OrdinaryITPostAd

যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায় - যৌ*ন ক্ষমতা বাড়ানোর উপায় সহ*বাস

প্রিয় পাঠক আজকের আর্টিকেলটি যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায় এবং যৌ*ন ক্ষমতা বাড়ানোর উপায় সম্পর্কে। এই আর্টিকেলের মধ্যে যৌ*ন সংক্রান্ত বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। তাই মনোযোগ সহকারে পোস্টটি পড়ুন এবং জানুন যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায় এবং যৌ*ন ক্ষমতা বাড়ানোর উপায় গুলো কি কি।

Jouno khomota

এছাড়াও এই পোষ্টের মধ্যে যৌ*ন ক্ষমতা কেন বৃদ্ধি করবেন এই সম্পর্কেও বিস্তারিত আলোচনা করা হয়। তাই দেরি না করে চলুন আর্টিকেলটি পড়া শুরু করা যাক এবং জেনে নেওয়া যাক যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায় এবং যৌ*ন ক্ষমতা বাড়ানোর উপায় এগুলো সম্পর্কে বিস্তারিত।

পোস্ট সূচীপত্রঃ যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায় এবং যৌ*ন ক্ষমতা বাড়ানোর উপায়

যৌ*ন ক্ষমতা বৃদ্ধির উপায়

আপনি যদি না জেনে থাকেন যৌ*ন ক্ষমতা বৃদ্ধি উপায় বা কিভাবে বৃদ্ধি করতে হয় তাহলে এই পোস্টটি পড়ার মাধ্যমে বিস্তারিত জেনে নিন। গবেষণায় দেখা গেছে শরীরে রক্ত চলাচল বৃদ্ধি পেলে যৌ*ন ক্ষমতা বা যৌ*ন শক্তি বৃদ্ধি পায়। আবার যদি শরীরের রক্ত চলাচল কমে যায় তাহলে আপনার শরীরে যৌ*ন ক্ষমতা কমে যাবে। 

তাই শরীরে রক্ত চলাচলের ক্ষমতা বৃদ্ধি করতে হবে। এখনকার সময় দেখা যায় অনেক পুরুষের যৌ*ন ক্ষমতা কম হওয়ার সমস্যাটা বেশি দেখা যায়। এর একটি প্রধান কারণ হলো খাদ্য ভ্যাস। এই খাদ্য ভ্যাস আপনার যৌ*ন জীবনকে মারাত্মক ক্ষতির মুখে নিয়ে যেতে পারে। বিশেষ করে আপনার বয়সের যখন একটা পরিবর্তন ঘটে তখন এই সমস্যার সম্মুখীন বেশি হতে হয়। 

আরো পড়ুনঃ প্রতিদিন সহ*বাস করলে কি হয়

আবার দেখা যায় অনেক পুরুষ আছে যৌ*ন আকাঙ্ক্ষা মিটানোর জন্য হস্তমৈথনে লিপ্ত হয়। আর এই কারণে অনেক পুরুষের যৌ*ন ক্ষমতা কমে যায়। আর এই যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায় হল খাদ্যাভ্যাস পরিবর্তন করা। নিয়মিত পুষ্টিকর খাবার খেলে যৌ*ন ক্ষমতা বৃদ্ধি পায়। পোস্টটি পড়তে থাকুন তাহলেই জানতে পারবেন কি কি খাবার খেলে যৌ*ন ক্ষমতা বৃদ্ধি পাবে। 

প্রাথমিক যে চিকিৎসাটা আছে যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার। সেটি হল প্রোনোগ্রাফি বা কোন খারাপ ভিডিও না দেখা এবং হস্তমৈথুনের মতো জঘন্য কাজে লিপ্ত না হয়। এবং পাঁচ ওয়াক্ত জামাতের সাথে নামাজ আদায় করা। তাহলে আপনার যৌ*ন ক্ষমতা বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ।

যৌ*ন ক্ষমতা বাড়ানোর খাবার

উপরুক্ত তথ্যগুলো পড়ার মাধ্যমে জেনে আসলেন যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার প্রাথমিক উপায়। এখন আর জানবেন কি কি খাবার খাওয়ার মাধ্যমে স্থায়ীভাবে যৌ*ন ক্ষমতা বৃদ্ধি পাবে। তাহলে চলুন সেই খাবারগুলো সম্পর্কে আলোচনা করা যাক। যৌ*ন ক্ষমতা বৃদ্ধির জন্য যে খাবার গুলো অত্যন্ত জরুরী সেই খাবার গুলো হলো।

১। খেজুরঃ আপনার শরীরের যৌ*ন ক্ষমতা বৃদ্ধির জন্য কোরমা খেজুরের বিশেষ গুণ রয়েছে বা সম্পর্ক রয়েছে। ঠিক এই কারণেই বিয়ের পর এই খেজুর মিলানোর আদিম রীতি চলে আসছে। প্রতিদিন নিয়ম করে আপনি যদি সকালে দুইটি করে খেজুর খান তাহলে অবশ্যই আপনার যৌ*ন ক্ষমতা বৃদ্ধি পাবে। এই খোরমা খেজুর চুষলে আপনার পিপাসা দমন হয়ে যাবে।

২। ডিম ও দুধঃ প্রতিদিন সকালে নিয়ম করে নাস্তার আগে একটি করে সেদ্ধ ডিম খাবেন। এই ডিম আপনার যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করবে। এবং ডিম খাওয়ার মাধ্যমে সারাদিন শরীরের শক্তি পাওয়া যায়। কারণ সেদ্ধ ডিমে ভিটামিন প্রোটিন পাওয়া যায় যা শরীরের জন্য উপকারী চর্বি উপাদান। এবং যৌ*ন শক্তি বৃদ্ধির জন্য দুধের কোন বিকল্প নেই। বিশেষ করে ছাগলের দুধ পুরুষের যৌ*ন ক্ষমতা বৃদ্ধিতে অসাধারণ ভূমিকা রাখে।

৩। মধুঃ যৌ*ন শক্তি বৃদ্ধি এবং যৌ*ন ক্ষমতা ধরে রাখার শ্রেষ্ঠ উপাদান হলো এই মধু। নিয়মিত মধু গ্রহণ করার ফলে আপনার শরীরের বিভিন্ন ধরনের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করবে। এমনকি মধু খাওয়ার ফলে মস্তিষ্ক সতেজ রাখে এবং পাকস্থলী স্বাভাবিক হয়ে যায়। কারণ এই মধুতে রয়েছে হাজারো ফুলের নির্যাস। তাই প্রতিদিন মধু খাবেন তাহলে আপনার যৌ*ন ক্ষমতা বৃদ্ধি পাবে।

৪। কলাঃ কলা যৌ*ন ক্ষমতা বৃদ্ধিতে অসাধারণ ভূমিকা রেখে থাকে। কারণ কলার মধ্যে রয়েছে ব্রোমেলাইন নামক এঞ্জাইম যা পুরুষের যৌ*ন ক্ষমতা বৃদ্ধিতে অসাধারণ ভূমিকা রাখে। এছাড়াও এতে আছে প্রচুর পরিমাণে পটাশিয়াম ও রিফ্রাবিন যা শারীরিক শক্তি বৃদ্ধি করে এবং দেহকে সুস্থ রাখে এমনকি আপনার বীর্যের মান উন্নত করে থাকে। তাই নিয়মিত কলা খাবেন তাহলে আপনার যৌ*ন ক্ষমতা অবশ্যই বৃদ্ধি পাবে।

৫। রসুনঃ আপনি হয়তো জেনে থাকবেন রসুনে অনেক উপকারিতা রয়েছে। রসুনে ফোড়া ভালো হয়। ঋতুস্রাব চালু করে থাকে। আপনার পাকস্থলী থেকে গ্যাস নির্গত করে প্রসব স্বাভাবিক করে এবং যৌ*ন ক্ষমতা বৃদ্ধিতে অনেক ভূমিকা রাখে। এছাড়াও আপনার বীর্যের পরিমাণ বৃদ্ধি করে। এমনকি এই রসুন আপনার বীর্য কে গাঢ় করে তোলে। তাই নিয়মিতভাবে রসুন খাবেন।

আরো পড়ুনঃ বাসর রাতে কি করলে বাচ্চা হয়

তাহলে এ কয়েকটি খাবারের মাধ্যমে আপনার যৌ*ন ক্ষমতা বৃদ্ধির উপায় সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে গেছেন। এই খাবারগুলো নিয়মিত গ্রহণ করলে আপনার যৌ*ন ক্ষমতা অনেকটাই বৃদ্ধি পেয়ে যাবে। তাহলে আশা করছি যৌ*ন ক্ষমতা বৃদ্ধির উপায় এবং যৌ*ন ক্ষমতা বাড়ানোর উপায় সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে গেছেন।

যৌবন শক্তি বৃদ্ধির ঔষধের নাম

আপনারা হয়তো যৌ*নশক্তি বাড়ানোর জন্য বিভিন্ন ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করে থাকেন কিন্তু কোন ওষুধেই তেমন কোন কাজ করে না। যদি আমার কথাগুলো আপনার সাথে মিলে যায় তাহলে আমাদের এই পোস্টটি পড়ার মাধ্যমে যৌ*ন ক্ষমতা বাড়ানোর জন্য কি ওষুধ ব্যবহার করা যায় বা কোন ওষুধটি ভালো পোস্টটি পড়ার মাধ্যমে জেনে নিন। 

আপনি যদি বিভিন্ন যৌ*ন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করেন তাহলে তারা এক একজন এক এক রকম ওষুধের পরামর্শ দিয়ে থাকে। এর মধ্যে কোন ডাক্তারের পরামর্শকৃত ঔষধ কাজ করে আবার অনেক ক্ষেত্রে দেখা যায় অনেক ডাক্তারের পরামর্শ কৃত ওষুধ কাজ করে না। 

আপনি যদি আপনার যৌ*ন ক্ষমতা স্থায়ীভাবে বৃদ্ধি করতে চান তাহলে এই ওষুধগুলো নিয়মিত সেবন করুন।সিল্ডেনাফিল বা ভায়াগ্রা ইরেক্টাইল ডিসফাংশন এই ওষুধগুলো নিয়মিত সেবন করার মাধ্যমে আপনার যৌ*ন ক্ষমতা অধিক গুণে বেড়ে যাবে। 

এছাড়াও স্থায়ীভাবে যৌ*ন ক্ষমতা বৃদ্ধির জন্য Damiana নামক এই ওষুধটি নিয়মিত সেবন করতে পারেন ডাক্তারের পরামর্শ অনুযায়ী। নিজের দেয়া লিংকে ক্লিক করার মাধ্যমে অনলাইনে অর্ডার করে এ ওষুধটি ক্রয় করতে পারবেন। এই ওষুধের মূল্য মাত্র ১২৫০টাকা।

যৌ*ন ক্ষমতা কমে যাওয়ার কারণ

আপনি যদি না জেনে থাকেন আপনার যৌ*ন ক্ষমতা কমে যাওয়ার কারণ গুলো কি কি তাহলে এই পোস্টটি পড়ার মাধ্যমে বিস্তারিতভাবে জেনে নিন। আপনার শরীরের যৌ*ন ক্ষমতা কমে যাওয়ার অনেক কারণ হতে পারে তার মধ্যে কিছু কারণ আপনাদের মাঝে তুলে ধরা হলো বা উপস্থাপন করা হলো। যৌ*ন ক্ষমতা কমে যাওয়ার কারণ গুলো হলো।

  • নিয়মিত ভাবে ধূমপান ও মদ্যপান করা
  • অতিরিক্ত কারণে বা অকারণে দুশ্চিন্তা করা
  • শরীরের ওজন নিয়ন্ত্রণের না রাখা
  • নিয়মিত ব্যায়াম না করার ফলে আপনার যৌ*ন ক্ষমতা কমে যায়
  • এমনকি ড্রাগ নাম নেশা জাতীয় দ্রব্য তে আসক্ত হলে
  • আপনার শরীরে যদি বদহজম জনিত সমস্যা থাকে
  • এবং আপনার শরীরে দুর্বল যকৃত থাকার কারণে
  • এমনকি আপনার মস্তিষ্কে দুর্বলতার কারণেও যৌ*ন  শক্তি কমে যায় 

তাহলে আশা করছি উপরোক্ত কারণগুলো পড়ার মাধ্যমে জেনে গেছেন কেন আপনার শরীরে যৌ*ন ক্ষমতা কমে গেছে। তাহলে আশা করছি উপরোক্ত তথ্যগুলো পড়ার মাধ্যমে মোটামুটি একটি ধারণা পেয়ে গেছেন যৌ*ন ক্ষমতা কমে যাওয়ার কারণ গুলো কি কি।

সম্পর্কে লেখকের মন্তব্য

এতক্ষণ যে পোস্টটি পড়ছিলেন সেই পোস্টটি যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায় এবং যৌ*ন ক্ষমতা বাড়ানোর উপায় সম্পর্কে লেখা হয়েছে। সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে আশা করি আপনার অজানা তথ্যটা জেনে গেছেন এমনকি পোস্টটি পড়ার মাধ্যমে যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায় টাও জেনে গেছেন। 

পোস্টটি আপনার কাছে যদি ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন তাহলে তারাও যৌ*ন ক্ষমতা বৃদ্ধি করার উপায় এবং যৌ*ন ক্ষমতা বাড়ানোর উপায় সম্পর্কে জানতে পারবে। এছাড়া এ সম্পর্কিত আরো পোস্ট করতে চাইলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪