OrdinaryITPostAd

নগদ একাউন্ট দেখার নিয়ম - নগদ একাউন্ট কিভাবে খুলতে হয়

প্রিয় পাঠক পাঠিকা আসসালামু-আলাইকুম, আজকের এই পোস্টটি নগদ একাউন্ট দেখার নিয়ম এবং নগদ একাউন্ট কিভাবে খুলতে হয় এই সম্পর্কে। আশা করছি সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়লে জানতে পারবেন নগদ একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে এবং নগদ একাউন্ট কিভাবে খুলতে হয় এই সম্পর্কে।
nogod
এছাড়াও এই পোষ্টের মধ্যে নগদ একাউন্ট সম্পর্কিত সমস্ত তথ্য নিয়ে আলোচনা করা হবে। তাই দেরি না করে চলুন আর্টিকেলটি পড়া শুরু করা যাক এবং জেনে নেওয়া যাক নগদ একাউন্ট দেখার নিয়ম এবং নগদ একাউন্ট কিভাবে খুলতে হয় এই সম্পর্কে বিস্তারিত তথ্য।

পোস্ট সূচীপত্রঃ নগদ একাউন্ট দেখার নিয়ম এবং নগদ একাউন্ট কিভাবে খুলতে হয়

নগদ একাউন্ট কিভাবে খুলতে হয়

আপনি যদি না জেনে থাকেন নগদ একাউন্ট কিভাবে খুলতে হয় তাহলে এই পোস্টটি পড়ার মাধ্যমে বিস্তারিত জেনে নিন। নগদ একাউন্ট খোলা কোন আহামরি বিষয় নয় এটি জাস্ট ট্রাই করলে সবাই পারবে। নগদ কোম্পানি নগদ একাউন্ট খোলা একদম সহজভাবে করে দিয়েছে। 

আপনি যদি চান কয়েকটি সংখ্যার ডায়াল করার মাধ্যমেও সহজেই নগদ একাউন্ট খুলতে পারেন আবার নগদ অ্যাপসের মাধ্যমে সমস্ত ডিটেলস দিয়ে অথবা সমস্ত তথ্য ডকুমেন্ট প্রদান করে একটি সিকিউরিটি ফুল নগদ একাউন্ট খুলতে পারেন। তবে কয়েকটি সংখ্যার ডায়াল করার মাধ্যমে যে একাউন্টটি খোলা যায় সেটি খোলার চেয়ে। 


আমার যতটুকু মনে হয়, আপনি দিয়ে সমস্ত তথ্য দিয়ে একটি সিকিউরিটি ফুল একাউন্ট তৈরি করা দরকার। কারণ আপনার অ্যাকাউন্টে আপনি টাকা আদান প্রদান করবেন তাই আপনার অ্যাকাউন্টটি অবশ্যই সিকিউরিটি এবং প্রাইভেসি পলিসি থাকা অত্যন্ত জরুরি। আপনি যদি কয়েকটি সংখ্যার ডায়াল করার মাধ্যমে একটি নগদ একাউন্ট তৈরি করেন তাহলে আপনার অ্যাকাউন্টটি সিকিউরিটি ফুল হবে না। 

যেকোনো সময় যেকোনো হ্যাকার আপনার অ্যাপটি বা অ্যাকাউন্টটি হ্যাক করে নিতে পারবে। তাই অবশ্যই সমস্ত তথ্য দেয়ার মাধ্যমে একটি সিকিউরিটি ফুল একাউন্ট তৈরি করা প্রয়োজন। 

এবার চলুন দেখি কিভাবে কয়েকটি সংখ্যার ডায়াল করার মাধ্যমে নগদ একাউন্ট খোলা যায়। কয়েকটি সংখ্যার ডায়াল করে একটি নগদ একাউন্ট খোলার জন্য আপনাকে একটি সিম সংযোগকৃত মোবাইল ফোন লাগবে। সেই ফোনে আপনি ডায়ালিং অপশনে গিয়ে * ১৬৭# এই কোডটি বা এই সংখ্যাটি ডায়াল করে কল করলেই আপনাকে পিন সেট করতে বলা হবে। এবং আপনি ডায়াল করার পর পিন সেট করে দিলেই আপনার একটি নগদ একাউন্ট তৈরি করা হয়ে যাবে।

এবার জানুন কিভাবে নগদ অ্যাপস দিয়ে একটি সিকিউরিটি ফুল নগদ একাউন্ট তৈরি করা যায়। নগদ একাউন্ট তৈরি করার জন্য আপনাকে একটি স্মার্টফোন ব্যবহার করতে হবে সেই স্মার্টফোনে অবশ্যই একটি সিম থাকা প্রয়োজন যেই সিমে কোন প্রকার নগদ একাউন্ট নেই। 

এবং ফোনে অবশ্যই ডাটা কানেকশন থাকা প্রয়োজন। তারপর আপনাকে প্লেস্টোর থেকে নগদ অ্যাপসটি ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা হয়ে গেলে অ্যাপস এর মধ্যে প্রবেশ করুন। অ্যাপ্সের মধ্যে প্রবেশ করার পর রেজিস্ট্রেশন বাটানে ক্লিক করুন। 



রেজিস্ট্রেশন বাটানে ক্লিক করার পর আপনার কাছে বিভিন্ন ধরনের তথ্য চাইবে যেমন ধরেন আপনার আইডি কার্ডের ফ্রন্ট এবং ব্যাক এর ছবি। আপনার সেলফি, সিগনেচার আরো ইত্যাদি এই সমস্ত তথ্যগুলো দেয়ার মাধ্যমে একটি সিকিউরিটি ফুল নগদ একাউন্ট তৈরি করতে পারবেন। 

এছাড়াও আপনি ইউটিউবে ভিডিও দেখার মাধ্যমে একটি সিকিউরিটি ফুল নগদ একাউন্ট খুলতে পারবেন। তাহলে আপনার প্রশ্নটি হল নগদ একাউন্ট কিভাবে খুলতে হয় এই সম্পর্কে ছিল এখন আশা করি এই পোস্টটি পড়ার মাধ্যমে নগদ একাউন্ট কিভাবে খুলতে হয় এ সম্পর্কে বিস্তারিত জেনে গেছেন

নগদ একাউন্ট দেখার নিয়ম

আপনি যদি চান আপনার নগদ একাউন্ট দেখতে তাহলে এই পোস্টটি পড়ে জেনে নিন নগদ একাউন্ট দেখার নিয়ম। একাউন্ট দেখার দুইটি নিয়ম আছে একটি হচ্ছে ডায়াল করার মাধ্যমে আরেকটি হচ্ছে স্মার্টফোনে অ্যাপ ইন্সটল করার মাধ্যমে। 

আপনি আপনার ফোনে ডায়াল করতে পারেন * ১৬৭#  এই কোডটি লিখে। এই কোডটি লিখে ডায়াল করার সাথে সাথে আপনাকে আপনার নগদ একাউন্ট দেখানো হবে। তারপর আপনি যেই জায়গায় প্রবেশ করতে চাচ্ছেন সেই কোডটি দিয়ে ডায়াল করুন। এরপর আপনি নগদ অ্যাপস এর মাধ্যমে আপনার একাউন্ট দেখতে পারবেন। 


আপনার নগদ অ্যাপসে নগদ একাউন্টটি তৈরি করে বা রেজিস্ট্রেশন করে রেখে দিতে পারেন অ্যাপস এ প্রবেশ করার পর শুধু পিন নাম্বার দিলেই আপনার নগদ একাউন্টটি দেখানো হবে। তারপর আপনি ব্যালেন্সের ট্যাব করলেই আপনার বর্তমান অ্যাকাউন্ট ব্যালেন্স কত আছে তা দেখতে পাবেন। 

তাহলে আশা করছি নগদ একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। যদি না বুঝে থাকেন তাহলে ইউটিউবে ভিডিও দেখার মাধ্যমে সম্পূর্ণ তথ্য বুঝতে পারবে। তবে এটি কোন জটিল এবং কঠিন ব্যাপার না আপনি চেষ্টা করলে অবশ্যই পারবেন। 

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

নগদ একাউন্ট তৈরি করা হয়ে গেলে নগদ একাউন্টে যেকোনো সমস্যার জন্য আপনার প্রয়োজন নগদ কাস্টমার কেয়ারের নাম্বার যাতে করে আপনি ফোন দিয়ে আপনার নগদ একাউন্ট সম্পর্কে সমস্ত সমস্যার সমাধান করতে পারেন। 

নগদ'-এর ব্যাপারে যেকোনো ধরনের তথ্য অথবা সেবা পেতে যেকোনো অপারেটরের নম্বর থেকে কল করুন ০৯৬ ০৯৬ ১৬১৬৭ অথবা ১৬১৬৭ নম্বরে। রাত-দিন ২৪ ঘণ্টা, সপ্তাহে ৭ দিনই আমরা তৈরি আপনার কলের জন্য। 

আশা করছি জানতে পারলে নগদ একাউন্ট বা নগদ কাস্টমার কেয়ারের নাম্বার সম্পর্কে। আশা করছি আপনার নগদ অ্যাকাউন্ট এর সমস্ত সমস্যার সমাধান করার জন্য ফোন করতে পারবেন।

পোষ্ট সম্পর্কে লেখকের মন্তব্য

এতক্ষণ যে পোস্টটি পড়ছিলেন সেই পোস্টটি হলো নগদ একাউন্ট দেখার নিয়ম এবং নগদ একাউন্ট কিভাবে খুলতে হয় এই সম্পর্কে বিস্তারিত আলোচনা। আশা করছি পোস্টটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে কিভাবে নগদ একাউন্ট খুলতে হয় এবং নগদ একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। 

পোস্টটি আপনার কাছে যদি একটুও ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন কারণ এই পোস্টটি পড়ার মাধ্যমে তারাও জানতে পারবে নগদ একাউন্ট দেখার নিয়ম এবং নগদ একাউন্ট কিভাবে খুলতে হয় এই নিয়ম সম্পর্কে। এছাড়াও এই সম্পর্কিত আরো পোস্ট পড়তে চাইলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪