OrdinaryITPostAd

আপনিও পারবেন নগদের জমি জিততে

প্রিয় পাঠক এখন যে আর্টিকেলটি পড়বেন সেই আর্টিকেলটি বাংলাদেশের সবচেয়ে বড় মেগা ক্যাম্পেইন সম্পর্কে। 

আপনিও পারবেন নগদ থেকে জমি দিতে নিতে 

এক দুই তিন ঢাকায় জমি জিতে নিন

বাংলাদেশের সবচেয়ে বড় পরিবার নগদ আর এই নগদ পরিবার থেকে বাংলাদেশের প্রতিটি নগদ গ্রাহকদের জন্য বড় একটি সুখবর প্রদান করেছেন যে সুখবরটি হচ্ছে "এক দুই তিন ঢাকায় জমি জিতে নিন" নগদের এই ক্যাম্পেইনে প্রায় অনেক নগদ গ্রাহক যোগদান করেছে। আপনিও চাইলে এই ক্যাম্পেইনে যোগদান করে নগদ থেকে জমি যেতে নিতে পারেন। নগর থেকে জমি জেতার জন্য যে ধরনের প্রসেস গুলো মেইনটেইন করতে হবে সেগুলো নিম্নে উপস্থাপন করা হলো। 

আপনি যদি চান "এক দুই তিন ঢাকায় জমি জিতে নিন" নগদের এই ক্যাম্পেইনে যোগদান করতে তাহলে অবশ্যই আপনাকে নগদ একাউন্ট করতে হবে। এমনকি সেই অ্যাকাউন্টটি আপনাকে অবশ্যই আপনার মোবাইল বা স্মার্টফোনে নগদ এপ্স এর লগইন করতে হবে। আপনি যদি একজন নগদ গ্রাহক হন নিয়মিত ভাবে তাহলে অবশ্যই আপনি এই ধরনের ক্যাম্পেইন গুলোতে যোগদান করতে পারবে

এক দুই তিন ঢাকায় জমি জিতে নিন এই ক্যাম্পেইনে যুক্ত হবার জন্য আপনাকে তিনটি কাজ করতে হবে বা তিনটি প্রক্রিয়া প্রসেস পর্যালোচনা করতে হবে। আর এই তিনটি কাজ যদি আপনি না করেন তাহলে আপনি নগদ ক্যাম্পেইনে যুক্ত হতে পারবেন না এমনকি জমি জিতারও সুযোগ হারিয়ে ফেলবেন। আপনি হয়তো জানেন না এই নগদ ক্যাম্পেইন এর মাধ্যমে শুধুমাত্র জমি না আরো থাকছে ২০ কোটি টাকারও পুরস্কার। 

নগদ ক্যাম্পেইনে যুক্ত হওয়ার যে তিনটি কাজ 

১। আপনাকে আপনার নগদ একাউন্ট থেকে ১০০ টাকা বা তার চেয়েও বেশি মোবাইল রিচার্জ করতে হবে। ৫০০ টাকারও বেশি পেমেন্ট এমনকি ১ হাজার টাকার বেশি অ্যাড মানি।

২। এরপর আপনাকে আরো দুইজন নগদ গ্রাহকদের নিয়ে একটি দল গঠন করতে হবে আর যে দলটি হবে আপনিসহ তিনজন এর। 

৩। এরপর তিনজন মিলে নিয়মিতভাবে নগদ একাউন্ট থেকে লেনদেন করতে হবে। ইত্যাদি 

উপরোক্ত এই কাজ তিনটি যদি আপনি করতে পারেন তাহলে আপনিও বাংলাদেশের সবচেয়ে বড় নগদ ক্যাম্পেইনে যুক্ত হতে পারবেন। এমনকি আপনার স্বপ্নের জমিটি জিতে নিতে পারবেন। জমি ছাড়াও আপনি বিভিন্ন ধরনের পুরস্কার যেমন গাড়িসহ আরো বিশ কোটি টাকার পুরস্কার। তাই আর দেরি না করে এখনই নগদের এই ক্যাম্পেইনে যুক্ত হন এবং আপনার স্বপ্ন পূরণ করুন। 

নিচে নগদ ক্যাম্পেইনে যুক্ত হওয়ার জন্য একটি লিংক প্রদান করা হলো যে লিংকে আপনি ক্লিক করলেই নগদের সরাসরি ক্যাম্পেইন পোস্টে চলে যেতে পারবেন। এবং আপনি মোবাইল রিচার্জ এরপর দল বানিয়ে তারপর লেনদেন করে বাংলাদেশের সবচেয়ে বড় নগদ ক্যাম্পেইন বা এক দুই তিন ঢাকায় জমি জিতে নিন এই ক্যাম্পেইনে যুক্ত হতে পারবেন। 

 

আশা করছি, উপরোক্ত তথ্যগুলো পড়ার মাধ্যমে আপনি নগদের এই সবচেয়ে বড় ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এমনকি লিংকে প্রবেশ করার মাধ্যমে ক্যাম্পেইনে যুক্ত হয়ে গেছেন। এখন যদি আপনার কাছে মনে হয়ে থাকে আমরা যে পোস্টটি লিখেছি সে পোস্টটি আপনার কোন উপকার এসেছে তাহলে অবশ্যই আমাদের এই পোস্টের নিচে একটি মন্তব্য করে যাবেন। কারণ আপনার একটি মন্তব্য আমাদের পোষ্ট লেখার আগ্রহ কয়েক গুণ বৃদ্ধি করে দেয়। এছাড়াও এই ধরনের আরও বিভিন্ন ক্যাম্পেইন সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪