OrdinaryITPostAd

ফুড ডেলিভারি করে মাসে ২৫ হাজার টাকা আয়

প্রিয় পাঠক আপনি কি ফুড ডেলিভারি করে মাসে ২৫ হাজার টাকা ইনকাম করতে চান তাহলে আজকের এই সম্পূর্ণ পোস্টটি আপনার জন্যই।

food delivery income

কারণ আমরা আমাদের এই পোষ্টের মধ্যে ফুড ডেলিভারি করে কিভাবে ইনকাম করা যায় সেই সম্পর্কে বিস্তারিত তথ্য এবং ধারণা উপস্থাপন করব। তাই যদি আপনি আমাদের এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়তে পারেন তাহলে অবশ্যই আপনি জানতে পারবেন কোন ডেলিভারি করে কিভাবে আপনি মাসে ২৫ হাজার টাকা আয় করতে পারবেন। তাই কথাটা বাড়িয়ে চলুন সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ে দেয়া যাক। 

পোস্ট সূচিপত্রঃ ফুড ডেলিভারি করে মাসে ২৫ হাজার টাকা আয় 

কোথায় ফুড ডেলিভারি করা চাকরি পাওয়া যায়

আপনি হয়তো ভাবছেন ফুড ডেলিভারি করা চাকরিটা আমি কোথায় পাবো বা কোথায় থেকে ফুড ডেলিভারি করে আয় করতে পারবো। এই ধরনের প্রশ্নগুলো যদি আপনার মাথায় এখন এসে থাকে তাহলে অবশ্যই আপনাকে আমাদের লেখা নিম্নে দেয়া পোস্টটি সম্পূর্ণ পোস্ট পড়তে হবে। কারন আমরা নিম্নেই আলোচনা করেছি আপনি কোথায় ফুড ডেলিভারি করার চাকরিটা পাবেন।

আরো পড়ুনঃ মোটরসাইকেল চালিয়ে মাসে ৩৫ হাজার টাকা আয় করার উপায়

আপনি যদি ফুড ডেলিভারি করে মাসে ২৫ হাজার টাকারও বেশি আয় করতে চান তাহলে অবশ্যই আপনাকে একটি মার্কেটপ্লেসে একাউন্ট তৈরি করতে হবে যে মার্কেট প্রেসে একাউন্ট থাকার মাধ্যমে আপনার জেলায় যত ধরনের অর্ডার আসবে ফুড ডেলিভারির সমস্ত অর্ডার গুলো আপনি পাবেন এবং আপনি আপনার পার্সোনাল বাইসাইকেল অথবা মোটরসাইকেল দিয়ে সেই ডেলিভারি গুলো কমপ্লিট করবেন।

ফুড ডেলিভারি করার জন্য আপনাকে Pathao.com এই ওয়েবসাইটে আপনাকে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে যে একাউন্টের মাধ্যমে আপনি প্রতিনিয়ত ফুড ডেলিভারি করার অর্ডারটি পাবেন। ইউ ওয়েবসাইটটির নাম শুনেন নাই খুব কমই মানুষ আছে। কমবেশি সবাই এই ওয়েবসাইটটি সম্পর্কে পরিচিত কারণ এই ওয়েবসাইটে অনেক ধরনের কাজ করা হয় যেমন মোটরসাইকেল ড্রাইভিং এর চাকরি দেয়া হয় এবং পাঠাও কার চালানোর চাকরির প্রদান করা হয়। এছাড়াও এই ওয়েবসাইটে মার্চেন্ট একাউন্ট তৈরি করে যে কোন প্রোডাক্ট এক জেলা থেকে অন্য জেলায় আদান-প্রদান করা হয়।

ফুড ডেলিভারি করার উপায়

এখন তাহলে চলুন জেনে নেয়া যাক কিভাবে ফুড ডেলিভারি করা যায় বা কিভাবে ফুড ডেলিভারি করে আই ইনকাম করা যায়। ফুড ডেলিভারি করে আয় করার জন্য সর্বপ্রথম আপনাকে পাঠাও ডট কম ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে যে অ্যাকাউন্টটি আপনার ডেলিভারি অ্যাকাউন্ট হবে এবং আপনি আপনার সাইকেল বা মোটরসাইকেল দিয়ে আপনার অর্ডারগুলো ঠিকমতো পৌঁছে দিবেন।

পাঠাও ডট কম ওয়েবসাইটে গিয়ে অবশ্যই আপনাকে একটি ফুড ডেলিভারি অ্যাকাউন্ট তৈরি করতে হবে যে অ্যাকাউন্ট তৈরি করতে আপনার প্রয়োজন পড়বে আপনার নাম জন্মতারিখ আপনার বর্তমান ঠিকানা এবং আপনার একটি সচল ফোন নাম্বার। এমনকি অবশ্যই আপনার স্মার্ট মোবাইল ফোন থাকতে হবে। আপনার যদি স্মার্ট মোবাইল ফোন না থাকে তাহলে আপনি এইসব ডি করতে পারবেন না কারণ আপনাকে আপনার ডেলিভারির জন্য অবশ্যই স্মার্টফোনের লোকেশন এমনকি স্মার্টফোনে পাঠাও ডট কম এর অ্যাপস ব্যবহার করতে হবে যে অ্যাপসের মাধ্যমে আপনি ফুড ডেলিভারি রিকোয়েস্ট পাবেন। 

আপনার যখন সমস্ত তথ্যগুলো উপস্থাপন করে ফুড ডেলিভারি একটি অ্যাকাউন্ট হয়ে যাবে তখন আপনার সেই একাউন্টে অর্ডারের রিকুয়েস্ট মেসেজ আসবে যে রিকোয়েস্ট মেসেজগুলো গ্রহণ করার পর আপনাকে সেই অর্ডারটি নিজ দায়িত্বে নিয়ে কাস্টমারের কাছে পৌঁছে দিতে হবে। মূলত এটাই আপনার কাজ আর এই কাজ করেই আপনি মাসে ২৫ হাজার টাকা আরো বেশি আয় করতে পারবেন।

আশা করছি তাহলে আপনি বুঝতে পেরেছেন কিভাবে ফুড ডেলিভারি করা যায় বা ফুড ডেলিভারি করার বিভিন্ন উপায়গুলো সম্পর্কে। এমন কি আপনি জানতে পেরেছেন কিভাবে আপনার ফুড ডেলিভারি করার জন্য অ্যাকাউন্ট তৈরি করবেন এমনকি একাউন্ট তৈরি করার পর কিসের মাধ্যমে আপনি ফুড ডেলিভারির অর্ডার পাবেন এবং সেই অর্ডারটি ডেলিভারি করবেন। এখন আপনি যদি বেকার বাড়িতে বসে থাকেন তাহলে অবশ্যই পাঠাও ডট কম ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করে কাজ শুরু করতে পারেন।

ফুড ডেলিভারি করে কত টাকা আয় করতে পারবো

আপনি কি জানতে চাইছেন যে ডেলিভারি করে কত টাকা আয় করা যাবে এই কথাটি অনেকেই হয়তো বলতে পারবেনা কারণ কত টাকা আয় হবে এই ফুড ডেলিভারি করে তা এখনো সক্রিয় বা সঠিকভাবে বলা সম্ভব না। কারন আপনি যদি ওভারটাইমেও আপনার কাজটি চালিয়ে যেতে পারেন এমনকি প্রতি ডেলিভারিতে যদি আপনি কমিশন হিসেবেও পেতে থাকেন তাহলে আপনার ইনকাম দিয়েও ক্রস করবে।

যদিও আপনাকে একটি হিসাব দেয়া হয়েছে আপনি মাসে ২৫ হাজার টাকা আয় করতে পারবেন কিন্তু আপনি যদি খুব বেশি পরিশ্রম বা কঠোর পরিশ্রম এর মধ্যে থাকেন তাহলে অবশ্যই আপনার ইনকামটাও বৃদ্ধি পাবে এমন কি আপনার ইনকাম টি ২৫ হাজার থেকে ত্রিশ হাজারও হতে পারে। আপনি যখন আপনার অর্ডারগুলো বিশ্বাস্তার সাথে ডেলিভারি করেন তাহলে অবশ্যই আপনাকে আপনার ডেলিভারি কারি কিছু বকশিশ ও প্রদান করতে পারে। অনেক সময় দেখা যাবে বকশিশের টাকা দিয়েই আপনার মাসিক হাত খরচ টা পার হয়ে যাচ্ছে।

আর ঠিক এজন্যই আপনাকে সঠিকভাবে বলা যাচ্ছে না যে আপনি ফুড ডেলিভারি করে মাসে কত টাকাও আয় করতে পারেন তবে আমরা একটি আপনাকে আনুমানিক ধারণা দিয়ে রেখেছি আপনি যদি ঠিক মত পরিশ্রম করেন অবশ্যই মান্থলি ২৫ হাজার টাকা আয় করতে পারবেন। তাই বেকার বাড়িতে না বসে থেকে এখনই আপনার মার্কেটপ্লেস এ একাউন্ট তৈরি করে আপনি আপনার ক্যারিয়ারটি শুরু করতে পারেন। ফুড ডেলিভারি করে ক্যারিয়ার গড়া খুবই সহজ তাই আপনিও পারবেন চেষ্টা করুন।

কোথায় ফুড ডেলিভারি করে আয় করব

কোথায় ফুড ডেলিভারি করে আপনি আয় করবেন এই ধরনের চিন্তা করছেন তো। চিন্তা করার কোনো কারণ নেই এখন আপনাদের সম্পূর্ণ পদক্ষেপগুলো বিস্তারিত ভাবে জানিয়ে দেবো যে আপনি কিভাবে ফুড ডেলিভারি করে ফুড ডেলিভারি করে আয় করতে পারবেন। ফুড ডেলিভারি করে আয় করার জন্য অবশ্যই আপনাকে এই পোস্টটি সম্পূর্ণ পড়তে হবে।

ফুড ডেলিভারি করতে পারবেন আপনি সারা বাংলাদেশে আপনাকে আপনার মার্কেটপ্লেস থেকে যেই জেলায় আপনি আপনার ডেলিভারি বয় এর একাউন্ট ক্রিয়েট করবেন আপনি সেই জেলা থেকেই আপনার জবটি করতে পারবেন। আপনার যদি একটি সাইকেল থাকে সেই সাইকেল নিয়েই আপনি প্রতিদিন যত অর্ডার পাবেন ফুট ডেলিভারি করার সমস্ত অর্ডার গুলো সেই সাইকেল দিয়েই কনফার্ম করে ফেলুন।

আরো পড়ুনঃ প্রাইভেট কার চালিয়ে মাসে ৬০ হাজার টাকা আয় করার উপায়

এখন তাহলে আশা করছি আপনি বুঝতে পেরেছেন কোন জেলায় বা কোন জায়গায় আপনি ফুড ডেলিভারি করে মাসে ২৫ হাজার টাকা আয় করতে পারবেন। ফুড ডেলিভারি করার জন্য অবশ্যই আপনার নিজস্ব সাইকেল অথবা মোটরসাইকেল প্রয়োজন হবে। তাছাড়া আপনি আপনার যে অর্ডারগুলো থাকবে সেই অর্ডারগুলো কনফার্ম করতে পারবেন না। অর্ডারগুলো ডেলিভারি করার জন্য অবশ্যই আপনার নিজস্ব যেকোনো যানবহন থাকা প্রয়োজন।

শেষ কথা-ফুড ডেলিভারি করে আয়

এতক্ষণ যে পোস্টটি মনোযোগ সহকারে পড়লেন সেই পোস্টটি ছিল ফুড ডেলিভারি করে কিভাবে মাসে ২৫ হাজার টাকা আয় করা যায় এই সম্পূর্ণ প্রক্রিয়া এবং প্রসেস সম্পর্কে। আশা করছি সম্পূর্ণ পশ্চিম মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে আপনি জানতে পেরেছেন কিভাবে ফুড ডেলিভারি করে আপনি মাসে একটি হ্যান্ডসাম সেলারি আয় করতে পারবেন। এমনকি আপনি আপনার ক্যারিয়ার থেকে গঠন করার জন্য ফুড ডেলিভারি করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন।

এখন যদি আপনার কাছে মনে হয়ে থাকে আমরা আমাদের এই পোষ্টের মধ্যে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্যগুলো উপস্থাপন করতে সক্ষম হয়েছে তাহলে অবশ্যই পোস্টের নিচে একটি মন্তব্য করে যাবেন কারণ আপনার একটি মন্তব্য আমাদের পোস্ট লেখা আগ্রহ কয়েক গুণ বৃদ্ধি করে দেয়। এছাড়াও আপনি চাইলে আমাদের এই পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন কারণ তারাও এই পোস্টটি পড়ার মাধ্যমে ফুল ডেলিভারি করে মাসে ২৫ হাজার টাকা আয় করার সম্পূর্ণ প্রক্রিয়া গুলো জানতে পারবে। এমনকি এই ধরনের আরো পোস্ট পড়তে চাইলে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করতে হবে। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪