OrdinaryITPostAd

মেয়েদের উওেজনা করার উপায় । মেয়েদের উত্তেজনা কমানোর উপায়

প্রিয় পাঠক আজকের পোস্টটি হল মেয়েদের উওেজনা করার উপায় এবং মেয়েদের উত্তেজনা কমানোর উপায় সম্পর্কে। তাই পোস্টটি মনোযোগ সহকারে পড়লে আপনি জানতে পারবেন মেয়েদের উওেজনা করার উপায় এবং মেয়েদের উত্তেজনা কমানোর উপায় সম্পর্কে বিস্তারিত তথ্য।

girls-sex

এছাড়াও এই পোষ্টের মধ্যে বিয়ের পর বউ মিলনের জন্য উত্তেজনা কিভাবে তুলতে হয় সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। তাই দেরি না করে চলুন আর্টিকেলটি পড়া শুরু করা যাক এবং জেনে নেওয়া যাক মেয়েদের উওেজনা করার উপায় এবং মেয়েদের উত্তেজনা কমানোর উপায় সম্পর্কে।

পোস্ট সূচিপত্রঃ মেয়েদের উওেজনা করার উপায় এবং মেয়েদের উত্তেজনা কমানোর উপায়

মেয়েদের উওেজনা করার উপায়

মেয়েদের উত্তেজনা করার উপায় গুলো এখন বিস্তারিত ভাবে জেনে নিন। মেয়েদের শরীরে শুধুমাত্র যৌ*নি স্তন আর নিতম্বই তাদের একমাত্র উত্তেজনা বৃদ্ধির অঙ্গ নয়। বরং তাদের পুরো শরীরটাই উত্তেজনা বৃদ্ধির অঙ্গ হিসেবে বলা হয়। 

মেয়েদের যোনিপথ এবং স্তন তাছাড়া নিতম্ব এগুলো বাদেও শরীরে এমন এমন জায়গা আছে যে সমস্ত জায়গাগুলোতে স্পর্শ করলে অতি দ্রুতই উত্তেজনা হয়। এক কথায় আপনার সঙ্গিনীকে সম্পূর্ণ সুখ দিতে চাইলে যৌ*নাঙ্গ বাদেও যে সমস্ত জায়গাগুলোতে স্পর্শ করার মাধ্যমে উত্তেজনা অনুভব করে সে সমস্ত জায়গাগুলো সম্পর্কে আপনাকে আগে জেনে নিতে হবে।

আরো পড়ুনঃ যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায়

অনেক পুরুষ এমনটা ভাবে যে কি দরকার সঙ্গিনীকে উত্তেজিত করার নিজে সুখ পেলেই হল। তবে এটি যদি আপনি ভেবে থাকেন তাহলে এটি আপনার যৌ*নলালসময় সেক্সের জন্য নয়। আপনি যদি আপনার সঙ্গিনীকে ভালোবেসে থাকেন বা তাকেও সুখ দিতে চান। তাহলে অবশ্যই আপনার সঙ্গিনীর যৌ*ন কাতর অঙ্গগুলোতে স্পর্শ করার মাধ্যমে উত্তেজনা অনুভব করান। 

তাহলে এখন জেনে নিন মেয়েদের যৌ*নাঙ্গ স্তন এবং নিতম্ব ছাড়া আর কোন স্থানে স্পর্শ করলে উত্তেজনা অনুভব করে।

  • আপনি যখন মিলন করবেন তখন আপনার সঙ্গীনির মুখ, কপাল, গাল ইত্যাদি স্থানে ঘন ঘন চমন করবেন এবং ধীরে ধীরে ঘর্ষণ করবেন।
  • সঙ্গমের আগে নারীর শরীরের বিভিন্ন স্থানীয় স্পর্শ করলে বা ধীরে ধীরে নাড়াচাড়া করলে উত্তেজনা বেশি বৃদ্ধি হয়।
  • মেয়েদের যৌ*ন ইন্দ্রয়গুলি স্পর্শ করলে এবং ঘর্ষণ ও মর্দন করলে উত্তেজনা বৃদ্ধি পায়।
  • বিশেষ করে মেয়েদের স্তন ও ভগাঙ্কুর মর্দন করলে উত্তেজনা বৃদ্ধি পায়।
  • এমনকি মেয়েদের ঘাড়ে ঘন ঘন চুম্মন করলে উত্তেজনা বৃদ্ধি পায়
তাহলে আশা করছি উপরোক্ত তথ্যগুলো পড়ার মাধ্যমে মেয়েদের উওেজনা করার উপায় গুলো সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে গেছেন।

মেয়েদের সবচেয়ে বেশি উত্তেজনা কখন হয়

আপনি যদি না জেনে থাকেন মেয়েদের কখন সবচেয়ে বেশি উত্তেজনা আসে তাহলে পোস্টটি পড়ার মাধ্যমে বিস্তারিত ভাবে জেনে নিন। ১৪ থেকে ১৬ বছর বয়সে এদের যৌ*ন উত্তেজনা সবচেয়ে বেশি থাকে। আমাদের দেশে মেয়েদের প্রাপ্ত বয়স হওয়ার সময় হলো ১৮ বছর বয়সের পর। এবং তাদের সেই সময় বিয়ে দেয়া একটি আইন জারি করা রয়েছে। 

কিন্তু আপনি জেনে অবাক হবেন যে ১৮ বছর থেকে মেয়েদের যৌ*ন উত্তেজনা টা কমতে থাকে। হ্যা কথাটা শুনতে অবাক লাগলেও এটাই সত্য। মেয়েদের উত্তেজনা সঠিক সময় হল ১৪ থেকে ১৮ বছর বয়সে। এ বয়সে তাদের যৌ*ন উত্তেজনা বেশি হলেও বিভিন্ন ধরনের কারণে তারা যৌ*ন চাহিদা মেটাতে পারে না। কিন্তু এই বয়সের মেয়েদের সহ*বাস করার জন্য বুকের ভিতর তোলপাড করে। এর দ্বারা মেয়েদের যৌ*নি পথ দিয়ে অর্গাজম নির্গত হয়। 

আপনি হয়তো জানেন ছেলেদের চেয়ে মেয়েদের উত্তেজনা তিনগুণ বেশি। কিন্তু সেটি বয়সের কাছেই সীমাবদ্ধ। আবার আপনি যদি ১৮ থেকে ৩০ বছর বয়সের মহিলাদের দেখতে যান তাহলে তাদের উত্তেজনা পুরুষের তুলনায় অনেক কম। আর এ বয়সের মহিলারা মিলনের চেয়ে ভালোবাসাই বেশি বিশ্বাসী হয়। তারা যদি একটু ভালোবাসা পাই তাহলে বেশ কয়েকদিন মিলন না করেই কাটিয়ে দিতে পারবে। আপনি যদি বাইরের দেশগুলো দেখতে যান তাহলে দেখতে পাবেন রীতিমতো ভার্জিন মেয়েদের নিয়ে হাসি ঠাট্টা করা হয়। 

কারণ তারা জানে কোন বয়সের মেয়েদের বেশি উত্তেজনা অনুভব করে। এখন আমাদের দেশেও অনেক টিনেজার মেয়ে বা অল্প বয়সের মেয়েরা সহ*বাসে লিপ্ত হচ্ছে। তবে বিশেষজ্ঞদের মধ্যে এ বয়সে সহ*বাস করার জন্য অবশ্যই সেফটি বা কনডম ব্যবহার করতে হবে। তাহলে আশা করছি জেনে গেছেন কোন বয়সে মেয়েদের সবচেয়ে বেশি উত্তেজনা থাকে।

মেয়েদের উত্তেজনা বাড়ানোর ওষুধের নাম কি

উপরোক্ত তথ্যগুলো পড়ার মাধ্যমে যে নিয়ে আসলেন মেয়েদের উত্তেজনা করার উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা। এমনকি প্রাথমিকভাবে কোন কোন স্থানে স্পর্শ করলে মেয়েদের উত্তেজনা অধিক পরিমাণে বৃদ্ধি পায় এ সম্পর্কেও কিছুটা ধারণা পেয়ে গেছেন। তাছাড়া কোন বয়সে মেয়েদের উত্তেজনা বেশি থাকে সে বয়স সম্পর্কেও ধারণা পেয়ে গেছেন। তাহলে এখন জেনে নিন মেয়েদের উত্তেজনা বাড়ানোর ওষুধের নাম কি। 

আরো পড়ুনঃ হস্তমৈথুন করলে শরীরের কি কি ক্ষতি হয়

কোন ওষুধের মাধ্যমে মেয়েদের উত্তেজনা বাড়ানো সম্ভব। আপনি যদি আপনার সঙ্গিনী কে সহ*বাসে যাওয়া আগে এই ওষুধটি খাওয়াতে পারেন তাহলে তার যৌ*ন চাহিদা অধিক পরিমাণে বৃদ্ধি পাবে। এবং আপনাদের মিলনের মাধ্যমে আপনার পার্টনার বাস সঙ্গিনী শো সুখ অনুভব করবে। ওষুধ টির নাম হল ফ্লিবানসেরিন যার নাম দেয়া হয়েছে মেয়েদের ভায়াগ্রা। এই ওষুধটি খাওয়ানোর মাধ্যমে মেয়েদের উত্তেজনা অধিক পরিমাণে বৃদ্ধি পাবে। 

প্রায় তিন বছর আগে মার্কিন যুক্তরাষ্ট্রে এই ওষুধটি ব্যবহার করার অনুমতি প্রদান করা হয়। এখন মিশরের এক কোম্পানি এ ওষুধটি নিয়মিতভাবে উৎপাদন করছে। আপনি চাইলে যে কোন ফার্মেসি থেকে ওষুধের নাম বলে ওষুধটি ক্রয় করতে পারবেন। তাহলে আশা করছি এতক্ষণে জেনে গেছেন এদের উত্তেজনা বাড়ানোর ওষুধের নাম সম্পর্কে।

মেয়েদের উত্তেজনা কমানোর উপায়

উপরের তথ্যগুলো পড়ার মাধ্যমে জেনে আসলেন মেয়েদের উত্তেজনা বাড়ানোর উপায়। এবার তাহলে জেনে নিন মেয়েদের উত্তেজনা কমানোর উপায় সম্পর্কে। আপনি যখন অনুভব করবেন আপনার উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে তখন আপনি আপনার পছন্দের কাজ করার চেষ্টা করবেন। 

কারণ উত্তেজনা কমানোর জন্য পছন্দের কাজে লিপ্ত হয়ে যাওয়া সবচেয়ে বড় অস্ত্র। এছাড়াও আপনি চাইলে শরীরচর্চা বা ব্যায়াম করতে শুরু করতে পারেন। তাহলে আপনার যৌ*ন উত্তেজনা অনেকটাই কমে যেতে পারে। এছাড়াও যৌ*ন উত্তেজনা কমানোর জন্য গল্প করতে পারেন গবেষণায় এটিও দেখা গেছে যৌ*ন উত্তেজনা কমাতে খুবই সাহায্য করে। 

তারপর আপনি যখন বুঝতে পারছেন যে আপনার যৌ*ন উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে তখন বাইরে কোথাও ঘুরতে চলে যান বা ঠান্ডা পানি খেয়ে হাঁটাহাঁটি করেন তাহলেই দেখবেন আপনার যৌ*ন উত্তেজনা অনেকটাই কমে যাবে। তাহলে আশা করছি যৌ*ন উত্তেজনা কমানোর উপায় সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে গেছেন।

মেয়েদের উত্তেজনা কমানোর ওষুধ এর নাম 

উপরোক্ত তথ্যটি পড়ার মাধ্যমে জেনে আসলেন যৌ*ন উত্তেজনা কমানোর জন্য প্রাথমিক যে উপায় গুলো আছে সেই উপায় গুলো সম্পর্কে। সেই উপায় গুলো ব্যবহার করার মাধ্যমেও যদি আপনার জন্য উত্তেজনা না কমে তাহলে ওষুধ খাওয়ার মাধ্যমে আপনার যৌ*ন উত্তেজনা কমাতে পারবেন। 

এখন বিভিন্ন ধরনের ওষুধ পাওয়া যায় সে ওষুধ গুলো দ্বারা আপনার যৌ*ন উত্তেজনা বৃদ্ধি করতে পারবেন আবার যৌ*ন উত্তেজনা নিবারণ বা কমাতেও পারবেন। তাহলে চলুন জেনে নিই কোন ওষুধের মাধ্যমে যৌ*ন উত্তেজনা কমানো যায়। 

যৌ*ন উত্তেজনা কমানোর ওষুধের নাম হল অ্যানক্সোর‍্যাক্স ২৫ এম জি ট্যাবলেট (Anxorax 25 MG Tablet) একটি প্রশস্ততা যা স্নায়ুতন্ত্রের কার্যকলাপকে হ্রাস করতে পারে। এমনকি এই ওষুধটি সে বোনের মাধ্যমে আপনার যৌ*ন উত্তেজনা অনেক টাই হ্রাস পাবে। এই ওষুধটি এন্টিহিস্টামিন হিসাবে কাজ করে থাকে।

আরো পড়ুনঃ প্রতিদিন সহ*বাস করলে কি হয় 

এটি একটি এন্টিডিপ্রেসেন্ট হিসাবে কাজ করে এবং এবং আপনার আবেগ উদ্বিগ্ন উত্তেজনা কমাতে সাহায্য করে। তাহলে আশা করছি যৌ*ন উত্তেজনা কমানোর জন্য কোন ওষুধ খাওয়া প্রয়োজন সে ওষুধের নাম সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে গেছেন।

পোস্ট লেখক এর মন্তব্য

এখন যে পোস্টটি করছিলেন সেই পোস্টটি হল মেয়েদের উওেজনা করার উপায় এবং মেয়েদের উত্তেজনা কমানোর উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা। আশা করি পোস্টটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে আপনার অজানা তথ্যটি জানতে পেরেছেন। 

যদি আপনার কাছে মনে হয়ে থাকে আমাদের আজকের এই পোষ্টের মধ্যে আপনার প্রশ্নের সমস্ত উত্তর গুলো আমরা দিতে সক্ষম হয়েছি তাহলে অবশ্যই পোস্টের নিচে একটি মন্তব্য করে যাবেন কারণ আপনার একটি মন্তব্য আমাদের পোস্ট লেখার আগ্রহ কয়েক গুণ বৃদ্ধি করে দেয়। এছাড়াও আপনি চাইলে আমাদের এই পোস্টটি আপনার ফেসবুক আইডিতে এমন কি আপনার বন্ধুদের সাথেও শেয়ার করতে পারেন কারণ তারাও এই পোস্টটি পড়ার মাধ্যমে মেয়েরা কখন শারীরিক সম্পর্ক করার জন্য উত্তেজিত হয়ে ওঠে এবং মেয়েদের উওেজনা করার উপায় এবং মেয়েদের উত্তেজনা কমানোর উপায় এই সম্পর্কে বিস্তারিত তথ্য এবং ধারণাগুলো পেয়ে যাবে। এছাড়াও এই সম্পর্কিত আরো পোস্ট পড়তে চাইলে আমাদের ওয়েবসাইটটি আপনি নিয়মিত ভিজিট করতে পারেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪