OrdinaryITPostAd

ICC ক্রিকেট বোর্ড থেকে সাকিব আল হাসানের কৃতিত্ব উন্মোচন

বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখাল আইসিসি ক্রিকেট বোর্ড

বালাদেশের জান বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান যে এখনো সবার থেকে সেরা তা আবারো প্রমাণ করে দিল আইসিসি বোর্ড। সাকিব আল হাসানের যদিও তেমন একটা ফর্ম নাই তারপরও তার যে জায়গা সে এখনো ছাড়তে পারে নাই। 

গণমাধ্যম থেকে জানা যায় সাকিব আল হাসান এখনো টি-টোয়েন্টি বিশ্বকাপে সবচেয়ে উইকেট শিকারির মধ্যে এক নাম্বারে আছে এমনকি তার ধারে কাছেও কেউ নেই তবে দ্বিতীয় অবস্থানে আছে পাকিস্তানের ক্রিকেটার সাহিন আফ্রিদি। 

যদিও সাকিব ভক্তদের অনেকেই মন ভেঙ্গে গেছে শাকিবের এমন ফর্ম দেখে তবে আইসিসির অফিসিয়াল পেজ থেকে পোস্ট করা এই ছবিটি দেখে তাদের মনে আবারোই সাকিবের প্রতি আস্থা এবং ভালোবাসা বৃদ্ধি পেয়ে যাবে। 

১৬ই মে ২০২৪ তারিখে আইসিসি ক্রিকেট বোর্ডের অর্থাৎ  ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল এর অফিসিয়াল পেজ থেকে একটি ছবি পাবলিস্ট করা হয় এবং সেই ছবিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের মোস্ট উইকেট শিকারিদের তালিকা নির্ধারণ করা হয় এবং সেই তালিকায় সর্বশ্রেষ্ঠ স্থানে বা প্রথম স্থানে রয়েছে বাংলাদেশের ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। 

এমনকি তার ঝুলিতে রয়েছে প্রায় ৪৭ টি উইকেট। এবং দ্বিতীয় স্থানে রয়েছে পাকিস্তানে ক্রিকেটার শাহিন আফ্রিদি। এবং তার ঝুলিতে রয়েছে প্রায় ৩৯ টি উইকেট। এমনকি ৩৮ টি উইকেট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে শ্রীলংকার ক্রিকেটার লাস্টতি মালিঙ্গা।

তবে এই ধরনের পোস্টগুলো দেখার পর শাকিব আল হাসান ভক্তরা তার প্রতি আরো শ্রদ্ধাশীল এবং ভালোবাসায় অভিভূত হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপ কে সামনে রেখে আইসিসি বোর্ড থেকে এমন ধরনের পোস্ট করে বাঙ্গালীদের মনে বিশ্বজয়ের এক নতুন আশ্বাস জাগিয়ে তোলে। 


উপরোক্ত যে ছবিটি দেখতে পাচ্ছেন এই ছবিটি আইসিসি ক্রিকেট বোর্ডের অফিসিয়াল পেজ থেকে পাবলিশ করা হয়েছে এমনকি সাকিবের একটি ছবি দিয়ে তাকে এক নাম্বারে রেখে মোস্ট উইকেট শিকারি হিসেবে বিবেচনা করা হয়েছে। এমনকি এই ছবির উপরোক্ত ক্যাপশনে লেখা হয়েছে সর্বোচ্চ উইকেট শিকারি শাকিব আল হাসান তবে এই বছরে শাকিব-শান বিশ্ব রেকর্ড করে কি পঞ্চাশ উইকেট তুলতে পারবে। এমন কিছু বাক্য প্রদান করে এই ছবিটি পাবলিস্ট করেছে icc ক্রিকেট বোর্ড। 

"Shakib Al Hasan dominates the leaderboard for most wickets in ICC Men's #T20WorldCup history 🌟

Will he become the first to 50 scalps this year? 🤔

Key stats 👉 https://bit.ly/44JoaVq"

এ ধরনের ছবি এবং তার সাথে এমন একটি ক্যাপশন বাঙ্গালীদের মনকে আরও অভিভূত করবে ক্রিকেটের প্রতি ভালোবাসা বাড়িয়ে তুলবে এমনকি আসন্ন বিশ্বকাপ জয় করারও স্বপ্ন দেখতে পারবে। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪