমএস সুন্দর করে সাজিয়ে রাখা হয়েছে । আপনার পছন্দ মতে যেকোন এসএমএস কপি করে আপনার বন্ধুদের মাঝে পাঠিয়ে দিন। এই শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এবং এসএমএস গুলো সবার জন্য উন্মুক্ত ।

    এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

    পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
    এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
    মন্তব্য করতে এখানে ক্লিক করুন

    ড্রিম সেন্টার আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

    comment url