OrdinaryITPostAd

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি - দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম

প্রিয় পাঠক, আজকের এই আর্টিকেলটি দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এবং দীর্ঘসময় মিলন করার ট্যাবলেট এর নাম সম্পর্কে। এই পোস্টটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে ইসলামিক নিয়মে দীর্ঘ সময় মিলন করা যায়। 

Long time dating

এছাড়াও এই পোষ্টের মধ্যে দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম সম্পর্কেও এবং সেই ট্যাবলেট এর গুনগতমান সম্পর্কেও বিস্তারিত আলোচনা করা হবে। তাই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং জানুন দীর্ঘ সময় মিলন করা ইসলামিক পদ্ধতি এবং দীর্ঘসময় মিলন করার ট্যাবলেটের নাম সম্পর্কে।

পোস্ট সূচিপত্রঃ দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি এবং দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি গুলো জানার জন্য আপনি সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে পারেন। যদিও ইসলামে দীর্ঘ সময় মিলন করার জন্য কোন ধরনের নিয়ম-কানুন ফলো করতে বলা হয় নাই তবে কয়েকটি বিষয়বস্তু উল্লেখ করে দিয়েছে যে বিষয়বস্তুগুলো সহবাসের ক্ষেত্রে না করাই উচিত। 

আপনি যদি দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি দীর্ঘক্ষণ আপনার স্ত্রীর সাথে সহবাস করতে চান তাহলে আপনাকে কয়েকটি কাজ মেনে চলতে হবে যে কাজগুলো মেনে চলার মাধ্যমে আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে মিলন ঘটাতে পারবেন। তাহলে চলুন জেনে কোন কাজগুলো করার বা নিয়মগুলো পালন করার মাধ্যমে আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে মেলামেশা বা সহবাস করতে পারবেন। যেমন, দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি 

আরো পড়ুনঃ বাসর ঘরে কি করলে বাচ্চা হয়

পবিত্রতা অর্জন করাঃ পবিত্রতা অর্জন করা সহবাসের পূর্বে অবশ্যই আপনি এবং আপনার স্ত্রীকে গোসল করাবেন অথবা শরীরের নাপাক স্থানগুলো বা দুর্গন্ধযুক্ত স্থানগুলো ভালোভাবে পরিষ্কার করে নিয়ে সহবাসে লিপ্ত হবেন এমন কি আপনি চাইলে শরীরে পারফিউম বা আদরও ব্যবহার করতে পারেন এর দ্বারা আপনি এবং আপনার স্ত্রী উভয় ওভারের উপর আকৃষ্ট হবে এবং সহবাস করার ক্ষিপ্ততা বৃদ্ধি পেয়ে যাবে। 

সহবাসের সময় দোয়া পাঠ করাঃ সহবাসের পূর্বে বা সহবাসের সময় কিছু আমল আছে যে আমলগুলো করার মাধ্যমে আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে সহবাসে লিপ্ত হয়ে থাকতে পারবেন। এমনকি আপনি সহবাসের পূর্বে একটি দোয়া আছে দিয়ে দোয়াটি পাঠ করে আপনি যদি সহবাসে লিপ্ত হন তাহলে আপনাকে কোন শয়তানে বিরক্ত করবে না। আর এর দ্বারা আপনি দীর্ঘ সময় ধরে আপনার স্ত্রীর সাথে সহবাস করতে পারবেন।

দ্বিতীয়বার সহবাসঃ আপনার স্ত্রীর সাথে প্রথমবার সহবাস করার পর আপনার যদি আরেকবার সহবাস করার ইচ্ছা শক্তি বৃদ্ধি পায় তবে আপনি দ্বিতীয়বার সহবাস করার পূর্বে অবশ্যই গোসল করে পাক পবিত্র হয়ে দ্বিতীয় বার সহবাস করতে লিপ্ত হবে। কারণ প্রথম সহবাস করার পর যদি আপনি গোসল করে পবিত্র না হোন তাহলে আপনার দ্বিতীয় সহবাসটি ইসলামিক শরীয়ত অনুযায়ী হারাম হবে।

কালোজিরা ও মধু খানঃ এমনকি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে সহবাসে লিপ্ত থাকার জন্য ইসলামিক কিছু খাবার আছে যে খাবারগুলো খাওয়ার মাধ্যমে আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে মেলামেশা অথবা সহবাস করতে পারবেন। ইসলামে লিপিবদ্ধ করা আছে কালোজিরা ও মধু খাওয়ার মাধ্যমে সহবাস করার ক্ষিপ্ততা বৃদ্ধি পায়। আপনি চাইলে এ খাবারগুলো নিয়মিত খাবার মাধ্যমে আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে সহবাসে লিপ্ত হয়ে থাকতে পারবেন।

সহবাসের সময় ভয় না পাওয়াঃ অনেক সময় দেখা যায় সহবাসের সময় অনেকেই অনেক রকম ভয় পাই, এটা কখনোই করা যাবে না সহবাসের সময় কোন প্রকার ভয় দুর্দশা চিন্তা ভাবনা কিছুই করা যাবে না। আপনি যদি ভয় পেয়ে সহবাস করেন অথবা কোন দুশ্চিন্তা নিয়ে সহবাস করেন তাহলে আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে সহবাস করতে পারবেন না। তাই কোন প্রকার ভয় না রেখে এবং কোন প্রকার দুশ্চিন্তা না রেখে সহবাস করুন তাহলে আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে সহবাসে লিপ্ত হয়ে থাকতে পারবে।

আশা করি উপরোক্ত তথ্যগুলো পড়ার মাধ্যমে আপনি জানতে পেরেছেন দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি গুলো সম্পর্কে বিস্তারিত ধারণা। এখন আপনি দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি গুলো অবলম্বন করে আপনার স্ত্রীর সাথে সহ*বাসে লিপ্ত হতে পারবেন।

দীর্ঘ সময় মিলন করার প্রাকৃতিক উপায়

দীর্ঘ সময় ধরে মিলন করার জন্য প্রাকৃতিক উপায় খুঁজছেন তাহলে আজকের পোষ্টটি আপনার জন্যই। কারণ এখন আপনি জানতে পারবেন দীর্ঘ সময় ধরে মিলন করার জন্য প্রাকৃতিক উপায় গুলো সম্পর্কে। প্রাকৃতিক উপায়ে যদি আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে সহবাসে লিপ্ত হয়ে থাকতে চান তাহলে আপনাকে ঝিনুক খেতে হবে। 

দীর্ঘ সময় সহবাস করার জন্য ঝিনুক খেতে বিশেষজ্ঞরা মাঝেমধ্যেই পরামর্শ দিয়ে থাকে। কারণ এই প্রাকৃতিক খাবারটির মধ্যে রয়েছে প্রচুর পরিমাণে জিংক আর এই জিং পুরুষের শুক্রাণু বৃদ্ধি করতে খুবই উপকারী এবং সাহায্য করে থাকে। পুরুষের যখন শুক্রানো পরিমাণ বেশি হবে এবং শুক্রাণ ঘনত্ব বেশি হবে তখন সহবাসের সময়কাল বৃদ্ধি পাবে আর এই কথাটি গবেষণায় প্রমাণিত। এছাড়াও আপনি চাইলে বিভিন্ন প্রকারের খাবার রয়েছে যে খাবারগুলো খাওয়ার মাধ্যমে আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে সহবাসে লিপ্ত হয়ে থাকতে পারবেন। 

যেমন প্রতিদিন রাতে যদি আপনি এক থেকে দুই গ্লাস করে গরুর দুধ পান করতে পারেন তাহলে আপনি সহবাসের শক্তি পাবেন। কিসমিস সহবাসের জন্য খুবই উপকারী একটি খাবার এই খাবারটি নিয়মিত যদি আপনি সেবন বা গ্রহণ করতে পারেন তাহলে আপনার সহবাসের সময়কাল বৃদ্ধি পেয়ে যাবে।

দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম

অনেকেই অনেক রকম ভাবে শারীরিক অক্ষমতার কারণে দীর্ঘ সময় ধরে তার স্ত্রীর সাথে সহবাস করতে পারে না। আর তাদের জন্যই আজকের এই আর্টিকেলটি লেখা হয়েছে তাদের জানানো হবে কিভাবে বা কোন ট্যাবলেট খেলে দীর্ঘ সময় ধরে তার স্ত্রীর সাথে মিলন ঘটাতে পারবে। আপনি যদি দীর্ঘ সময় ধরে আপনার স্ত্রীর সাথে শারীরিক সম্পর্ক বা সহবাস না করতে পারেন তাহলে আপনার স্ত্রী আপনার ওপর সন্তুষ্ট হবে না। 

স্ত্রীরা শুধু ভালো মন্দ খেতে ভালো মন্দ পড়তে চাই না তারা একটু শারীরিক সুখও চাই কিন্তু আপনি যদি সেই সুখটাও না দিতে পারেন তাহলে আপনার স্ত্রী আপনার উপর মনোবিগ্ন হয়ে আপনাকে ছেড়ে চলেও যেতে পারে। এখনকার সময়ে স্বামী তার স্ত্রীকে সন্তুষ্ট না করতে পারার কারণে অনেক সময় দেখা যায় স্ত্রীরা পরকীয়া করে বেড়ায় আর এই পরকিয়ার কারণেই এখনকার সময়ে ডিভোর্স এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। 

ভাই আপনি যদি শারীরিকভাবে অক্ষমতা হয়ে থাকেন এবং আপনার স্ত্রীকে দীর্ঘ সময় ধরে শারীরিক সুখ না দিতে পারেন তাহলে এই ট্যাবলেটটি খাওয়ার মাধ্যমে আপনি আপনার শরীরে উত্তেজনা অনুভব করবেন এবং দীর্ঘ সময় ধরে আপনার স্ত্রীর সাথে সহবাসে লিপ্ত হয়ে থাকতে পারবেন। তাহলে চলুন জেনে নি কোন ট্যাবলেটটি খাওয়ার মাধ্যমে দীর্ঘ সময় ধরে স্ত্রীর সাথে সহবাস করা যায়। দীর্ঘ হোক সময় ধরে সহবাস করার ট্যাবলেট এর নাম হলো। 

আরো পড়ুনঃ সহবাস করার ইসলামিক পদ্ধতি

ম্যানফোর্স‌ ২৫ এম জি ট্যাবলেট। এমনকি এই ট্যাবলেটটির পরিবর্তে আরো বিভিন্ন কোম্পানি বিভিন্ন রকমের ট্যাবলেট তৈরি করেছে যে ট্যাবলেট গুলোতে খাওয়ার মাধ্যমে আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে সহবাসে লিপ্ত হয়ে থাকতে পারবে। সেনা ট্যাবলেট গুলোর নাম দেখে নিন।

  • পেনেগ্রা এক্সপ্রেস ২৫ এম জি (Penegra Xpress 25 MG) 
  • ক্যাভেট্রা‌ ২৫ এম জি ট্যাবলেট (Caverta 25 MG Tablet)
  • সিল্না‌ফিল ২৫ এম জি ট্যাবলেট (Silnafil 25 MG Tablet) 
  • সুহাগ্রা ২৫ এম জি ট্যাবলেট (Suhagra 25 MG Tablet)

উপরোক্ত যে ট্যাবলেট গুলোর নাম দেয়া আছে সেই ট্যাবলেট গুলো সেবন করার পূর্বে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিয়ে সেবন করবেন কারণ আপনি যে কারণে সেবন করছেন সেই কারণে সেবন করার জন্য অবশ্যই একটি মাত্রা বা নির্দিষ্ট সময় বিধি-নিষেধ মেনে আপনাকে ট্যাবলেট গুলো গ্রহণ করতে হবে। নচেৎ আপনি যদি ডাক্তারের পরামর্শ অনুযায়ী গ্রহণ না করেন এবং নির্দিষ্ট পরিমাণ মতো না খান তাহলে আপনার উপকারের চেয়ে উপকার বেশি হবে। 

তাই অবশ্যই চেষ্টা করবেন ওষুধগুলো সেবন করার পূর্বে যে কোন একটি ডাক্তারের পরামর্শ অনুযায়ী অথবা যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী এ ধরনের ট্যাবলেট গুলো খাওয়ার। তবে আপনার জেনে রাখা অত্যন্ত জরুরি এ ধরনের ট্যাবলেট খাওয়ার মাধ্যমে আপনার শরীরে বিভিন্ন ধরনের ক্ষতি হতে পারে তাই এই ট্যাবলেট গুলো খাওয়া থেকে বিরত থাকবেন।

দীর্ঘ সময় মিলন করার হোমিও ঔষধ

দীর্ঘ সময় মিলন করার জন্য অনেকেই অনেক রকম ওষুধ খুঁজে থাকে এর মধ্যে একটি ওষুধ হল হোমিও ওষুধ। এই হোমে ওষুধটি সহবাস করার পূর্বে সেবন করার মাধ্যমে আপনার শরীরে কোন ধরনের সমস্যা হয় না তবে যদি আপনি দীর্ঘ সময় মিলন করার জন্য ট্যাবলেট কোন ওষুধ গ্রহণ করেন তাহলে আপনার শরীরে বিভিন্ন ধরনের সমস্যা দেখা দিতে পারে। 

তাই অবশ্যই চেষ্টা করবেন দীর্ঘ সময় মিলন করা বা সময় বেশিক্ষণ বাড়ানোর জন্য ট্যাবলেট ওষুধ খাওয়া থেকে বিরত থাকা। দীর্ঘ সময় মিলন করার জন্য হোমিও ওষুধ পাওয়া যায় যে হোমিও ওষুধগুলো গ্রহণ করার মাধ্যমে আপনার স্ত্রীর সাথে বেশি সময় ধরে সহবাসে লিপ্ত হয়ে থাকতে পারবেন। তবে এই ওষুধগুলো সেবন করার পূর্বে অবশ্যই হোমিও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেবন করবেন। 

কারণ তাদের পরামর্শ অনুযায়ী আপনি যদি ওষুধ সেবন না করেন তাহলে আপনার শরীরে বিভিন্ন ধরনের সমস্যা হতে পারে যেমন মনে করেন আপনি মাত্রা বা পরিমাণ অনুযায়ী না খেয়ে বেশি পরিমাণে হোমিও ওষুধ খেয়ে ফেলেছেন তাহলে আপনি উপকারী চেয়ে অপকার বেশি লাভ করবেন। তাহলে চলুন এখন জেনে নিই দীর্ঘ সময় সহবাস করার জন্য কোন হোমিও ওষুধটি ব্যবহার করা হয়। দীর্ঘ সময় সহবাস করার হোমিও ঔষধ হলো।

দীর্ঘ সময় মিলন করার খাবার

দীর্ঘ সময় সহবাস করার জন্য যে খাবার আপনি গ্রহণ করতে পারেন সেটি হচ্ছে ঝিনুক। ঝিনুকের মধ্যে প্রচুর পরিমাণে জিঙ্ক পাওয়া যায় পুরুষের শুক্রাণুকে বৃদ্ধি করে এবং পুরুষত্ব জাগিয়ে তোলে। তাই সহবাস করার পূর্বে আপনি যদি ঝিনুক খেতে পারেন তাহলে আপনার সহবাসের সময়কাল দীর্ঘক্ষণ হবে। কালোজিরা ও মধু খান খাবারগুলো খাওয়ার মাধ্যম আপনি আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে সহবাসে লিপ্ত হয়ে থাকতে পারবেন। 

দীর্ঘ সময় সহবাস করার জন্য মধুর উপকারিতা অন্যান্য। এছাড়াও আপনি নিয়মিত দুধ কলা খেজুর কিসমিস বাদাম এ ধরনের খাবারগুলো গ্রহণ করতে পারেন। এই খাবারগুলো আপনি যদি নিয়মিত গ্রহণ করেন তাহলে আপনি আপনার পুরুষত্ব দীর্ঘস্থায়ী করতে পারবেন এবং আপনার স্ত্রীর সাথে দীর্ঘ সময় মিলন করতে পারবেন।

দীর্ঘ সময় মিলন করার দোয়া

স্বামী স্ত্রীর মিলন খুবই মধুর একটি মিলন আর এই মিলনটি যদি টির হয় দীর্ঘ সময় তাহলে কতই না ভালো হয়। দীর্ঘ সময় মিলন করার জন্য উপরোক্ত অনেক রকমের তথ্য বলে আসলেন এখন জানবেন দীর্ঘ সময় মিলন করার দোয়া। মিলনের পূর্বে কোন দোয়া পাঠ করলে দীর্ঘক্ষণ মিলন করা যায় বা দীর্ঘ সময় ধরে স্বামী স্ত্রী দুইজনের মেলামেশা ভালো হয়। 

কারণ আপনি যখন আপনার স্ত্রীর সাথে সহবাস করছেন তখন যদি আপনাকে শয়তানে তার মায়াজালে বন্দী করে তাহলে আপনি আপনার স্ত্রীর সাথে বেশিক্ষণ সহবাসে লিপ্ত হয়ে থাকতে পারবেন না। একইভাবে আপনার স্ত্রী কেউ যদি শয়তানের ওসিহত লেগে যায় তাহলে বেশিক্ষণ সহবাস করতে বাধা প্রাপ্ত হবেন। 

আরো পড়ুনঃ মধু খাওয়ার উপকারিতা

তাই সহবাসের পূর্বে এই দোয়াটি পাঠ করে আপনি যদি আপনার স্ত্রীর সাথে মিলনে লিপ্ত হন তাহলে আপনাকে শয়তানে তার মায়াজালে আটকাতে পারবেনা এমনকি আপনাদের মিলনের ফলে আপনার স্ত্রীর গর্ভে যে সন্তান আসবে সেই সন্তান তাও কোন শয়তানের ওসি হতে পরবে না। তাহলে চলুন জেনে নি কোন দোয়া পাঠ করার মাধ্যমে সহবাস শুরু করতে হয়। দোয়াটি হল।

بِسْمِ اللّهِ اللّهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ وَ جَنِّبِ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا

বাংলা উচ্চারণঃ "বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বানা ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাযাক্বতানা"।

বাংলা অনুবাদঃ "হে আল্লাহ! তোমার নামে (যৌন মিলন বা সহবাস) আরম্ভ করছি, তুমি আমাদের (স্বামী-স্ত্রী উভয়ের) কাছ থেকে শয়তানকে দূরে রাখ। আমাদের এ মিলনের ফলে যে সন্তান দান করবেন, সে সন্তানকেও শয়তান (যাবতীয় আক্রমণ) থেকে দূরে রাখ"।

আরো পড়ুনঃ সহবাস করার ইসলামিক পদ্ধতি

আশা করছি এখন বিস্তারিতভাবে জেনে গেছেন স্বামী স্ত্রী সহবাসের পর্বে কোন দোয়াটি পাঠ করলে তাদের সহবাস বা মিলন দীর্ঘ সময় ধরে হয় এমনকি শয়তানের ওসিহত থেকে বাঁচা যায়। আবার সহবাসের ফলে যে সন্তান গর্ভে ধারণ হবে সেই সন্তানেও এই দোয়া পাঠ করার মাধ্যমে শয়তান এর ওসিহত থেকে বিরত থাকবে।

সর্বশেষ কথা-দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

এতক্ষণ যে পোস্টটি মনোযোগ সহকারে পড়ছিলেন সেই পোস্টটি ছিল দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কে। আশা করি সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কিত সমস্ত তথ্য আপনি পেয়ে গেছেন। এখন আপনি দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কিত সমস্ত তথ্য গুলো নিজেও জানলেন এবং অন্য কেউ জানাতে পারবেন।

পোস্টটি আপনার কাছে যদি একটু ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পোস্টের নিচে একটি মন্তব্য করে যাবেন। কারণ আপনার একটি মন্তব্য আমাদের পোস্ট লেখার আগ্রহ কয়েক গুণ বৃদ্ধি করে দেয়। এবং আপনি চাইলে আপনার বন্ধুদের সাথে এই পোস্টটি শেয়ার করতে পারেন, কারণ তারা এ পোস্টটি পড়ার মাধ্যমে দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে যাবে। এছাড়াও এই সম্পর্কিত আরও তথ্য পড়তে চাইলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪