OrdinaryITPostAd

বী*র্য গাড় করার ট্যাবলেট - বী*র্য ঘন করার ইসলামী চিকিৎসা

প্রিয় পাঠক আজকের আর্টিকেলটি বীর্য গাড় করার ট্যাবলেট এবং বীর্য ঘন করার ইসলামী চিকিৎসা সম্পর্কে লেখা। এই আর্টিকেল এর মধ্যে বীর্য সংক্রান্ত ব্যাপার নিয়ে আলোচনা করা হবে। তাই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন আর জানুন বীর্য গাড় করার ট্যাবলেট এবং বীর্য ঘন করার ইসলামী চিকিৎসা সম্পর্কে বিস্তারিত।

birjo

এছাড়াও এই পোষ্টের মধ্যে। বীর্য খাওয়ার উপকারিতা সম্পর্কেও বিস্তারিত আলোচনা করা হবে। তাই দেরি না করে আর্টিকেলটি পড়ুন আর জানুন বীর্য গাড় করার ট্যাবলেট এবং বীর্য ঘন করার ইসলামী চিকিৎসা সম্পর্কে।  

পোস্ট সূচিপত্রঃ বী*র্য গাড় করার ট্যাবলেট এবং বী*র্য ঘন করার ইসলামী চিকিৎসা

বীর্য কাকে বলে

আপনি যদি না জেনে থাকেন বীর্য কাকে বলে এবং বীর্য কি তাহলে এই পোস্টটি পড়ার মাধ্যমে বিস্তারিতভাবে জেনে নিন। বীর্য হল এক প্রকার জৈবিক তরল যা মানুষের যৌ*ন সঙ্গ*মের শেষ পর্যায়ে চরম সুখ বা সুখানুভূতি সৃষ্টির সঙ্গে পুরু*ষাঙ্গ থেকে নির্গত হয় বা নিঃসৃত হয়। আর এই বীর্য বা শুক্রাণু যৌ*ন সঙ্গ*মের ফলে নারীদের ডিম্বাণুতে নিষিক্ত বা প্রবেশ করলে নারীদের জরায়ুতে মানব সন্তান ভূমিষ্ঠ হয়।

আরো পড়ুনঃ প্রতিদিন সহ*বাস করলে কি হয়

এমনকি শুধু সহ*বাস বা যৌ*নসঙ্গের ফলে পুরু*ষাঙ্গ থেকে বীর্য নির্গত হয় না বরং যৌ*নানন্দ লাভ করার জন্য হস্তমৈথুন এর মাধ্যমেও পুরু*ষাঙ্গ থেকে বীর্য নির্গত হয়। তাহলে এতোটুকু পড়ার মাধ্যমে আশা করি জেনে গেছেন বীর্য কাকে বলে বা বীর্য কি এ সম্পর্কে।

বীর্য গাড় করার ট্যাবলেট

আপনি যদি না জেনে থাকেন বীর্য গাড় করা ট্যাবলেটের নাম কি তাহলে এই পোস্টটি পড়ার মাধ্যমে বিস্তারিত জেনে নিন। বীর্য গাড় করার জন্য বিভিন্ন ধরনের ট্যাবলেট পাওয়া যায় তার মধ্যে অনেক ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়াও থাকে। কিন্তু আজ আপনাদের সামনে এমন একটি ওষুধের নাম বলতে যাচ্ছি যে ওষুধটি সেবন করার মাধ্যমে কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না।

এই ট্যাবলেটটি গ্রহণ করার ফলে আপনার বীর্য গাড় এবং নতুন করে উৎপন্ন হবে। এমনকি এই ডাক্তারের পরামর্শ অনুযায়ী বা বৈজ্ঞানিক গবেষণার মাধ্যমে এই ট্যাবলেট টিকে বাছাই করা হয়েছে। এই ট্যাবলেটটির মূল কাজ হচ্ছে বীর্যকে গারো করা এবং নতুন করে বীর্য উৎপন্ন করা। তাই ট্যাবলেটটি নিয়মিত গ্রহণ করার ফলে আপনার বীর্য গাড় এবং উৎপন্ন হবে। বীর্য গাড় করার ট্যাবলেট এর নাম হল ওএফএক্স ২০০ এম জি ট্যাবলেট (Ofx 200 MG Tablet)। 

ডাক্তারের পরামর্শ অনুযায়ী সময়সূচি অনুযায়ী সেবন করবেন তাহলে অতি দ্রুতই ফলাফল পাবেন। তাহলে আশা করছি এতক্ষণে জেনে গেছেন বীর্য গাড় করার ট্যাবলেট এর নাম কি। এবং এখন জানবেন বীর্য ঘন করার ইসলামিক চিকিৎসা গুলো সম্পর্কে।

বীর্য ঘন করার ইসলামী চিকিৎসা

বীর্য ঘন করার ইসলামী চিকিৎসা গুলো জেনে নিন। বীর্য ঘন করার জন্য প্রাকৃতিক উপায়ে অনেক রকম উপকরণ রয়েছে যে উপকরণগুলো নিয়মিত গ্রহণ করার ফলে আপনার বীর্য গাঢ় এবং ঘন হবে। তাহলে চলুন ইসলামী ডাক্তারদের পরামর্শ অনুযায়ী কোন উপকরণগুলো খাওয়ার মাধ্যমে বীর্য ঘন করা যায় সেই সম্পর্কে জেনে আসি।

আপনি যদি বীর্য ঘন করার উপায় জানেন তাহলে অনেকক্ষণ ধরে মিলন বা সহ*বাস করতে পারবেন। আর আপনার বীর্য যদি অনেক পাতলা হয় তাহলে সহ*বাসের সময় দ্রুতই বীর্যপাত হয়ে যায়। আর এই দ্রুত বীর্যপাত হওয়ার ফলে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য সৃষ্টি হয়ে যায়। আবার দেখা যায় এ সমস্যাগুলো সমাধান করার জন্য অনেকেই অনেক রকম ভাবে চেষ্টা করে থাকেন কিন্তু সফলতা লাভ করতে পারেন না। 

আরো পড়ুনঃ জন্ম নিয়ন্ত্রণ ইসলামে কি জায়েজ আছে

সকল পুরুষই চায় অনেকক্ষণ ধরে সহ*বাস করতে। কিন্তু দ্রুত বীর্যপাত হওয়ার ফলে অনেকক্ষণ সময় ধরে সহ*বাস করতে পারে না। তাই আগে আপনার বীর্য ঘন করেন তাহলেই অনেকক্ষণ সময় ধরে সহ*বাস করতে পারবেন। আর এই বীর্য ঘন করার উপায় হল প্রাকৃতিক কিছু খাবার খাওয়া। সেই প্রাকৃতিক খাবার গুলোর নাম হল।

  • রসুন 
  • লতা কসচুরি 
  • কাঁচা আমলকির রস 
  • ইসবগুলের ভুষি 
  • ছোটশিমুল এর মূল শিকড় 
  • রাম তুলসী 
  • কলমি শাক 
  • অশ্বগন্ধা মূলের গোড়া 
  • আলকুশি 
  • বেল ও বেলপাতা 
  • গরুর মাংস 
  • বাদাম ইত্যাদি
উপরোক্ত খাবার গুলো নিয়মিত খাওয়ার মাধ্যমে আপনার বীর্য ঘন এবং গাড় হবে। তাহলে আশা করছি এতক্ষণে জেনে গেছেন বীর্য ঘন করার ইসলামী চিকিৎসা গুলো সম্পর্কে বিস্তারিত ধারণা।

পুরুষের বী*র্যের স্বাদ কেমন হয়

উপরোক্ত তথ্যগুলো পড়ার মাধ্যমে জানতে পেরেছেন বীর্য খাওয়ার উপকারিতা এবং এখন জানবে পুলিশের বী*র্যের স্বাদ কেমন বা খেতে কেমন লাগে। পুরুষের বীর্য সাধারণত নোনতা ও উষ্ণ হয়ে থাকে এটি বৈজ্ঞানিক গবেষণায় প্রমাণিত। এছাড়াও খাদ্যাভাসের ওপর নির্ভর করে বী*র্যের স্বাদ বোঝা যায়। 

যেসব পুরুষেরা মাছ-মাংস জাতীয় খাবার বেশি খায় সে সমস্ত পুরুষের বী*র্যের স্বাদ নোনতা হয়ে যায়। এবং যে সমস্ত ব্যক্তিরা বা পুরুষেরা ডাল ও ফল জাতীয় খাবার বেশি খেয়ে থাকে তাদের বী*র্যের স্বাদ মিষ্টি হয়ে যায়। 

আবার গবেষণায় এটাও প্রমাণিত হয়েছে যে, যে পুরুষ ধূমপান এবং মদ্যপান করে থাকে তাদের বী*র্যের স্বাদ অনেকটাই বাজে এবং খারাপ হয়। তাহলে আশা করছি উপরোক্ত তথ্যগুলো পড়ার মাধ্যমে পুরুষের বী*র্যের স্বাদ কেমন হয় তা বিস্তারিতভাবে জানতে পেরেছেন।

বীর্য খাওয়ার উপকারিতা

আপনারা অনেকেই হয়তো জানেন না বীর্য খাওয়ার অনেক উপকারীতা রয়েছে। আপনি যদি না জেনে থাকেন বীর্য খাওয়ার কি কি উপকারিতা আছে তাহলে এই পোস্টটি পড়ার মাধ্যমে বিস্তারিত জেনে নিন।

বী*র্যের মধ্যে রয়েছে ডিমের সাদা অংশের মতো একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রোটিন। এই প্রোটিনটি জাতীয় খাবার হিসেবেও স্বীকৃত পেয়েছে। ডিমের সাদা অংশে যতটা প্রোটিন আছে আপনার বী*র্যের মধ্যেও ঠিক ততটাই প্রোটিন আছে। যে ব্যক্তি সুস্বাস্থ্য সেই ব্যক্তি যদি বীর্য খায় তাহলে তার কোন ক্ষতি হয় না।

অনেক ক্ষেত্রে দেখা যায় কিছু কিছু মহিলাদের দেহে এন্টিবডির কারণে বন্ধ্যাত্ব, খিচুনি এবং মৃত সন্তান হয়ে থাকে। এই সমস্যাগুলো সমাধান করার জন্য মহিলারা যদি তার সঙ্গীর বীর্য খেলে নেই তাহলে তার সঙ্গীর এন্টিজেন খাওয়ার উপকারিতা পেয়ে নেয়। এবং যা অধিকতর ও নিরাপদ সফল গর্ভধারণ হতে সাহায্য করে থাকে।

এছাড়াও গবেষণায় দেখা গেছে যে মহিলারা বীর্য খায় তাদের হতাশা দূর হয়ে যায় বা এমন কোন প্রভাব আছে কিনা তা নিয়েও বৈজ্ঞানিক ভাবে গবেষণা চালানোর মাধ্যমেও কিছু জানা যায়নি। তবে বীর্য খাওয়া মহিলাদের মন চাঙ্গা করার বেশ কিছু যুক্তি রয়েছে যেমনঃ এন্টোফিন, প্রোডাক্টিন, এস্ট্রন, অক্সিটসিন, থাইরোট্রপিন-রিলিজিং হরমোন এবং সেরোটোনিন পাওয়া যায়।

কিন্তু যদি কোন অসুস্থ মহিলা বা ব্যক্তি বীর্য খায় তাহলে তার বিভিন্ন ধরনের রোগ (এইডস, সিভিলিজ, গনরিয়াবা যৌ*ন রোগ) দেখা দিতে পারে। কারণ অসুস্থ ব্যক্তির বীর্য খাওয়ার পর সেই বীর্য সরাসরি আপনার পেটের মধ্যে চলে যায় এবং সেখান থেকে আপনার রক্তেও মিশে যায় আর সেখান থেকেই আপনি রোগাক্রান্ত হওয়ার সম্ভাবনা হয়ে যায়।

আরো পড়ুনঃ রসুন খাওয়ার উপকারিতা

যদি আপনি কারো বীর্য খেতে চান তাহলে অবশ্যই তার শরীরের মধ্যে কোন রোগ ( এইডস, সিভিলিজ, গনরিয়াবা যৌ*ন রোগ) আছে কিনা তা অবশ্যই পরীক্ষা করে বীর্য পান করতে পারেন। তা না হলে আপনি যৌ*ন রোগে বা কঠিন রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে যেতে পারেন।তাই সাবধান। 

তাহলে আশা করছি উপরোক্ত তথ্যগুলো পড়ার মাধ্যমে এতক্ষণে জেনে গেছেন বীর্য কাকে বলে এবং বীর্য খাওয়ার উপকারিতা এবং অপকারিতা গুলো কি কি এই সম্পর্কে বিস্তারিত আলোচনা।

পোস্ট সম্পর্কে লেখকের মন্তব্য

এতক্ষণ যে পোস্টটি পড়ছিলেন সেই পোস্টটি হল বীর্য গাড় করার ট্যাবলেট এবং বীর্য ঘন করার ইসলামী চিকিৎসা। আশা করি পোস্টটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে বীর্য নিয়ে আপনার যত প্রশ্ন ছিল সমস্ত প্রশ্নের উত্তর পেয়ে গেছেন। 

যদি আপনার কাছে মনে হয়ে থাকে আমাদের আজকের এই পোষ্টের মধ্যে আপনার প্রশ্নের সমস্ত উত্তর গুলো আমরা দিতে সক্ষম হয়েছি তাহলে অবশ্যই পোস্টের নিচে একটি মন্তব্য করে যাবেন কারণ আপনার একটি মন্তব্য আমাদের পোস্ট লেখার আগ্রহ কয়েক গুণ বৃদ্ধি করে দেয়। এছাড়াও আপনি চাইলে আমাদের এই পোস্টটি আপনার ফেসবুক আইডিতে এমন কি আপনার বন্ধুদের সাথেও শেয়ার করতে পারেন কারণ তারাও এই পোস্টটি পড়ার মাধ্যমে বীর্য গাড় করার ট্যাবলেট এবং বীর্য ঘন করার ইসলামী চিকিৎসা এই সম্পর্কে বিস্তারিত তথ্য এবং ধারণাগুলো পেয়ে যাবে। এছাড়াও এই সম্পর্কিত আরো পোস্ট পড়তে চাইলে আমাদের ওয়েবসাইটটি আপনি নিয়মিত ভিজিট করতে পারেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪