OrdinaryITPostAd

ফ্রি লটারি খেলে টাকা ইনকাম

প্রিয় পাঠক আজকের এই ব্লগ পোস্টটি ফ্রি লটারি খেলে কিভাবে টাকা ইনকাম করবেন সেই সম্পর্কে। এই পোস্টটির মধ্যে আমরা ফ্রি লটারি সম্পর্কিত অনেক ধরনের তথ্য নিয়েই আলোচনা করেছি।
free lotary
এমনকি এই পোস্টটির মধ্যে আমরা কুইজ খেলে কিভাবে টাকা আয় করা যায়, লুডু খেলে কিভাবে টাকা আয় করা যায় সেই সম্পর্কে বিস্তারিত তথ্য এবং ধারণা দেয়ার চেষ্টা করেছি। এছাড়াও এই পোস্টটি পড়লে আপনি জানতে পারবেন বাংলাদেশে কোন গেম খেলে সবচেয়ে বেশি টাকা ইনকাম করা যায় এই সম্পর্কে বিস্তারিত ধারণা। তাই সম্পূর্ণ আমাদের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন তাহলে বিস্তারিত সব জেনে যাবেন।

পোস্ট সূচিপত্রঃ ফ্রি লটারি খেলে টাকা ইনকাম

ফ্রি লটারি খেলে টাকা ইনকাম

আমরা হয়তো অনেকেই জানি আবার অনেকে জানি না যে ফ্রি লটারি খেলেও টাকা ইনকাম করা যায়। আর আপনি যদি না জেনে থাকেন তাহলে আজকের এই আটকেটে আপনার জন্য। এই আর্টিকেলটি পড়ে জেনে নিন কিভাবে লটারি খেলে টাকা ইনকাম করা যায়। নিচে আপনাদের জন্য লটারি খেলার কয়েকটি উপায় বর্ণনা করা হলো। আপনি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে ফ্রী লটারি খেলায় টাকা ইনকাম করতে পারবেন। চলুন তাহলে শুরু করি।

আরো পড়ুনঃ অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায়

Perk pop Quiz এ লটারী খেলে টাকা ইনকাম ঃ

বিভিন্ন দেশের মানুষেরা এখানে কুইজ প্রতিযোগিতায় অংশ নেই। এখানে বিভিন্ন ধরনের প্রশ্নের কুইজ হয়ে থাকে। আপনি এখানে সঠিক প্রশ্নের উত্তর দিয়ে টাকা আয় করতে পারবেন। ধরুন আপনি একটি কুইজের উত্তর দিলেন সেখানে আপনি এক ডলার পেয়ে যাবেন। আপনি যত বেশি প্রশ্নের উত্তর দিতে পারবেন তত বেশি ডলার ইনকাম করতে পারবেন। এর জন্য আপনার প্রয়োজন অনেক মেধার। আপনি যদি ঠিক উত্তর দিতে পারেন তাহলে এই গেমটি আপনার জন্য অনেক ভালো হবে। এভাবে আপনার ডলার যখন বেশি হবে তখন আপনি গুগল গিফট কার্ড বা রয়েল ক্যাশ এর মাধ্যেমে কনভার্ট করে টাকায় রূপান্তর করে নিতে পারবেন। উপরের আলোচনায় যেভাবে বলা আছে এভাবে মূলত Perk pop Quiz এ ফ্রী লটারি খেলে ইনকাম করা যায়।

Small Worker অ্যাপ এ টাকা ইনকাম ঃ

এই অ্যাপটি হচ্ছে এক ধরনের ছোট মার্কেটপ্লেস। এই অ্যাপস এর মাধ্যমে আপনি ভিডিও ওয়াচিং কমেন্ট সহ আরো বিভিন্ন কাজের মাধ্যমে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন যা আপনার বিকাশে উইথ ড্র করে নিতে পারবেন। আর এই অ্যাপস এর মাধ্যমে আপনি প্রতিদিন ১০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

Clip Claps অ্যাপ এ ইনকাম ঃ

এটি একটি মোবাইল অ্যাপ যার মাধ্যমে আপনি গেম খেলে টাকা ইনকাম করার সুযোগ পাচ্ছেন। যেখানে গেম খেলে ফ্রি লটারির মতো টাকা আয় করতে পারবেন সবাই। এই অ্যাপে অনেক ধরনের ভিডিও রয়েছে যেগুলো দেখে টোকেন নিতে পারেন এবং সেই টোকেনের মাধ্যমে অনেক ধরনের পুরস্কার জিতে নেওয়ার সুযোগ রয়েছে। আর এভাবেই আপনি ফ্রি লটারির মত এই অ্যাপটি ব্যবহার করে টাকা আয় করতে পারবেন।

Pick My Postcode এ লটারী খেলে টাকা আয় ঃ

এখানে ফ্রি লটারী খেলে আপনি প্রতিদিন কিছু টাকা ইনকাম করতে পারেন। এটি একটি অনলাইন লটারী গেম। যেখানে আপনি প্রতিদিন বিনামূল্যে অংশগ্রহণ করতে পারবেন এবং পুরো খেলার সময়কে উপভোগ করতে পারবেন। খেলাটি খুবই সহজ - আপনাকে প্রতিদিন আপনার পোস্টকোড দিয়ে একটি বা একাধিক নাম্বার নির্বাচন করতে হবে। সমস্ত নাম্বারগুলি প্রতিদিনের একটি লটারী ড্র হয়। সেখানে আপনি লটারিতে নির্বাচন হয়ে দ্রব্যমান জিততে পারেন এবং পুরস্কার সম্পর্কে আপনার জানার জন্য আপনাকে ইমেল পাঠানো হবে। এভাবে আপনি Pick My Postcode এ ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে পারবেন।আশা করি Pick My Postcode এ ইনকাম সম্পর্কে বুঝতে পেরেছেন।

Mpl তে গেম খেলে টাকা ইনকাম ঃ

এই অ্যাপের মাধ্যমে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে আপনি মোবাইলে খুব সহজেই লেনদেন করতে পারবেন। এখানে আপনি পেইড গেম খেলতে পারেন যেখানে আপনি সঠিক স্কোর করতে পারলেই টাকা জিতে নিতে পারবেন। তবে এখানে আপনি ফ্রিতে খেললেও টাকা পাবেন কিন্তু পেইড গেম খেললে বেশি টাকা জিততে পারবেন এতোটুকুই।

Free Birthday Lottery তে ইনকাম ঃ

এখানে ফ্রিতে টাকা ইনকাম করতে হলে আপনাকে অবশ্যই নিবন্ধন করতে হবে। নিবন্ধন করার সময় আপনাকে আপনার জন্ম তারিখ সঠিক দিতে হবে এবং তার সাথে প্রয়োজনীয় সকল তথ্য সঠিকভাবে দিতে হবে। কারণ লটারিতে আপনার জন্ম তারিখ উঠানো হয়। আর আপনার জন্ম তারিখ যদি লটারিতে উঠে যায় তাহলে আপনি জিতে নিতে পারবেন ডলার। যদি লটারিতে জয়ী হয়ে থাকেন তাহলে ইমেইলের মাধ্যমে আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনি বিজয়ী হয়েছেন। আর প্রতিদিনের জিতে যাওয়া পুরস্কার প্রতিদিন টাইম করতে তুলে নিতে হবে হবে না হলে এমনি সে পুরস্কার চলে যাবে।

Freemoji Lottery তে টাকা ইনকাম ঃ

ফ্রিইমোজি লটারিতে আপনি প্রতিদিন লটারি খেলে টাকা আয় করতে পারেন। ফ্রি ইমোজি লটারি তে লটারি খেলে টাকা ইনকাম করতে হলে আপনাকে আগে ফ্রি ইমোজি লটারি অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে। তবে একটি সমস্যা হচ্ছে ফ্রি ইমোজি লটারি যুক্তরাজ্যের। এটি তেমন সমস্যাওনা শুধু আপনাকে একটি vpn use করতে হবে এতটুকুই। কারণ যুক্তরাজ্যের মানুষের জন্য এটি উন্মুক্ত হিসেবে ব্যবহৃত হয়। আপনি বাংলাদেশ থেকে vpn ইউজ করে এই লটারিতে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করতে পারবেন। প্রতিদিন সন্ধ্যা ৭ টায় লটারি ড্র হয়। এখানে লটারি ড্র এর নিয়ম হচ্ছে আপনাকে ৫ টি ইমোজি চয়েস করতে হবে। সেখান থেকে আপনার ইমোজি যদি ড্র তে উঠে তাহলে আপনি ডলার জিতবেন। এভাবে ফ্রি ইমোজি লটারি খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। আশা করি আপনি সম্পূর্ণ বুঝতে পেরেছেন।

Free National Lotto তে  ইনকাম ঃ

এখানে আপনি খুব সহজেইফ্রি লটারী খেলে টাকা ইনকাম - Free National Lotto তে ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে আপনাকে এখানে অবশ্যই সাইন আপ করতে হবে। সাইন আপ শেষে লটারি খেলার জন্য আপনাকে পাঁচটি নাম্বার বেছে নিতে হবে। এখানে শুধু আপনি না আপনার মত আরো অনেকে নাম্বার বেছে নিবে। লটারি ড্র এর মাধ্যমে যার নাম্বারটি উঠবে সে হবে বিজয়ী। বিজয়ী হওয়ার দুই দিনের মধ্যে আপনাকে আপনার পুরস্কার সংগ্রহ করে নিতে হবে।Free National Lotto তে ফ্রি লটারী খেলে প্রায় 2,000 ইউরো এর মতো আয় হবে। আশা করি আপনি এতক্ষণে বুঝতে পেরেছেন।

Small Worker এ টাকা ইনকাম ঃ

Small Worker একটি ছোট মার্কেটপ্লেস অ্যাপস। আপনি সময় অপচয় না করে এই অ্যাপটির মাধ্যমে বিভিন্ন ধরনের ভিডিও ওয়াচিং এবং কমেন্টসহ অনেক ধরনের কাজ আছে যেগুলোর মাধ্যমে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। যা বিকাশের মাধ্যমে তুলে নিতে পারবেন। এই অ্যাপটির মাধ্যমে আপনি আপনার সময়কে কাজে লাগিয়ে প্রতিদিন ১০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

Quizi তে টাকা ইনকাম ঃ

Quizi হচ্ছে এক ধরনের কুইজ খেলার অ্যান্ড্রয়েড অ্যাপস। এখানে শুধু কুইজ খেলায় যায় না বরং কুইজ খেলে টাকা আয় করা যায়। এই অ্যাপে আপনি বিভিন্ন ধরনের প্রশ্নের উত্তর দিয়ে টাকা আয় করতে পারেন। আবার আপনি নিজে কুইজ তৈরি করে কুইজি অ্যাপ এ দিতে পারবেন। এভাবে আপনি কুইজিতে ফ্রি লাটারি খেলে টাকা ইনকাম করার মত কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন।

এতক্ষণে যতগুলো মাধ্যম আপনার সাথে শেয়ার করেছি সেগুলো থেকে আপনিও নাই সেই টাকা ইনকাম করতে পারবেন। এদিক সেদিক সময় অপচয় না করে আপনি উপরের সাইটগুলোতে গিয়ে আপনার ইচ্ছামত কুইজ খেলে বা লটারির মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আপনি চাইলে আমাদের টিমের হয়েও কাজ করতে পারেন। এক্ষেত্রে অবশ্যই আপনাকে বাংলা কনটেন্ট রাইটিং শিখতে হবে। কন্টিন রাইটিং শিখার জন্য অথবা আমাদের টিমের হয়ে কাজ করার জন্য নিচে দেওয়া লিংকে চাপ দিন।

ফ্রি লটারি কিভাবে খেলতে হয়

  • ১.লটারি খেলায় অংশগ্রহণ করার জন্য আপনাকে তাদের ওয়েবসাইট লিংকে প্রবেশ করে রেজিস্ট্রেশন করে নিতে হবে।
  • ২.লিঙ্কে প্রবেশ করার পর এখন করা হলে আপনি সেখানে লটারি খেলতে পারবেন। আপনাকে নির্দিষ্ট সময় ধরে খেলা চালিয়ে যেতে   হবে।
  • ৪.তবে গেইমটি আপনাকে এক টেবিলে খেলতে হবে। 
  • ৫.আপনি বাকি খেলা ইনিস্ট্রাকশন এর মাধ্যমে পেয়ে যাবেন।
  • ৬.লটারিতে জিতলে বিকাশ কিংবা রকেটের মাধ্যমে আপনি টাকা তুলতে পারবেন।

উপরোক্ত বিষয়গুলো অনুসারে আপনাকে লটারি খেলতে হবে। সেখানে টাকার পরিমাণ দেওয়া থাকবে আপনার ইচ্ছামত আপনি টাকা লটারিতে লাগিয়ে খেলাটা খেলতে পারেন। আশা করি আপনি বুঝতে পেরেছেন।

কুইজ খেলে টাকা ইনকাম ২০২৪

আপনি কি অনলাইনে টাকা ইনকাম করার জন্য সহজ কোনো উপায় খুজছেন। আপনার IQ লেভেল ভালো এবং সাধারণ জ্ঞানে পারদর্শী। কুইজ খেলার উপর আগ্রহ রয়েছে। আর সেই আগ্রহ কে কাজে লাগিয়েই কুইজ খেলে টাকা ইনকাম করতে চান। তাহলে এ অংশটুকু আপনার জন্য। কারণ এখানে আপনাকে জানানো হবে কুইজ খেলে টাকা ইনকাম সম্পর্কে। যেখানে আপনি কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন। চলুন তাহলে জেনে নেই।

 কুইজ কিঃ

কুইজ হলো এক ধরনের মানসিক খেলা যেখানে খেলোয়াড়রা এক বা একাধিক নির্দিষ্ট বিষয়ে সঠিকভাবে প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করে। কুইজগুলি সাধারণত সংক্ষিপ্ত হয়। বিভিন্ন প্রশ্নের বিন্যাস ব্যবহার করা হয়, যার মধ্যে রয়েছে একাধিক অপশন, শূন্যস্থান পূরণ, সত্য বা মিথ্যা এবং সংক্ষিপ্ত উত্তর দেয়ার মত ভিন্ন ভিন্ন ক্যাটাগরি। কুইজ বিভিন্ন ভাবে খেলা যায়, এটা হতে পারে ব্যক্তিগত ভাবে, মিডিয়াতে (টেলিভিশন) অথবা অনলাইনে। আপনাদের সামনে অনলাইনে কুইজ খেলে টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। চলুন শুরু করি।

কিভাবে কুইজ খেলে টাকা ইনকাম করবেনঃ

কুইজ খেলে টাকা ইনকাম করার জন্য অবশ্যই আপনাকে কোন না কোন ওয়েবসাইট বা অ্যাপে প্রবেশ করতে হবে। আমি ধীরে ধীরে সকল ওয়েবসাইট ও অ্যাপ সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো। সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

 Qureka তে টাকা ইনকাম ঃ

Qureka হলো একটি ভারতীয় ফ্রি-টু-প্লে কুইজ অ্যাপ যা ইউজারদের বিভিন্ন বিষয়ে কুইজ খেলতে এবং অর্থ উপার্জন করার সুযোগ দেয়। অ্যাপটি 2016 সালে চালু হয়েছিল এবং এটি 10 মিলিয়নেরও বেশি ইউজারদের কাছে পৌঁছেছে। Qureka-তে কুইজ খেলে টাকা ইনকাম করার জন্য, ইউজারদের অবশ্যই অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একবার অ্যাকাউন্ট তৈরি হয়ে গেলে, ইউজাররা বিভিন্ন ক্যাটাগরির কুইজে অংশ নিতে পারবেন। প্রতিটি কুইজের জন্য একটি নির্দিষ্ট পুরস্কার রয়েছে। কুইজে সঠিক উত্তর দেওয়ার মাধ্যমে ব্যবহারকারীরা সেই পুরস্কার জিতে নিতে পারেন।

Brainbaazi তে টাকা ইনকাম ঃ

Brainbaazi গেমটি একটি দারুন অনলাইন কুইজ গেম হিসেবে জনপ্রিয়তা লাভ করেছে। যার মাধ্যমে টাকা ইনকাম করা যেতে পারে। এখানে হাজার হাজার প্লেয়ার দের সাথে আপনাকে কুইজ প্রতিজোগিতায় অংশগ্রহণ করতে হয়। যেখানে আপনার কাছে ১১ টি প্রশ্ন তুলে ধরা হবে।এছাড়া, প্রত্যেক প্রশ্নের উত্তর দেওয়ার ক্ষেত্রে আপনাকে ১০ সেকেন্ডের সময় দেওয়া হবে। গেমটি খেলার সময় যদি আপনি একটি প্রশ্নের উত্তর ভুল দিয়ে দেন, তাহলে আপনাকে গেম থেকে বের করে দেওয়া হবে। আপনি সঠিক উত্তর দেওয়ার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

 BD Earning Quiz Game- বাংলা কুইজ গেম ঃ

এই অ্যাপটি সাহায্যে লক্ষ্যের বেশি টাকা আয় করা যায়। এর চেয়েও বেশি টাকা ইনকাম করতে পারবেন যদি এক নং রেঙ্কে পৌঁছতে পারেন। স্তর অনুযায়ী কুইজ খেলাটি  কঠিন হয়ে পড়বে। আপনার স্তর যত বেশি হবে কঠিন প্রশ্নের মুখে আপনাকে প্রদান করা হবে। নির্দিষ্ট পরিমাণ সময় এ্যাড দেখতে হবে প্রতিটি কুইজ খেলার পর। মূলত এই এ্যাড দেখার জন্য আপনাকে পে প্রদান করা হবে। আপনি যদি এটা স্কিপ করে যান তাহলে আপনাকে পেমেন্ট থেকে বাদ দেয়া হবে। 

এই অ্যাপটিও আপনারা google play store এ পেয়ে যাবেন । প্রথমে এটা ইন্সটল করবেন ।এরপরে রেজিস্ট্রেশন করে নিবেন। সাইন আপ  করে লগইন করার পর কুইজ খেলার প্রথম ধাপ টিতে অংশগ্রহণ করতে পারবেন। বিকাশ, নগদ , রিচার্জের এর মাধ্যমে টাকা উঠাতে পারবেন।

আরো পড়ুনঃ দারাজ থেকে টাকা ইনকাম করার উপায়

উপরে দেওয়া সাইটগুলোর পাশাপাশি আরো বিভিন্ন রকম সাইড রয়েছে কুইজ খেলে টাকা ইনকাম করার জন্য। সেগুলো আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা না করলেও। আপনাদের সুবিধার জন্য নিচে সেই সকল ওয়েবসাইট বা অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেওয়া হলো। আপনি আপনার ইচ্ছামত পছন্দ অনুযায়ী যেকোনো ওয়েবসাইট বা অ্যাপসে কুইজ খেলে টাকা ইনকাম করতে পারেন।

কুইজ খেলে টাকা ইনকাম করার ওয়েবসাইট ও অ্যাপস ঃ

  1. Quiz Learning Taka lncome
  2. Taka lnkam
  3. Quiz Winner
  4. QuizUp
  5. Quizly
  6. QuizBlox
  7. Mpl App 
  8. Quizistan
  9. Winzo 
  10. Winzogames
উপরের অ্যাপস ও ওয়েব সাইটগুলোতে আপনি আপনার ইচ্ছামত লগইন করে বিভিন্ন কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে। উপরে দেওয়া ১০ টি সাইডে কুইজ না খেলতে পারলে কন বক্সে কমেন্ট করে জানিয়ে দিন আমরা সেই কুইজ সম্পর্কে আপনাদের বিস্তারিত তথ্য জানিয়ে দিব অন্য একটি পোস্টে।

লুডু খেলে টাকা ইনকাম

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় গেম হচ্ছে লুডু। এখনকার সময়ে প্রায় সবারই পছন্দের খেলা লুডু। আগে মানুষ লুডু বোর্ড কিনে এনে লুডু খেলত। তবে বর্তমান যুগ তথ্যপ্রযুক্তির যুগে পরিবর্তন হয় মানুষ মোবাইল ফোন দিয়ে লুডু খেলছে। আর এই লুডু খেলা যদি আপনার ইনকামের পথ হয় তাহলে বিষয়টি আরো ভালো হবে তাই না। চলুন তাহলে জেনে নেই এই লুডু খেলে কিভাবে আপনি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।

লুডু আর্নিং অ্যাপঃ

লুডু আর্নিং অ্যাপ এর কথা শুনে অনেকেই হয়তো বুঝতে পারছেন না বিষয়টি কি। চিন্তার কোন কারণে আমি বুঝিয়ে দেবো বিষয়টি কি। বিষ য়টি হচ্ছে যে অ্যাপসে লুডু খেলে টাকা ইনকাম করা যায় তাকেই লুডু আর্নিং অ্যাপ বলে। এই অ্যাপগুলোতে আপনি প্রতিনিয়ত লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে। এই টাকা ইনকাম করার প্রসেসগুলো আমি আস্তে আস্তে আপনাদেরক সম্পূর্ণ জানিয়ে দেব। জানার জন্য সম্পূর্ণ পড়ুন।

লুডু খেলে টাকা ইনকাম করার অ্যাপসঃ

  • Skill Ludo
  • Real11
  • Ludo Tez
  • Elite Ludo
  • Ludo Premium
  • Ludo Empire
  • GameZy
  • MPL (Mobile Premier League)
  • EWar Games
উপরে যে কয়টি লুডু অ্যাপস এর কথা বলেছি সেগুলোতে আপনি লুডু খেলে অনায়াসে টাকা ইনকাম করতে পারবেন। তার জন্য অবশ্যই আপনাকে অ্যাপসগুলোর যে কোন একটি অথবা ইচ্ছামত ডাউনলোড করে নিতে হবে। এবং নিচে দেওয়া প্রসেস গুলো মেনে কাজ করতে হবে। চলুন তাহলে প্রসেস গুলো সম্পর্কে জেনে নিন।

লুডু খেলে টাকা ইনকাম করার উপায় ঃ

নিচে দেওয়া উপায় গুলো অবলম্বন করার জন্য আপনাকে অবশ্যই যে কোন একটি বা আপনার ইচ্ছামত অ্যাপস ডাউনলোড করে ইন্সটল করতে হবে। অ্যাপসে প্রবেশ করে তাদের নিয়ম অনুযায়ী কাজ করে আপনার কে রেজিস্ট্রেশন করতে হবে। আর নিচে দেওয়া উপায় গুলো অবলম্বন করতে হবে।

লুডু প্রতিযোগিতায় অংশগ্রহণ করে টাকা উপার্জন করুন ঃ আপনি যে অ্যাপস ডাউনলোড করুন না কেন সে অ্যাপসে লুডুর প্রতিযোগিতা হয়ে থাকে। আপনি সেখানে অংশগ্রহণ করে তাদের নিয়ম মেনে লুডু খেলে যদি জিততে হতে পারেন তাহলে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

লুডুর চ্যালেঞ্জ খেলে টাকা ইনকাম ঃ আপনার লুডো আর্নিং গেম ইনস্টল করার পর সেই অ্যাপসে ঢুকে দেখতে পাবেন বিভিন্ন ধরনের ক্যাটাগরি। সেখানে একটি ক্যাটাগরি রয়েছে যেখানে আপনি লুডুর চ্যালেঞ্জ করতে পারবেন। লুডু চ্যালেঞ্জ করে আপনি যদি তার সাথে জিততে পারেন তাহলে আপনি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।

লুডু রেফার করে ইনকাম ঃ লুডু গেমের একটি রেফার করে আয় করার উপায় রয়েছে। আপনি যদি এটি আপনার বন্ধুদের সাথে রেফারেল লিংকের মাধ্যমে শেয়ার করেন এবং তারা যদি আপনার রেফারেল লিংকের সাহায্যে লুডু অ্যাপে যোগদান করে তাহলে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

বাংলাদেশে কোন গেম খেলে সবচেয়ে বেশি ইনকাম হয়

বাংলাদেশ থেকে মূলত অনলাইন ভিত্তিক যে কোন খেলা খেলেই ইনকাম করা সম্ভব হয়। কেননা অনলাইনের বেশিরভাগ বড় কোম্পানিগুলো ব্যবসায়িক ক্ষেত্রে এত আয় করে না, যতটা ভিডিও গেম কোম্পানিগুলো আয় করে থাকে। অনলাইনে এখন এমন অনেক মাধ্যম রয়েছে টাকা ইনকাম করার। কেউ ফ্রিল্যান্সিং করছে, কেউবা করছে ইউটিউবিং। আবার এরই মাঝে গেম খেলেও ইনকাম করার বিষয়টি ব্যাপক সাড়া জাগিয়েছে। কেননা খেলার প্রতি বর্তমান তরুণ সমাজ এমনিতেই অনেক বেশি আকৃষ্ট। আর সেখান থেকে যেহেতু ইনকাম হচ্ছে তাহলে এর জনপ্রিয়তা আরো বাড়বে এটাই স্বাভাবিক। চলুন দেখে নেই বাংলাদেশের মধ্যে কোন গেম খেলে বেশি টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।

বাংলাদেশে গেম খেলে টাকা ইনকাম করার কয়েকটি মাধ্যম ঃ

  • Garena Free Fire
  • PUBG Mobile
  • Mobile Legends
  • MPL (Mobile Premier League)
  • Ludo Supreme
  • Rise of Kingdoms
  • Clash Royale
  • 8 Ball Pool
  • Real Racing 3
  • Quizdom
উপরে দেওয়া কয়েকটি গেম খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন। কিভাবে খেললে বা কি করলে টাকা ইনকাম করতে পারবেন তা আপনাকে ধাপে ধাপে জানিয়ে দেওয়া হবে এই অংশটুকুর সাহায্যে। চলুন তাহলে জেনে নেই।

মোবাইল গেম খেলে টাকা আয় ঃ

আপনি যেই গেম খেলুন না কেন। আপনাকে অবশ্যই সেই গেম সম্পর্কে বিস্তারিত ধারণা নিয়ে নিতে হবে। আপনাকে আগেই রিচার্জ করে নিতে হবে গেমটির পপুলারিটি সম্পর্কে। দেখতে হবে মানুষ এই গেমটি কেমন খেলছে। ডাউনলোড করার সংখ্যা। মানুষ এই সম্পর্কে কেমন সার্চ করে ইত্যাদি বিষয়গুলো। যেমন বর্তমানে ফ্রী ফায়ার গেমটি পপুলার। এ গেমটি প্রায় সকল অঞ্চলের মানুষ এবং সকল ধরনের মানুষ খেলে থাকে। তাই আপনি যদি এই গেমটি খেলে ভালোপর্যায়ে যেতে চান তাহলে অবশ্যই আপনাকে নিচে দেওয়া কয়েকটি উপায় অবলম্বন করতে হবে।

  • Facebook, Youtube এ লাইভ গেমপ্লে করে
  • Facebook, Youtube এ গেমপ্লের ভিডিও দিয়ে
  • Free Fire E Sports এ অংশ গ্রহণ করে
  • Free Fire Diamond Topup করে
  • ফ্রি ফায়ার আইডি, গিল্ড বিক্রি করে
উপরে যে পয়েন্টগুলো উল্লেখ করা আছে আপনাকে গেম খেলার পাশাপাশি সেই সব উপায় অবলম্বন করে তারপরে টাকা ইনকাম করতে হবে। আপনি শুধু গেমই খেলে গেলেন তাহলে সেখান থেকে ইনকাম করা সম্ভব না। আপনি যে গেম খেলুন না কেন আপনাকে অবশ্যই ফেসবুক বা ইউটিউবে লাইভ গেম প্লে করতে হবে। মানুষকে আকৃষ্ট করতে হবে সেই গেমের প্রতি। গেম এর প্রতি যতই মানুষ আকৃষ্ট হবে আপনার ভিডিও তত বেশি দেখবে এবং আপনি ফেসবুকে ইউটিউব থেকে টাকা ইনকাম করতে পারবেন গেম খেলার মাধ্যমে। 


আপনি যদি গেমটিকে একটি ভাল পর্যায়ে নিয়ে যেতে পারেন তাহলে গেম করতে আপনাকে কিছু উপহার বা টাকাও দিতে পারে। তাই চেষ্টা করবেন যে গেম খেলুন না কেন খুব দক্ষতার সাথেও প্রো ভাবে খেলার। আপনি যত ভালো খেলবেন মানুষ আপনার দিকে ততই আকৃষ্ট হবে। আশা করি আপনি সম্পূর্ণ বিষয় বুঝতে পেরেছেন।

শেষ কথা-ফ্রী লটারি খেলে টাকা আয়ের উপায়

এতক্ষণ যে পোস্টটি আপনি মনোযোগ সহকারে পড়ছিলেন সেই পোস্টটি ছিল ফ্রিলটারি খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় বা লুডু খেলে কিভাবে ইনকাম করা যায় সেই সম্পর্কে। আশা করছি সম্পূর্ণ পোস্টটি পড়ার মাধ্যমে আপনি জানতে পেরেছেন বাংলাদেশের কোন গেম গুলোতে বেশি টাকা ইনকাম করা যায়। এমনকি এই পোস্টটি পড়ার মাধ্যমে আপনি ফ্রি লটারি সম্পর্কে অনেক তথ্যই জেনে ফেলেছেন।

আপনার কাছে যদি মনে হয়ে থাকে আমরা আমাদের এই পোস্টের মধ্যে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য গুলো উপস্থাপন করতে পেরেছি, তাহলে অবশ্যই আমাদের এই পোস্টের নিচে একটি মন্তব্য করে যাবেন। কারণ, আপনার একটি মন্তব্য আমাদের পোস্ট লেখার আগ্রহ কয়েক গুণ বৃদ্ধি করে দেয়। এমনকি আপনি চাইলে আমাদের এই ব্লক পোষ্টটি আপনার ফেসবুক আইডি অথবা আপনার মেসেঞ্জারে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন কারণ তারাও ফ্রি লটারি খেলে টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত ধারণা পাবে। এছাড়াও এই ধরনের আরো পোস্ট করতে চাইলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করতে থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪