OrdinaryITPostAd

শাহরুখ খানের দলে আবার ওই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান

শাহরুখ  দলে আবার ওই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

বাংলাদেশের জান বাংলাদেশের প্রাণ বাংলাদেশের কাপ্তান হিরো এমনকি বাংলাদেশের ক্রিকেট ভক্তদের ভালবাসার আরেক নাম এমন কি ক্রিকেট বিশ্বের সবার সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আবারোই দেখা যাবে নাইট রাইডার্স এর হয়ে মেজর লিগ কাঁপাতে। 

চলতি মৌসুমে এমনই এক জানান দিয়েছে নাইট রাইডার্স এর অফিসিয়াল পেজ থেকে। শাহরুখ খানের নাইট রাইডার্স এ আবার ওই দেখা যাবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তবে এবার শাহরুখ খানের আইপিএল এর মঞ্চে নয় বরং শাহরুখ খানের মালিকানাধীন লস এঞ্জেল নাইট রাইডার্স এর হয়ে। 

এবার মেজর লিগে লস এঞ্জেল নাইট রাইডার্স এর দলে আন্ডার রাসেল এবং সুনীল নারায়নের সাথে দেখা মিলবে বাংলাদেশের কাপ্তান হিরো এবং বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। একই সঙ্গে মাঠ মাতাবে এবং ট্রফি জেতার স্বপ্ন দেখবে। পরপর দুইবারের শিরোপা জিতিয়ে দেয়া সাকিব আল হাসান আবারোই শাহরুখ খানের স্কয়াডে।

প্রথম বাংলাদেশি হিসেবে মেজর লিগ খেলতে যাবে বাংলাদেশের এই পোস্টার বয় সাকিব আল হাসান। কিছুদিন পরই শুরু হবে আমেরিকানদের সাথে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এমনকি বাংলা টাইগাররা এই সিরিজ শেষ করে প্রস্তুতি ম্যাচ শেষ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের মহড়া শুরু করবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের মহড়া শেষ হতেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ এবং এই মেজর লিগ শুরু হবে। 


তবে সাকিব আল হাসান যে কতটা ব্যস্ত তা আপনি খেয়াল করলেই বুঝতে পারবেন। এতগুলো ম্যাচ শেষ করার পরও মেজর লিগ খেলার প্রতিশ্রুতি প্রদান করেছে। ক্যারিয়ারের শেষ প্রান্তে এসে সাকিব যেন বনে গেছেন এক নতুন ক্রিকেটার। আশা করি আপনাদের আগ্রহ এবং ভালোবাসা এবং খেলা দেখার ইচ্ছাশক্তি আছে এবং আপনারা ঘরে বসে সাকিব আল হাসানের খেলা উপভোগ করবেন। 


উপরোক্ত যে ছবিটা দেখতে পাচ্ছেন এরকম ভাবেই লস এঞ্জেল নাইট রাইডার্স এর অফিসিয়াল পেজ থেকে শাকিব আল হাসানকে ওয়েলকাম জানানো হয়েছে এমনকি তাদেরকে ক্যাপশনে বাংলায় এবং ইংলিশ ভাবে লেখা হয়েছে খুব শীঘ্রই দেখা হচ্ছে সাকিব আল হাসান।

ধন্যবাদ এতক্ষণ আমাদের এই পোস্টটি সম্পূর্ণটাই মনোযোগ সহকারে পড়ার জন্য এবং আমাদের ওয়েবসাইটের সকল পোস্টগুলো যদি আপনি পড়তে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করে এবং হোমপেজে গিয়ে আপনার পছন্দমত পোস্টগুলো করতে পারেন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪