OrdinaryITPostAd

নির্বাচনের মাঠ গরম করছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা

Sakib

সাকিবের নির্বাচনী প্রচারণায় যোগ দিয়েছেন তার ক্রিকেটার বন্ধুরা। গণমাধ্যম থেকে জানা যায় শাকিব যে আসনে নির্বাচন করছেন সেই আসনে গিয়ে ভোট চাইছেন সাবেক বাংলাদেশ দলের ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা। 

এমনকি শাকিবের সঙ্গ দিয়েছেন রাজশাহীর দুর্ধর্ষ ক্রিকেটার সাব্বির রহমান। তারা কয়েকজন বন্ধু মিলে রাস্তা-রাস্তাই ভোট চাইছেন এবং মিছিল করে বেড়াচ্ছেন। 

আওয়ামী লীগ এর জয়ের জন্য রাস্তায় ভিড় করছে হাজারো জনগণ এবং তারা জয়ধ্বনি দিচ্ছে নৌকা আর নৌকা। বাংলাদেশ ক্রিকেটপ্রেমীরা এখন সবাই নির্বাচনী প্রচারণায় ব্যস্ত কারণ বাংলাদেশ দলের ক্যাপ্টেন শাকিব আল হাসান নির্বাচন মাঠে। 

বাংলাদেশ দলের ক্যাপ্টেন শাকিব আল হাসান এর জয় নিশ্চিতকরণে সাকিব আল হাসানের ফ্যান ফলোয়াররা তার আসনে গিয়ে নির্বাচনের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। এমনকি সাকিব আল হাসান প্রতিটি মানুষের ঘরের দুয়ারে দুয়ারে এগিয়ে ভোট চাইছেন এবং তার ভালোবাসার ভক্তদের সাথে কিছু সময় পার করছেন।

অন্যদিকে গণমাধ্যম কর্মী অথবা টি স্পোর্টস এর একটি নিউজ থেকে জানা যায় সৌদি আরব থেকে বন্ধু সাকিব আল হাসানের ভোট করার জন্য নির্বাচনী প্রচারণার জন্য ছুটে এসেছেন বাংলাদেশ দলের খেলোয়াড় নাসির। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের কথা উঠছে।

সাকিবের ভোটকে কেন্দ্র করে যেন ক্রিকেটারদের দল নেমেছে নির্বাচনের মাঠে। বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সেলফিতে দেখা যায় সৌম্য সরকার ও রনি তালুকদার এমনকি সাব্বির রহমান সহ আরো কয়েকজন ক্রিকেটারকে সাকিবের প্রচারণার পোস্টার হাতে নিয়ে।

যদিও বাংলাদেশ দলের ক্রিকেটারদের খেলার মাঠে কোন ফর্ম নেই তবে নির্বাচনের মাঠে ভালোই ফর্ম দেখিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলকে সামনে রেখে অনেকেই প্রস্তুতি বা প্র্যাকটিস শুরু করেছেন অন্যদিকে সাকিব আল হাসান এবং মাশরাফির বিন মুর্তজা নির্বাচনী প্রচারণায় ব্যস্ত।

তবে নির্বাচন শেষ করে তারাও বাংলাদেশ প্রিমিয়ার লিগের জন্য প্রস্তুতি নিতে শুরু করবে। তবে বাংলাদেশ দলের ক্যাপ্টেন এর কাছে সাধারণ জনগণের অনেক চাওয়া পাওয়া আছে তারা এখন সেই ধরনের কাজগুলো করতে ব্যস্ত। সাধারণ জনগণ আশা করছে ক্রিকেটের মাঠে যেরকম খেলা দিয়েছে তেমনি ভাবে এমপি হওয়ার পরও তাদের পাশে থাকবে ।

সর্বশেষ কথা-নির্বাচনের মাঠে শাকিব ও তার ক্রিকেটার বন্ধুরা

এতক্ষণ যে পোস্টটি আপনি ধৈর্য সহকারে এমনকি মনোযোগ সহকারে পড়ছিলেন সেই পোস্টটি ছিল নির্বাচনের মাঠ গরম করছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা এই সম্পর্কে। আশা করি আমাদের এই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে নির্বাচনকে ঘিরে বাংলাদেশ ক্রিকেটারদের দল পড়েছে সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে গেছেন।

যদি আপনার কাছে মনে হয়ে থাকে আমাদের আজকের এই পোষ্টের মধ্যে আপনার প্রশ্নের সমস্ত উত্তর গুলো আমরা দিতে সক্ষম হয়েছি তাহলে অবশ্যই পোস্টের নিচে একটি মন্তব্য করে যাবেন কারণ আপনার একটি মন্তব্য আমাদের পোস্ট লেখার আগ্রহ কয়েক গুণ বৃদ্ধি করে দেয়। এছাড়াও আপনি চাইলে আমাদের এই পোস্টটি আপনার ফেসবুক আইডিতে এমন কি আপনার বন্ধুদের সাথেও শেয়ার করতে পারেন কারণ তারাও এই পোস্টটি পড়ার মাধ্যমে নির্বাচনের মাঠ গরম করছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা এই সম্পর্কে বিস্তারিত তথ্য এবং ধারণাগুলো পেয়ে যাবে। এছাড়াও এই সম্পর্কিত আরো পোস্ট পড়তে চাইলে আমাদের ওয়েবসাইটটি আপনি নিয়মিত ভিজিট করতে পারেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪