OrdinaryITPostAd

The Family Star Movie Bangla Review

  • Movie Name : The Family star
  • Cast : Vijay Deverakonda, Mrunal Thakur 
  • Genre : Drama,Romantic, action 
  • Language : Telegu + Hindi
  • IMDB : 5.1/10 ( এটার দিকে একদমই নজর দেবেন না) 
  • Personal Rating : 7.2/10
  • One word review : ভালো

আচ্ছা এই সিনেমাটি নিয়ে কোনো আলোচনা নেই কেন?

মুভি প্লটঃ ঘটনাটি শুরু হয় এক middle class family কে নিয়ে যেখানে একটি জয়েন্ট ফ্যামিলিতে সবাই থাকে এবং পুরো পরিবারের দায়িত্ব নেয় ছোটো ছেলে গোবরধন। সে এক শিক্ষিত,ভদ্র-সভ্য,পরিমার্জিত একজন ছেলে। সে প্রাইভেট সেক্টরে কাজ করে এবং একা হাতে পরিবার সামলায়। একদিন তাদের বড়িতে ভাড়া আসে একজন মেয়ে " ইন্দু " সে কলেজে পড়াশোনা করে। 

আস্তে আস্তে সে তাদের পরিবারের সাথে মিশে যায় এবং এরকম একজন responsible ছেলে যে একা হাতে চারিদিক সামলায় তারপর কোনো খারাপ গুণ নেই এসব দেখেই তার প্রেমে পড়ে ইন্দু। আস্তে আস্তে গোবরধনও ইন্দুর প্রেমে পড়ে। তবে তাদের এই সম্পর্ক শুরু হতে হতেই শেষ হয়ে যায়। তাহলে পিছনে কারণ কী? তারা দুজনে কি আবার ফিরতে পারবে?এবং দারুন একটা ট্যুইস্ট আছে তা জানার জন্য The Family Star আপনাকে দেখতে হবে।

মুভি মতামতঃ আমার কিন্তু মোটামুটি ভালোই লেগেছে। ফ্যামিলি টাইপ মুভি সাথে কিছু কমেডি এবং ট্যুইস্ট আছে গল্পে। সব মিলিয়ে ভালোই উপভোগ্য ছিল। মজা পেয়েছি। সিনেমাটি যখন থিয়েটারে রিলিজ হয় কদিনের মধ্যে মুখ থুবড়ে পড়ে তারপর রেটিংস দেখি যেটা একদমই আশাজনক ছিল না। এরপর সিনেমাটি দেখার ইচ্ছাটাই নষ্ট হয়ে যায়। 

কদিন আগেই ওটিটি রিলিজ করে সিনেমাটি, গতকাল সিনেমাটি শেষ করলাম। বিশ্বাস করুন অতটাও খারাপ না। গল্প ভালো অভিনয় ভালো, সব মিলিয়ে বেশ ভালোই করেছে। যারা দেখেছে তারাও হয়তো একই কথা বলবে। 

ম্রুণাল ঠাকুর এই মেয়েটা কি মিষ্টি দেখতে আর কতবার আমাদের মন জিতবে ম্রুণাল কে এখানেও বেশ ভালো লাগছে দেখতে,ওর জন্যেও আপনাকে হয়তো এই সিনেমাটি দেখতে হবে। ফ্যামিলি, কমেডি,ভালোবাসা,ট্যুইস্ট, কিছু action নিয়ে সিনেমাটি তৈরি যা আপনাকে ২ ঘন্টা ৩৬ মিনিট স্ক্রীণে ধরে রাখবে। অন্য কোনো দিকে কান না দিয়ে সিনেমাটি দেখে ফেলুন কথা দিচ্ছি ভালো লাগবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪