OrdinaryITPostAd

গরমের জন্য কোন ক্রিম ভালো

প্রিয় পাঠক আজকের আর্টিকেলটি হল গরমের জন্য কোন ক্রিম ভালো এই সম্পর্কে কিছু তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করব। এই পোষ্টের মধ্যে ক্রিম সম্পর্কে সমস্ত ধারণা দিয়ে দেয়া হবে। এবং কোন ক্রিমের কত দাম সেই সম্পর্কেও কিছু তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করা। তাই এ পোস্টটি মনোযোগ সহকারে পড়লে আপনি জানতে পারবেন গরমের জন্য কোন ক্রিম ভালো। তাই দেরি না করে চলুন আর্টিকেলটি পড়া শুরু করা যাক।

summer-cream

এছাড়াও এই আর্টিকেলের মধ্যে ছেলে-মেয়ে উভয়ের গরমের জন্য কোন ক্রিম ভালো এবং কোন ফেসওয়াস ব্যবহার করলে মুখ উজ্জ্বল থাকে সেই সমস্ত ব্যাপার নিয়ে আজকের আর্টিকেলটি সাজিয়ে লেখা হয়েছে। আশা করি আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়লে আপনার অনেক উপকারে আসবে।

পোস্ট সূচিপত্রঃ গরমের জন্য কোন ক্রিম ভালো

ছেলেদের গরমে কোন ক্রিম সবচেয়ে ভালো

ছেলেদের গরমের জন্য কোন ক্রিম ভালো এই সম্পর্কে আর্টিকেলটি গুছিয়ে লেখা হয়েছে। এই আর্টিকলটি পড়ার মাধ্যমে গরমের জন্য কোন ক্রিম ভালো হবে জানতে পারবেন। অনেক ছেলে আছে গরমের রোদে অনেক রকমের কাজ করে বেড়ায় কিন্তু তাদের চেহারার ক্ষতি হয় এই সম্পর্কে তারা সেরকম চিন্তা করতে পারে না। 

আরো পড়ুনঃ শীতকালের জন্য কোন ক্রিম ভালো

সে সমস্ত ছেলেদের জন্য আজকের আর্টিকেলটি খুব উপকার আসবে। আমি এখন যে ক্রিম কি কথা বলব এই ক্রিমটি ব্যবহার করার মাধ্যমে রোদে গরমে যেখানেই যায় ব্যবহার করলে ত্বকের কোন ধরনের সমস্যা হবে না। নিম্নে কিছু ক্রিমের নাম দেয়া হলো যে সমস্ত ক্রিম গুলো রোদে ব্যবহার করতে পারবেন। তাই ক্রিমগুলো ব্যবহার করুন এবং আপনার চেহারার উজ্জ্বলতা ফিরিয়ে আনুন। চলুন জেনে নেয়া যাক সেই সমস্ত ক্রিমগুলোর নাম।

  • Emami Fair and Handsome
  • Vaseline Men Anti-spot Whitening Moisturizer
  • Olay Natural White Night CreamG
  • Garnier Men PowerLight Sweat+Oil Control Moisturizer
  • L'oreal Men Expert White Active
  • Nivea for Men Advanced Whitening Oil Control
  • Garnier for Men PowerLight MoisturiserV
  • Vaseline Healthy White UV Lightening Lotion
  • Ole White Radiance UV
  • Bellows Essential Whitening.
উপরোক্ত ক্রিমগুলো ব্যবহার করার মাধ্যমে আপনার হারিয়ে যাওয়া উজ্জ্বলতা ফিরিয়ে আনবে। এই ক্রিম গুলো আপনার পার্শ্ববর্তী যেকোনো কসমেটিক্স হবে পেয়ে যাবেন। আশা করি ছেলেদের গরমের জন্য কোন ক্রিম ভালো জানতে পেরেছেন।

ছেলেদের ফর্সা হওয়ার ডাক্তারি ক্রিম

গরমের জন্য কোন ক্রিম ভালো হবে এই সম্পর্কে কিছু ডাক্তার ছেলেদের ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে তথ্য উপস্থাপন করেছে। তাদের উপদেশকৃত ক্রিম গুলো ব্যবহার করলে ছেলেদের ফর্সা হওয়ার ক্ষমতা আরো বেড়ে যায়। 

ডাক্তাররা ছেলেদের ফর্সা হওয়ার জন্য অনেক রকমের ক্রিম সাজেস্ট করে থাকে তার মধ্যে সবচেয়ে বেশি যে ক্রিমটি তারা সাজেস্ট করে সে ক্রিমটির নাম হল। Garnier Men Power Light Sweat এই ক্রিমটি ডাক্তাররা সবচেয়ে বেশি ব্যবহার করার জন্য পরামর্শ দিয়ে থাকে। তবে গবেষণায় দেখা গেছে ছেলেদের গরমের জন্য এই ক্রিমটি সবচেয়ে ভালো। তাই আপনি চাইলে নিঃসন্দেহে এই ক্রিমটি ব্যবহার করতে পারেন নিয়মিত। 

এই ক্রিমটি ব্যবহার করার মাধ্যমে রোদে নষ্ট হওয়া ত্বক উজ্জ্বল করে তুলবে। আশা করি গরমের জন্য কোন ক্রিম ভালো জানতে পেরেছেন এবং ডাক্তারের পরামর্শ অনুযায়ী কোন ক্রিম ভালো এটারও স্বচ্ছ একটি ধারণা পেয়ে গেছেন।

ছেলেদের ফর্সা হওয়ার ক্রিমের দাম কত

এতক্ষণ জানলেন গরমের জন্য কোন ক্রিম ভালো এমনকি সেই ক্রিম এর নাম গুলো জেনে ফেলেছেন এবার জানবেন সেই ক্রিম গুলোর দাম কত এবং কিভাবে ব্যবহার করতে হয় সেই সম্পর্কে কিছু তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করা হলো।

Emami Fair and Handsome 
দামঃ ১৯০৳ 
Vaseline Men Anti-spot Whitening Moisturizer
দামঃ ১০০০৳
Olay Natural White Night CreamG
দামঃ ৫২০৳
Garnier Men PowerLight Sweat+Oil Control Moisturizer
দামঃ বড় ৭,১৬৯৳
L'oreal Men Expert White Active
দামঃ বড় ৪৩০৳ ছোট ৭৫০৳
Nivea for Men Advanced Whitening Oil Control
দামঃ ৩০০৳
Garnier for Men PowerLight MoisturiserV
দামঃ ১২০৳
Vaseline Healthy White UV Lightening Lotion 
এই ক্রিমের দামঃ ২০০৳
Ole White Radiance UV 
এই ক্রিমের দামঃ ১,৫৫০৳
 Bellows Essential Whitening 
এই ক্রিমের দামঃ ৩০০/৩৫০৳

মেয়েদের গরমে কোন ক্রিম সবচেয়ে ভালো

আপনি যদি জানতে চান মেয়েদের গরমের জন্য কোন ক্রিম ভালো তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। কারণ এই পোষ্টের মধ্যে মেয়েদের জন্য গরমে কোন ক্রিম ভালো সেই সম্পর্কে সমস্ত তথ্য উপস্থাপন করা হয়েছে। পোস্টটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন মেয়েদের জন্য কোন ক্রিমগুলো ব্যবহার করলে সবচেয়ে ভালো ফলাফল পাওয়া যায়।

আরো পড়ুনঃ কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায়

  • লোটাস হারবাল আলফাময়েস্ট আলফা হাইড্রক্সি স্কিন রিনিউয়াল অয়েল ফ্রি ময়েশ্চারাইজার
  • হিমালয়া নারিশিং স্কিন ক্রিম 
  • নিভিয়া সফট লাইট ময়েশ্চারাইজিং ক্রিম
  • ল’রিয়াল প্যারিস হাইড্রাফ্রেশ অ্যান্টি-অক্সিড্যান্ট অ্যাকোয়া বাম ময়েশ্চারাইজিং ক্রিম
  • ল্যাক্টো ক্যালামাইন ডেলি ফেস কেয়ার লোশন অয়েল ব্যালান্স ফর কম্বিনেশন টু নর্মাল স্কিন
মেয়েদের গরমের জন্য কোন ক্রিম ভালো সেই সম্পর্কে একটি সলিড বা স্বচ্ছ ধারণা পেয়ে গেছেন। এমনকি ক্রিমগুলোর নাম গুলো জেনে ফেলেছেন।

মেয়েদের ফেসওয়াশের নাম কি

আমাদের দেশে অনেক মেয়ে আছে যারা রূপচর্চায় দিকে বেশি নজর রাখতে পছন্দ করে। আর আজকের পোস্টটি এই সমস্ত মেয়েদের জন্য যারা কিনা ঘুম থেকে ওঠার পর সকালের সাবান দিয়ে মুখ ধুয়ে মুখের উজ্জ্বলতা নষ্ট করে দিচ্ছে। তাদের জন্য কিছু ক্রিম এর সাজেশন নিয়ে আজকের পোস্টটি লেখা। আপনারা যারা সকালে ঘুম থেকে উঠে মুখ ধুতে পছন্দ করেন। তাদের জন্য কয়েকটি ফেসওয়াশ এর নাম উপস্থাপন করছি। এই ফেসওয়াশগুলো ব্যবহার করার মাধ্যমে আপনার ত্বক সব সময় উজ্জ্বল থাকবে এবং কোন সময় তৈলাক্ত ভাব দেখা যাবে না আপনার ত্বকের মধ্যে। আশা করি ব্যাপারটা বুঝতে পেরেছেন। ফেসওয়াশ গুলোর নাম দেখুন এবং ব্যবহার করুন আশা করি উপকৃত হবেন।

  • Himalaya oil clear lemon face wash
  • Himalaya aloevera moisturizing face wash
  • Clean and clear forming face wash
  • Dove face wash beauty serum sensitivi

এ ফেস ওয়াশ গুলো ব্যবহার করার মাধ্যমে আপনার চেহারা উজ্জ্বলতা ফিরে আসবে। প্রতিদিন সকালে ঘুম থেকে ওঠার পর পানি দিয়ে এই ফেসওয়াস টি ব্যবহার করে মুখ ধুয়ে ফেলুন তারপর ফলাফল দেখুন। মেয়েদের ফেসওয়াশ ক্রিমগুলোর নাম সম্পর্কে আশা করি জানতে পেরেছেন।

মেয়েদের ফর্সা হওয়ার ক্রিমের দাম কত

আপনি এতক্ষণে জানতে পারলেন মেয়েদের গরমের জন্য কোন ক্রিম ভালো এবং সকালে ঘুম থেকে ওঠার পর কোন ফেসওয়াশগুলো ব্যবহার করলে আপনার মুখের উজ্জ্বলতা আপনা আপনি বেড়ে যাবে। এই সমস্ত তথ্যগুলো আশা করি পেয়ে গেছে এবার জানবেন মেয়েদের ফর্সা হওয়ার যে ক্রিম গুলো আছে সেই ক্রিমগুলোর দাম কত। অনেকেই ক্রিমের দাম না জানার জন্য দোকানে গিয়ে ঠিকমতো দামাদামি করতে পারেন না। দোকানদার যত দাম চায় তত দিয়েই কিনে নিতে হয়। তাহলে এখন জেনে নিন মেয়েদের ফর্সা হওয়ার ক্রিম গুলোর দাম সম্পর্কে।

  • লোটাস হারবাল আলফাময়েস্ট আলফা হাইড্রক্সি স্কিন রিনিউয়াল অয়েল ফ্রি ময়েশ্চারাইজার (৮০ মি.লি.) দামঃ ২৯৫৳
  • হিমালয়া নারিশিং স্কিন ক্রিম দামঃ ২২০৳
  • নিভিয়া সফট লাইট ময়েশ্চারাইজিং ক্রিম, ৩০০ মি.লি. দামঃ ২৯৯৳
  • ল’রিয়াল প্যারিস হাইড্রাফ্রেশ অ্যান্টি-অক্সিড্যান্ট অ্যাকোয়া বাম ময়েশ্চারাইজিং ক্রিম, ৫০ মি.লি. দামঃ ৭৫০৳
  • ল্যাক্টো ক্যালামাইন ডেলি ফেস কেয়ার লোশন অয়েল ব্যালান্স ফর কম্বিনেশন টু নর্মাল স্কিন, ১২০ মি.লি দামঃ ১৮৩৳

আশা করি মেয়েদের ক্রিম ও ক্রিমের দাম সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে ফেলেছেন। 

ছেলে মেয়েদের জন্য কোন নাইট ক্রিম সবচেয়ে ভালো

এতক্ষণ আশা করি ছেলে ও মেয়েদের রোদে এবং গরমের জন্য কোন ক্রিম ভালো এবং এই ক্রিম ব্যবহার করলে কি কি উপকার পাওয়া যাবে সে সম্পর্কে স্বচ্ছ একটি ধারণা পেয়ে গেছেন এমনকি সেই সমস্ত ক্রিমগুলোর দাম সম্পর্কেও আপনারা মোটামুটি একটা ধারণা চলে এসেছে। এখন জানবেন ছেলে ও মেয়েদের জন্য কোন ক্রিমটি রাতে ব্যবহার করলে সবচেয়ে ভালো ফলাফল পাওয়া যায়। ক্রিমগুলোর নাম দেখুন এবং ব্যবহার করুন আশা করি উপকৃত হবেন।

আরো পড়ুনঃ ২০২৩ সালে চাকরির বিজ্ঞপ্তি

Olay Natural White All in one fairness এবং Gold cream রাতে এই সমস্ত ক্রিমগুলো ব্যবহার করতে পারেন। আপনি যদি এই ক্রিম গুলো রাতে ব্যবহার করতে পারেন তাহলে অবশ্যই ভালো একটি ফলাফল পাবেন আপনার ত্বকের উপরে। এই ক্রিম গুলো সহজেই ত্বকের সাথে মিশে যায়। আশা করি রাতের জন্য কোন ক্রিমটি ভালো জানতে পেরেছেন।

পোস্ট সম্পর্কের রাইটারের মন্তব্য

উপরের এতক্ষণ যে পোস্টটি পড়লেন সে পোস্টটি হল গরমের জন্য কোন ক্রিম ভালো এই সম্পর্কে। আশা করি উপরের আর্টিকেলটি বা পোস্টটি পড়ার মাধ্যমে গরমের জন্য কোন ক্রিম ভালো হবে জানতে পেরেছেন। এমন আপনার আরও অজানা তথ্য গুলো জানার জন্য আমাদের এই ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করতে থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪